• মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৭ ১৪২৭

  • || ২১ জ্বিলহজ্জ ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
করোনায় আরও ৩৯ জনের মৃত্যু, শনাক্ত ২৯০৭ পদ্মা ব্যাংকের অর্থ আত্মসাৎ মামলায় সাহেদ ৭ দিনের রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় ৩৪ জনের মৃত্যু, শনাক্ত ২৪৮৭ দলীয় পরিচয় কোনো অপরাধীকে রক্ষা করতে পারেনি: কাদের লাইসেন্স নবায়ন না করলেই বেসরকারি হাসপাতাল বন্ধ দেশে করোনায় আরও ৩২ মৃত্যু, শনাক্ত ২৬১১ কাল অনলাইনে শুরু একাদশের ভর্তি, যেভাবে আবেদন করবেন সুযোগ আছে, করোনা সংকটেও বিনিয়োগ আনতে হবে: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জাপানের প্রধানমন্ত্রী আবের ফোন করোনায় আরও ৩৩ মৃত্যু, শনাক্ত ২৬৫৪ কামাল বেঁচে থাকলে সমাজকে অনেক কিছু দিতে পারতো: শেখ হাসিনা সাবেক সেনা কর্মকর্তা সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন করোনায় ২৪ ঘণ্টায় ৫০ মৃত্যু, শনাক্ত ১৯১৮ করোনায় আরও ৪৮ মৃত্যু, শনাক্ত ২৬৯৫ ঈদ-বন্যা ঘিরে করোনা সংক্রমণের হার বাড়তে পারে: স্বাস্থ্যমন্ত্রী ট্রাফিক পুলিশ বক্সে বিস্ফোরণ, ‘নব্য জেএমবির সদস্য’ আটক করোনায় আরও ৩৫ মৃত্যু, শনাক্ত ৩০০৯ ১২ কোটি টাকা আত্মসাত করে গ্রেফতার যমুনা ব্যাংকের ম্যানেজার থানায় বিস্ফোরণে জঙ্গি সংশ্লিষ্টতা নেই : পুলিশ ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত ২৯৬০, মৃত্যু ৩৫
৮৪

‘২ ঘণ্টার মধ্যে উড়ে যাবে সালমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট!’

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০১৯  

 

বেশি সময় হাতে নেই, দু’ঘণ্টার মধ্যে সালমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট উড়ে যাবে। আটকানোর ক্ষমতা থাকলে কেউ আটকে দেখাক। মুম্বাই পুলিশের কাছে এমনই হুমকি আসে। তড়িঘড়ি পুলিশের একটি দল পৌঁছায় গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে। অবশ্য সেই সময় বাড়িতে উপস্থিত ছিলেন না সালমান। 

তার বাবা সেলিম ও মা সালমা খান, বোন এবং ভাইদের গোটা বিষিয়টি জানায় পুলিশ। এরপর তাদের বের করে শুরু হয় তল্লাশি। প্রায় চারঘণ্টা ধরে চলে তল্লাশি। কিন্তু কোনও জিনিসই খুঁজে পায়নি পুলিশ। এরপর পুলিশ নিশ্চিত করে বোমার খবরটি সম্পূর্ণ ভুয়া ছিল।

জানা গেছে, খান পরিবারের সকলেই ভাল আছেন। তবে এ কাণ্ড ঘটাল কে? তদন্ত করতে গিয়ে পুলিশ ১৬ বছরের এক যুবককে আটক করেছে। বলা হচ্ছে, অভিযুক্ত কিশোর এই ভুয়া হুমকি ই-মেইল করেছিল। ভুয়া ই-মেইল করার অভিযোগে তাকে আটক করে বান্দ্রা থানার পুলিশ। 
গত ৪ ডিসেম্বর ওই অভিযুক্ত কিশোর মুম্বাই পুলিশকে একটি ইমেইল পাঠায়, আর সেখানে সালমানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট উড়িয়ে দেওয়ার কথা বলা হয়। ওই যুবক উত্তরপ্রদেশের গাজিয়াবাদের বাসিন্দা। ভুয়া ই-মেইলের সূত্র ধরেই গাজিয়াবাদ থেকে অভিযুক্ত কিশোরকে আটক করা হয়। পরে তিস হাজারি আদালতে তাকে তোলা হয়। 

সব মিলিয়ে ভুয়া বোমাতঙ্কের খবরে নাজেহালে হয়ে পড়তে হয় গোটা খান পরিবারকে। যদিও এর আগে সালমানকে এই ধরণের হুমকির শিকার হতে হয়েছিল। 

উল্লেখ্য, এই বছরের সেপ্টেম্বর মাসে কৃষ্ণসার হরিণ মামলার শুনানির আগে ফেসবুকে সালমানকে খুনের হুমকি দেওয়া হয়। গ্যারি শুটার নামের এক ব্যক্তি ফেসবুকে সালমানকে খুনের হুমকি দেন। পরে পুলিশ তাকে গ্রেফতার করে। তদন্তে নেমে এই ঘটনায় পুলিশ আরও কয়েকজন ব্যক্তিকে আটক করে। সূত্র : ইন্ডিয়া টুডে।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর