• শুক্রবার   ০৭ মে ২০২১ ||

  • বৈশাখ ২৪ ১৪২৮

  • || ২৪ রমজান ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
অনলাইনে পরীক্ষা নিতে পারবে বিশ্ববিদ্যালয়গুলো আজই ফিরছেন সাকিব-মুস্তাফিজ যে যেখানে আছেন সেখানেই ঈদ উদযাপন করুন: প্রধানমন্ত্রী খালেদা জিয়ার আবেদন পেয়েছি, দ্রুত সিদ্ধান্ত নেওয়া হবে: আইনমন্ত্রী যুক্তরাষ্ট্রের কাছে ২০ মিলিয়ন টিকা চেয়েছে বাংলাদেশ: আব্দুল মোমেন গ্রামে বাড়ি নির্মাণে ইউনিয়ন পরিষদের অনুমতি লাগবে: তাজুল করোনা প্রাণ নিল আরও ৫০ জনের, নতুন শনাক্ত ১৭৪২ সেরামের টিকা না পেলে টাকা ফেরত চাওয়া হবে: অর্থমন্ত্রী ধান-চাল ক্রয়ের জন্য অত্যন্ত যৌক্তিক দাম নির্ধারণ: কৃষিমন্ত্রী শপিংমল খোলা রাত ৮টা পর্যন্ত ১২ মে’র আগেই আসবে চীনের টিকা: পররাষ্ট্রমন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডবের ঘটনায় আরো ১০ জন গ্রেফতার করোনায় একদিনে আরও ৬১ জনের মৃত্যু বাঁশখালীতে নিহতদের পরিবারকে ৫ লাখ টাকা করে দেয়ার নির্দেশ জুনায়েদ আল হাবিব আরও ৪ দিনের রিমান্ডে নাশকতার মামলায় ফের ৫ দিনের রিমান্ডে মামুনুল হক জামায়াত-শিবিরের ৮ নেতাকর্মী আটক করোনায় প্রাণ গেল আরও ৬৫ জনের, শনাক্ত ১৭৩৯ ‘লকডাউন’ বাড়লো ১৬ মে পর্যন্ত অর্থবিত্তে বড় হলেও সত্য সংবাদ পরিবেশন হওয়া উচিত: তথ্যমন্ত্রী

৬টি গাঁজা গাছসহ আটক ১

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৪ জুলাই ২০২০  

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা থেকে চাষাবাদ অবস্থায় ৬টি গাঁজা গাছসহ নূর আলী (৪৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। শনিবার বেলা ১২টার দিকে উপজেলা এনায়েপুর পূর্বপাড়া থেকে তাকে আটক করা হয়। আটককৃত নূর আলী একই এলাকার মৃত ফজলেক মন্ডলের ছেলে।

অভিযানে অংশ নেয়া চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় এনায়েতপুর গ্রামের নূর আলী গাঁজা গাছেন চাষ করছে-এমন তথ্যের ভিত্তিতে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফিরোজ হোসেন, জাতীয় নিরাপত্তা সংস্থার (এসএসআই) উপ-পরিচালক জামিল হোসেন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক শরীয়ত উল্লাহসহ তিনটি সংস্থার টিম অভিযান চালায়। 

অভিযানের এক পর্যায়ে নূর আলীর আবাদী পানের বরজ থেকে চাষাবাদ অবস্থায় ছয়টি বড় উচ্চতার গাঁজা গাছ উদ্ধার করা হয়। এসময় তাকে আটকও করা হয়। 

আটকের পর তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে গাছগুলোসহ নূর আলীকে আলমডাঙ্গা থানায় সোপর্দ করা হয়েছে।