• শুক্রবার   ১০ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৬ ১৪২৭

  • || ১৯ জ্বিলকদ ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে হত্যার ঘটনায় চক্রের দুই সদস্য কারাগারে করোনায় ২৪ ঘণ্টায় ৪১ মৃত্যু, শনাক্ত ৩৩০৭ এইচএসসিতে ভর্তি কার্যক্রম শুরু শিগগিরই: শিক্ষামন্ত্রী করোনায় মৃত প্রবাসীর পরিবার পাবে ৩ লাখ টাকা করে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ৪৬ মৃত্যু, শনাক্ত ৩৪৮৯ করোনা শনাক্তে প্রতারণায় কঠোর অবস্থানে সরকার : ওবায়দুল কাদের করোনায় ২৪ ঘণ্টায় ৫৫ মৃত্যু, শনাক্ত ৩০২৭ চলে গেলেন বরেণ্য সংগীতশিল্পী এন্ড্রু কিশোর করোনায় আরও ৪৪ মৃত্যু, শনাক্ত ৩২০১ ভিসার মেয়াদ বাড়ালো সৌদি আরব: পররাষ্ট্রমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ২৭৩৮, মৃত্যু ৫৫ কাউকেই ভূতুড়ে বিদ্যুৎ বিল পরিশোধ করতে হবে না: বিদ্যুৎ সচিব আজ থেকে অধস্তন আদালতে আত্মসমর্পণ করা যাবে করোনায় ২৪ ঘণ্টায় ২৯ মৃত্যু, শনাক্ত ৩২৮৮ বেতন-ভাতা পরিশোধে মালিকরা সহমর্মিতার নজির দেখাবেন : কাদের পাটকল শ্রমিকরা দুই ধাপে সব পাওনা পাবে: পাটমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৪০১৯, মৃত্যু ৩৮ চালের বাজার অস্থিতিশীল করলে কঠোর ব্যবস্থা : খাদ্যমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৩৭৭৫, মৃত্যু ৪১ যত্রতত্র পশুরহাটের অনুমতি দেওয়া যাবে না- ওবায়দুল কাদের
৯২

২৭টি দেশীয় অস্ত্রসহ ২ ছাত্রদলকর্মী গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৩১ মে ২০২০  

দেশে উদ্ভূত করোনাভাইরাস পরিস্থিতি মোকাবিলায় সরকার যখন নিরলস পরিশ্রম করছে, তখন একের পর এক অপকর্ম করে বিতর্কের জন্ম দিচ্ছে বিএনপিসহ তার অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। তারই ধারাবাহিকতায় এবার নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার ২ নম্বর নদোনা ইউনিয়ন থেকে বন্দুক, এলজি, চাইনিজ কুড়ালসহ ২৭টি দেশীয় অস্ত্রসহ দুই ছাত্রদলকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- জাবেদ (২০) ও সাব্বির (২২)। তারা ওই গ্রামের বাসিন্দা এবং ছাত্রদলের রাজনীতির সঙ্গে সংশ্লিষ্ট বলে জানা গেছে।

এ ব্যাপারে শনিবার (৩০ মে) সকালে সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সামাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (২৯ মে) দিনগত রাতে ওই ইউনিয়নের উত্তর শাকতলা গ্রাম থেকে জাবেদ ও সাব্বিরকে গ্রেফতার করা হয়। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী গ্রামে সাব্বিরের নিজ বাড়ির রান্নাঘর থেকে ২৭টি দেশীয় অস্ত্রসহ জব্দ করা হয়। যার মধ্যে রয়েছে বন্দুক, এলজি, বোর কার্তুজ, চাইনিজ কুড়াল, তলোয়ার, কিরিচ, বড় ছুরি, রামদা ও ধামা।

তিনি জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি ইউসুফকে হত্যা চেষ্টা ও পুলিশের গাড়ি ভাঙচুরসহ বিভিন্ন অভিযোগে থানায় একাধিক মামলা রয়েছে। তাদের নামে অস্ত্র আইনে নতুন মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অপরাধ বিভাগের পাঠকপ্রিয় খবর