• শুক্রবার   ৩০ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ১৫ ১৪২৭

  • || ১৩ রবিউল আউয়াল ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
কারিগরি-জাতীয় বিশ্ববিদ্যালয়ে পরীক্ষা হবে : শিক্ষামন্ত্রী ১২ বছরে ৪৫০ কিলোমিটার মহাসড়ক ৪ লেনে উন্নীত: কাদের রায়হান হত্যা: এএসআই আশেক এলাহী গ্রেফতার করোনার কারণে ২০২১ সালে হবে না বই উৎসব: শিক্ষামন্ত্রী শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ১৪ নভেম্বর পর্যন্ত ব্লকচেইন আগামী প্রযুক্তির নিরাপদ ভিত্তি: পলক করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৩, শনাক্ত ১৪৯৩ স্কুল বাস সার্ভিসে নারী চালক সম্পৃক্ত করা জরুরি: সেতুমন্ত্রী দেশের মানুষের ভরসা ও বিশ্বাসের প্রতীক সেনাবাহিনী: প্রধানমন্ত্রী ৩ দিনের রিমান্ডে ইরফান ও সহযোগী জাহিদ প্রকল্পের বিরুদ্ধে মামলা হলে সঙ্গে সঙ্গে ব্যবস্থা: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২০, শনাক্ত ১৩৩৫ রিফাত হত্যা: অপ্রাপ্তবয়স্ক ৬ জনের ১০ বছরের কারাদণ্ড হাজী সেলিমের ছেলের ১ বছরের কারাদণ্ড করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৫, শনাক্ত ১৪৩৬ সাংসদ হাজী সেলিমের ছেলে ইরফান গ্রেপ্তার কেউ অপরাধ করলে তাকে আইনের মুখোমুখি হতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী মিল মালিক, পাইকার ও ফড়িয়ারা ষড়যন্ত্রে লিপ্ত: কৃষিমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৩, শনাক্ত ১৩০৮ পদ্মা সেতুতে বসলো ৩৪তম স্প্যান

২৩ আগস্টের মধ্যে লাইসেন্স নিতে ব্যর্থ হলে হাসপাতাল বন্ধ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১০ আগস্ট ২০২০  

গাজীপুরে নানা অনিয়মের অভিযোগে সিটি মেডিকেল কলেজ হাসপাতালে অভিযান পরিচালনা করেন র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত। সোমবার দুপুর (১০ আগস্ট) থেকে শহরের আউটপাড়া এলাকায় হাসপাতালটিতে অভিযান চালায় স্বাস্থ্য মন্ত্রণালয় গঠিত টাস্কফোর্স।

এ অভিযানে নেতৃত্ব দেন রাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম। হাসপাতালটির ল্যাবে বিভিন্ন অসঙ্গতিসহ অপারেশন থিয়েটারে ব্যবহৃত মেয়াদ উত্তীর্ণ সার্জারি সরঞ্জাম পাওয়া যায় অভিযানে।

এছাড়া ল্যাব টেস্টের ক্ষেত্রে মেডিকেল শর্ত মানা হয়নি বলে জানায় র‍্যাব। গত প্রায় ছয় বছর ধরে অবৈধভাবে হাসপাতালটি পরিচালনা করা হচ্ছিল।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সাংবাদিকদের জানান, আগামী ২৩ আগস্টের মধ্যে লাইসেন্সবিহীন হাসপাতালগুলো লাইসেন্স নিতে ব্যর্থ হলে, সে সব প্রতিষ্ঠান বন্ধ করে দেয়া হবে। কোনোভাবেই স্বাস্থ্যসেবা নিয়ে ছিনিমিনি খেলতে দেয়া হবে না বলে তিনি হুঁশিয়ারি দেন।

অভিযানে স্বাস্থ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিব (হাসপাতাল) উম্মে সালমা তানজিয়া, গাজীপুর র‍্যাব-১ এর কমান্ডার আব্দুল্লাহ আল মামুন ছাড়াও ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।