রোববার   ২০ অক্টোবর ২০১৯   কার্তিক ৪ ১৪২৬   ২০ সফর ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
রাজীবের মোহাম্মদপুরের বাসায় অভিযান পরিচালনা করছে র‌্যাব অস্ত্র ও মাদকসহ রাজীবকে আটক করেছে র‌্যাব কাউন্সিলর তারেকুজ্জামান রাজিব গ্রেফতার আসছে ‘জলের গান’র অ্যালবাম, থাকছে বারী সিদ্দিকীর গান বছর শেষ হলেই বাতিল হচ্ছে ২ হাজার রুপির নোট ঢাকায় আসছেন নিউইয়র্ক সিটির ৫ সিনেটর বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত দাইয়ুস জান্নাতে যাবে না ড্রাগনের রক্ত বয়ে চলেছে যে গাছ! বালিশকাণ্ডের মতো কলঙ্কজনক কাজ যেন না হয় :পরিকল্পনামন্ত্রী দলে অনুপ্রবেশকারীদের জায়গা দেওয়া হবে না: নাসিম দোয়া পাওয়ার জন্য রাজনীতি করি : শামীম ওসমান আর্থিক সংকটে দুদিন বন্ধ জাতিসংঘ ওজন কমাতে খান মিষ্টি আলু ফেসবুক সমাজের `পঞ্চম স্তম্ভ`: জাকারবার্গ দুর্নীতি ও মাদক নির্মূল না হওয়া পর্যন্ত অভিযান চলবে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৈজ্ঞানিক সরঞ্জাম বিতরণ করেণ পংকজ নাথ কেরানি থেকে ধর্মীয় গুরু, আশ্রমে মিলল ৫০০ কোটি টাকার অবৈধ সম্পদ! মদিনায় দুর্ঘটনায় নিহতদের ১১ জন বাংলাদেশি দীর্ঘদিন ধরেই পদ্মায় ইলিশ ধরছিলেন ভারতীয় জেলেরা!
৭৫২

২১৬ জন নিয়োগ দেবে দুদক

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০১৯  

আট পদে মোট ২১৬ জনকে নিয়োগ দেবে দুর্নীতি দমন কমিশন (দুদক)। বিজ্ঞপ্তিতে প্রকাশিত উল্লেখিত জেলার প্রার্থীরা অনলাইনে এই পদগুলোর জন্য আবেদন করতে পারবেন ২০ সেপ্টেম্বর বিকেল ৬টা পর্যন্ত। আবেদন করা যাবে http://acc.teletalk.com.bd এই ঠিকানায়।

আবেদনকারীর বয়স ১ সেপ্টেম্বর, ২০১৯ তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধা, প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

এতে সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর পদে ১৯ জনকে নিয়োগ দেওয়া হবে। আবেদনের জন্য প্রার্থীকে স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক বা সমমানের ডিগ্রি পাস হতে হবে।

১০৯ জনকে নিয়োগ দেওয়া হবে ডাটা এন্ট্রি/কন্ট্রোল অপারেটর পদে। এজন্য প্রার্থীকে এইচএসসি বা সমমানের পরীক্ষায় পাস হতে হবে। ক্যাশিয়ার পদে একজনকে নিয়োগ দেওয়া হবে। আবেদনের জন্য প্রার্থীকে স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বাণিজ্য বিভাগে স্নাতক বা সমমানের ডিগ্রি পাস হতে হবে।

গাড়িচালক হিসেবে ১২ জনকে নিয়োগ দেওয়া হবে। প্রার্থীর এসএসসি পাসসহ ভারী ও হালকা যান চালানোর লাইসেন্স থাকতে হবে। কনস্টেবল পদে ২৬ জনকে নিয়োগ দেওয়া হবে। এসএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হলে এ পদে আবেদন করা যাবে। 

ডেসপাস রাইডার পদে দু'জনকে নিয়োগ দেওয়া হবে। প্রার্থীকে এসএসসি পাসসহ মোটরসাইকেল চালানোর লাইসেন্সসহ অভিজ্ঞতা থাকতে হবে। নিরাপত্তারক্ষী পদে ১২ জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা অষ্টম শ্রেণি পাস। অফিস সহায়ক পদে ৩৫ জনকে নিয়োগ দেওয়া হবে। প্রার্থীকে অষ্টম শ্রেণি পাস হতে হবে।

এই বিভাগের আরো খবর