• রোববার   ২৪ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১১ ১৪২৭

  • || ১০ জমাদিউস সানি ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
অপপ্রচার ও ষড়যন্ত্রের বিরুদ্ধে ঐক‌্যবদ্ধ হওয়ার আহ্বান: কাদের দশম ও দ্বাদশ শ্রেণির নিয়মিত ক্লাস হবে: শিক্ষামন্ত্রী ঢাকা শুধু বাসযোগ্য নয়, বিনোদন কেন্দ্রে পরিণত হবে: তাজুল করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৪৩৬ সবার আগে আমি ভ্যাকসিন নেব : অর্থমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৫৮৪ সার্জেন্টের ওপর হামলাকারী সেই যুবক গ্রেপ্তার পিকে হালদারের দুই সহযোগীকে গ্রেফতার করেছে দুদক প্রতিক্রিয়াশীলতা বিএনপির রাজনৈতিক চরিত্র: কাদের সরকারের সাফল্যে বিএনপি উদ্ভ্রান্ত হয়ে গেছে : তথ্যমন্ত্রী বাইডেন কমলাকে রাষ্ট্রপতি প্রধানমন্ত্রীর অভিনন্দন ঢাকায় পৌঁছে গেছে করোনার টিকা ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে শুভ সূচনা টাইগারদের পৌর নির্বাচনে নৌকার বিপক্ষে গেলেই কঠোর ব্যবস্থা: কাদের রোহিঙ্গাদের নিরাপত্তা দিতে ভাসানচরে নতুন থানা: স্বরাষ্ট্রমন্ত্রী প্রথমে ঢাকায় টিকা কর্মসূচি শুরু হবে: স্বাস্থ্যমন্ত্রী বিদ্রোহী প্রার্থীদের সঙ্গে কোনো আপস নয়: কাদের করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৬৯৭ কাউন্সিলর মৃত্যুর ঘটনায় জড়িতদের বিচারের আওতায় আনা হবে: কাদের হাতিয়ায় বিবস্ত্র করে নির্যাতন ও ভিডিও: ৫ জন গ্রেফতার

৭ দিনের মধ্যে মুছে যাবে হোয়াটসঅ্যাপের মেসেজ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৬ নভেম্বর ২০২০  

রোববার (২২ নভেম্বর) রাত থেকে হোয়াটসঅ্যাপে নতুন ফিচার- ‘disappearing messages’। ভারতীয়দের জন্য এই ফিচার নিয়ে এলো ফেসবুক। Android, iOS, desktop, KaiOS এবং web এই ফিচার ব্যবহার করা যাবে।

জেনে নিন যেভাবে ব্যবহার করবেন এই নতুন ফিচার, WhatsApp chat > Tap the contact's name > Tap Disappearing messages > tap 'CONTINUE' > Select On.

এ নিয়মে অন করুন Whatsapp disappearing messages।

WhatsApp Group এর ক্ষেত্রে WhatsApp group chat > Tap the group name > Tap Disappearing messages> if prompted, tap 'CONTINUE' > Select On।

WhatsApp KaiOS app এর ক্ষেত্রে WhatsApp group chat > Tap the group name > Tap Disappearing messages > if prompted, tap CONTINUE > Select On

এরপর সাতদিনের মধ্যে নিজের থেকেই মুছে যাবে আপনার করা মেসেজ।