বুধবার   ০১ এপ্রিল ২০২০   চৈত্র ১৭ ১৪২৬   ০৭ শা'বান ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ঘরে বসে পড়াশোনা করতে হবে, শিক্ষার্থীদের প্রধানমন্ত্রী করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার করোনায় আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ পবিত্র শবে বরাত ৯ এপ্রিল স্বাধীনতা দিবস উপলক্ষে জনসমাগম করবেন না: প্রধানমন্ত্রী অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী মুক্তি পেলেন খালেদা জিয়া সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী আজ থেকে একসাথে দু`জন রাস্তায় হাঁটতে পারবে না
৬৮

৬ বছরের শিশু ধর্ষণকারী বৃদ্ধ গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৬ মার্চ ২০২০  

সাতক্ষীরার মাটিয়াডাঙ্গার ছয় বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ঝিনাইদহ থেকে ধর্ষক লিয়াকত আলীকে (৫০) গ্রেফতার করেছে র‌্যাব সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা। বুধবার (২৫ মার্চ) ভোরে ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থানাধীন লক্ষিণকুন্ড গ্রামের জনৈক শাহিনুর রহমানের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ধর্ষক লিয়াকত আলী সাতক্ষীরা সদর উপজেলার খানপুর গ্রামের উত্তরপাড়ার আবু বক্কর সরদারের ছেলে।র‌্যাব জানায়, গত ১৯ মার্চ বৃহস্পতিবার লম্পট লিয়াকত আলী তার মেয়ে জামাইয়ের বাড়ি সদর উপলোর মাটিয়াডাঙ্গায় বেড়াতে এসে তার মেয়ের প্রতিবেশীর ওই কন্যা শিশুটিকে সন্ধ্যার দিকে সুযোগ বুঝে মিষ্টি খাওয়ানোর প্রলোভন দেখিয়ে জনৈক শহিদুলের ঘেরের উত্তর পাড়ে ভেড়ির উপর ভেকু মেশিনের আড়ালে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

শিশুটির আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে ধর্ষক লিয়াকত আলী ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এরপর শিশুটির বাবা বাদি হয়ে ধর্ষক লিয়াকত আলীর বিরুদ্ধে ওই দিন রাতেই নারী ও শিশু নির্যাতন আইনে সাতক্ষীরা সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর ধর্ষককে গ্রেফতারের জন্য র‌্যাব সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা ছায়া তদন্ত শুরু করে।

বুধবার ভোরে ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থানাধীন লক্ষিণকুন্ড গ্রামের জনৈক শাহিনুর রহমানের বাড়ি থেকে ধর্ষক লিয়কত আলীকে গ্রেপ্তার করা করা হয়।র‌্যাব সাতক্ষীরা ক্যাম্প কমান্ডার অতিঃপুলিশ সুপার মোতাহার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

এই বিভাগের আরো খবর