সোমবার   ২০ জানুয়ারি ২০২০   মাঘ ৭ ১৪২৬   ২৪ জমাদিউল আউয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
দেশে মুক্তিযুদ্ধের পতাকাবাহী সরকার প্রতিষ্ঠিত: রাষ্ট্রপ‌তি সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করবেন আইসিসির সিইও সংসদের দক্ষিণ প্লাজায় এমপি মান্নানের প্রথম জানাজা সম্পন্ন সিপিবি’র সমাবেশে বোমা হামলা : ১০ জঙ্গির ফাঁসি এমপি মান্নানের মরদেহে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আদালতে সিপিবির সমাবেশে বোমা হামলা মামলার ৪ আসামি চীনের জিনজিয়াং প্রদেশে শক্তিশালী ভূমিকম্প শহীদ আসাদ দিবস আজ বৈষম্য বিলোপ আইনের খসড়া তৈরির কাজ চলছে: আইনমন্ত্রী মানবতার কল্যাণ কামনায় শেষ হলো বিশ্ব ইজতেমা আখেরি মোনাজাতে অংশ নিতে লাখো মুসল্লি তুরাগতীরে পুরো পরীক্ষাই পেছাবে, নতুন সূচি আজ : শিক্ষামন্ত্রী ফাইভজির স্বপ্ন বাস্তবে পরিণত হবে শিগগির: অর্থমন্ত্রী ঢাকা সিটি ভোট পিছিয়ে ১ ফেব্রুয়ারি করার সিদ্ধান্ত ইসির এসএসসি ও সমমানের পরীক্ষা পিছিয়ে ৩ ফেব্রুয়ারি সংসদের দক্ষিণ প্লাজায় সোমবার মান্নানের জানাজা এমপি আব্দুল মান্নানের মৃত্যুতে গভীর শোক রাষ্ট্রপতির পদ্মা সেতুর ২২তম স্প্যান বসছে এ মাসেই আব্দুল মান্নানের মৃত্যুতে ওবায়দুল কাদেরের শোক এমপি মান্নানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
৪৯

‘২ ঘণ্টার মধ্যে উড়ে যাবে সালমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট!’

প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০১৯  

 

বেশি সময় হাতে নেই, দু’ঘণ্টার মধ্যে সালমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট উড়ে যাবে। আটকানোর ক্ষমতা থাকলে কেউ আটকে দেখাক। মুম্বাই পুলিশের কাছে এমনই হুমকি আসে। তড়িঘড়ি পুলিশের একটি দল পৌঁছায় গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে। অবশ্য সেই সময় বাড়িতে উপস্থিত ছিলেন না সালমান। 

তার বাবা সেলিম ও মা সালমা খান, বোন এবং ভাইদের গোটা বিষিয়টি জানায় পুলিশ। এরপর তাদের বের করে শুরু হয় তল্লাশি। প্রায় চারঘণ্টা ধরে চলে তল্লাশি। কিন্তু কোনও জিনিসই খুঁজে পায়নি পুলিশ। এরপর পুলিশ নিশ্চিত করে বোমার খবরটি সম্পূর্ণ ভুয়া ছিল।

জানা গেছে, খান পরিবারের সকলেই ভাল আছেন। তবে এ কাণ্ড ঘটাল কে? তদন্ত করতে গিয়ে পুলিশ ১৬ বছরের এক যুবককে আটক করেছে। বলা হচ্ছে, অভিযুক্ত কিশোর এই ভুয়া হুমকি ই-মেইল করেছিল। ভুয়া ই-মেইল করার অভিযোগে তাকে আটক করে বান্দ্রা থানার পুলিশ। 
গত ৪ ডিসেম্বর ওই অভিযুক্ত কিশোর মুম্বাই পুলিশকে একটি ইমেইল পাঠায়, আর সেখানে সালমানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট উড়িয়ে দেওয়ার কথা বলা হয়। ওই যুবক উত্তরপ্রদেশের গাজিয়াবাদের বাসিন্দা। ভুয়া ই-মেইলের সূত্র ধরেই গাজিয়াবাদ থেকে অভিযুক্ত কিশোরকে আটক করা হয়। পরে তিস হাজারি আদালতে তাকে তোলা হয়। 

সব মিলিয়ে ভুয়া বোমাতঙ্কের খবরে নাজেহালে হয়ে পড়তে হয় গোটা খান পরিবারকে। যদিও এর আগে সালমানকে এই ধরণের হুমকির শিকার হতে হয়েছিল। 

উল্লেখ্য, এই বছরের সেপ্টেম্বর মাসে কৃষ্ণসার হরিণ মামলার শুনানির আগে ফেসবুকে সালমানকে খুনের হুমকি দেওয়া হয়। গ্যারি শুটার নামের এক ব্যক্তি ফেসবুকে সালমানকে খুনের হুমকি দেন। পরে পুলিশ তাকে গ্রেফতার করে। তদন্তে নেমে এই ঘটনায় পুলিশ আরও কয়েকজন ব্যক্তিকে আটক করে। সূত্র : ইন্ডিয়া টুডে।

এই বিভাগের আরো খবর