শনিবার   ২২ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৯ ১৪২৬   ২৭ জমাদিউস সানি ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
সারা দেশে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ইংরেজি উচ্চারণে বাংলা বলার সমালোচনা প্রধানমন্ত্রীর উন্নত দেশ গড়তে বেসরকারি সহযোগিতা প্রয়োজন: পররাষ্ট্রমন্ত্রী মুজিববর্ষে বিএনপিকেও আমন্ত্রণ জানানো হবে: কাদের ভণ্ডপীরসহ ৯ জনের কারাদণ্ড প্রধানমন্ত্রী সব সময় শিক্ষাকে গুরুত্ব দেন: পরিকল্পনামন্ত্রী মুজিব বর্ষে নতুন শিল্প কারখানা স্থাপন করা হবে: শিল্প প্রতিমন্ত্রী আসন্ন সেচ মৌসুমে লোডশেডিংয়ের শঙ্কা নেই : বিদ্যুৎ বিভাগ একুশে পদক হাতে তুলে দিলেন প্রধানমন্ত্রী শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস শুক্রবার একুশে পদক মেধা ও মনন চর্চার ক্ষেত্র সম্প্রসারিত করবে : রাষ্ট্রপতি আজ একুশে পদক প্রদান করবেন প্রধানমন্ত্রী এনামুল বাছিরের পদোন্নতির আবেদন হাইকোর্টে খারিজ জাপানের সঙ্গে জয়েন্ট ওয়ার্কিং গ্রুপ হবে : বাণিজ্যমন্ত্রী সমৃদ্ধ দেশ গড়তে সুস্থ যুব সমাজের বিকল্প নেই : প্রতিমন্ত্রী ফরহাদ ডাকঘর সঞ্চয়ের সুদহার পুনর্বিবেচনা করা হবে : অর্থমন্ত্রী মুঠোফোন প্রতারক জিনের বাদশা গ্রেফতার করোনাভাইরাস নিয়ে গুজবে কান দিবেন না : স্বাস্থ্যমন্ত্রী সাগর তীরে উঁচু স্থাপনা নির্মাণ না করার নির্দেশ প্রধানমন্ত্রীর বিএনপি জ্বালাও-পোড়াও না করলে দেশ আরো এগিয়ে যেত : তথ্যমন্ত্রী
১৩২

২ কোটি রুপির হিরার আংটি উপহার পেলেন বাহুবলীর নায়িকা!

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১০ অক্টোবর ২০১৯  

বক্স অফিস মাতাচ্ছে বাহুবলী নায়িকা তামান্না ভাটিয়ার নতুন সিনেমা ‘সাই রা নরসিংহ রেড্ডি’। গত ২ অক্টোবর মুক্তি পেয়েছে সিনেমাটি। এক সপ্তাহে এই সিনেমাটি আয় করেছে ১৮৫ কোটি রুপি। সিনেমার সফলতায় দারুণ খুশি ছবির প্রযোজক ও তার পরিবার।

সেই খুশিতেই ছবির নায়িকা তামান্না ভাটিয়াকে ৩১২ ক্যারেটের ৬২.৪ গ্রাম ওজনের হিরের আংটি উপহার দিয়েছেন প্রযোজক রাম চরণের স্ত্রী। যার মূল্য ২ কোটি রুপি। আংটির একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটে শেয়ার করেছেন তামান্না ভাটিয়া। ছবিতে ভালো অভিনয়ের জন্য এমন পুরস্কার পেয়ে উচ্ছ্বসিস নায়িকা তামান্না।

দক্ষিণী সুপারস্টার চিরঞ্জিবীর এই সিনেমা তেলেগু, হিন্দি, তামিল, কানাডি ও মালয়ালাম মিলিয়ে ৫টি ভাষায় মুক্তি পেয়েছে। রামচরণের প্রযোজনায় এবং সুরেন্দর রেড্ডি পরিচালনায় সিনেমাটিতে আরও অভিনয় করেছেন বলিউড ‘শাহেনশাহ’ অমিতাভ বচ্চন, জগপতি বাবু, নয়নতারা, কিচ্ছা সুদীপ, বিজয় সেতুপতি, তামান্না, নিহারিকা, ব্রহ্মাজি প্রমুখ।

তামান্না ২০০৫ সালে অভিনয় জীবন শুরু করেন মাত্র ১৫ বছর বয়সে। নায়িকা হিসেবে তার প্রথম সিনেমা ছিলো ‘চান্দ সা রোশান চেহ্রাতে’। ছবিটি বাণিজ্যিকভাবে সফলতা পায়নি। একই বছরে তিনি তেলুগু চলচ্চিত্রে তার প্রথম তেলুগু ছবি ‘শ্রী’ তে অভিনয় করেন।

তামান্না অভিনীত আলোচিত ছবিগুলো হলো ‘অয়ন’ (২০০৯), ‘পাইয়া’ (২০১০), ‘সিরুথাই’ (২০১১), ‘১০০% লাভ’ (২০১১), ‘ক্যামেরামান গঙ্গা থো রামবাবু’ (২০১২), ‘থাডাকা’ (২০১৩), ‘আগাডু’ (২০১৪), ‘বাহুবলীঃ দ্য বিগিনিং’, ‘বেঙ্গল টাইগার’ (২০১৫), ‘ওপিরি’ (২০১৬) এবং ‘বাহুবলী ২ঃ দ্য কনক্লুশন’ (২০১৭)।

এই বিভাগের আরো খবর