সোমবার   ১৭ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৫ ১৪২৬   ২২ জমাদিউস সানি ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
দেশে রাজনৈতিক স্থিতিশীলতা বিরাজ করছে : নাসিম ব্যাংকের জঙ্গি অর্থায়ন নজরদারিতে রয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী ৪০০ মেট্রিক টন মধু রফতানির অর্ডার পেয়েছে বাংলাদেশ : কৃষিমন্ত্রী নয় বছরে সাড়ে ৯৭ হাজার কর্মকর্তা নিয়োগ : জনপ্রশাসন প্রতিমন্ত্রী দেশে মোবাইল টাওয়ার রেডিয়েশনের মাত্রা ক্ষতিকর নয় : বিটিআরসি সন্ধ্যায় বঙ্গভবনে যাচ্ছেন প্রধানমন্ত্রী ২০ বছর পর আজ ঢাকায় আসছেন নেপালের পররাষ্ট্রমন্ত্রী খালেদার প্যারোলে মুক্তির কোনো আবেদন পাইনি: স্বরাষ্ট্রমন্ত্রী উহান ফেরত শিক্ষার্থীরা নজরদারিতেই থাকবেন : আইইডিসিআর রোহিঙ্গা ইস্যুতে ইন্দোনেশিয়ার সহায়তা চাইলেন ড. মোমেন ইউএনও’দের মাধ্যমে রাজাকারের তালিকা করা হবে : মোজাম্মেল হক মানবপাচারে অভিযুক্ত এমপির বিষয়ে দুদককে তদন্তের আহ্বান কাদেরের হত্যা মামলায় ৯ জনের যাবজ্জীবন বিশ্বকাপজয়ী ৬ ক্রিকেটারকে নিয়ে বিসিবি একাদশ ঘোষণা মশা মারার পর্যাপ্ত ঔষধ মজুত আছে : স্থানীয় সরকারমন্ত্রী রহমত আলীর মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক সাবেক মন্ত্রী অ্যাডভোকেট রহমত আলী আর নেই নিঃস্বার্থভাবে জনগণের কাজ করুন, নেতাকর্মীদের শেখ হাসিনা কে ভোট দিল কে দিল না তা বিবেচনা করে না আ. লীগ : প্রধানমন্ত্রী আ.লীগ উন্নয়নে বিশ্বাসী: প্রধানমন্ত্রী
২১৭

২২ আগস্ট থেকে থাকছে না ফেসবুকের গ্রুপ চ্যাট সেবা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৭ আগস্ট ২০১৯  

 


গ্রাহকদের ব্যক্তিগত তথ্যের নিরাপত্তা নিশ্চিত করতে নিজেদের গুরুত্বপূর্ণ গ্রুপ চ্যfট সেবা তুলে দিচ্ছে জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক। আগামী ২২ আগস্ট থেকে এই ফিচারটি থাকবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

শুক্রবার (১৬ আগস্ট) কমিউনিটি লিডারশিপ সার্কেল ফ্রম ফেসবুক একটি পোস্টে এ তথ্য জানায়।

কর্তৃপক্ষ বলছে, গ্রাহকের নিরাপত্তার ব্যাপারটি সমসময়ই বড়। এ চিন্তা মাথায় রেখে আগামী ২২ আগস্ট থেকে গ্রুপ চ্যাট সুবিধা আর পাওয়া যাবে না। এরপর থেকে শুধু আগের কথোপকথন পড়া যাবে।

বর্তমানের ফেসবুক প্ল্যাটফর্মের কাঠামোর সঙ্গে এই ফিচারটি মানানসই নয় বলেও পোস্টটিতে উল্লেখ করা হয়। এমনকি ফেসবুক অ্যাপসও এই ফিচারটি সহজে সাপোর্ট করে না।

পোস্টে এও বলা হয়, আমাদের টিম জানে, ফেসবুকের এই গ্রুপ চ্যাট সেবা গ্রাহকদের মধ্যে সহজে যোগাযোগ স্থাপনের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবস্থানে। একটি গ্রাহক গোষ্ঠীর মধ্যে সমন্বয় রক্ষা করতে এই ফিচার আসলেই মূল্যবান। কিন্তু আবার গ্রাহকদের স্বার্থেই ফিচারটি তুলে দেওয়া হচ্ছে। গ্রাহকের ব্যক্তিগত তথ্যের সুরক্ষা অবশ্যই এটার চেয়ে গুরুত্বপূর্ণ।

এই বিভাগের আরো খবর