সোমবার   ২৭ জানুয়ারি ২০২০   মাঘ ১৪ ১৪২৬   ০১ জমাদিউস সানি ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বরিশাল নগরীতে ৫৫০ পিস ইয়াবাসহ বিক্রেতা গ্রেপ্তার বরিশাল পুলিশের চার থানায় যুক্ত হল পরিদর্শক অপারেশন পদ ৬৬ বলে সেঞ্চুরি করলেন বরিশালের ইমান বরিশালে ইয়াবা বিক্রেতার ১০ বছরের কারাদণ্ড ক্যালিফোর্নিয়ায় হেলিকপ্টার দুর্ঘটনায় বাস্কেটবল তারকা নিহত হবিগঞ্জে বিশ্বের বড় কাঠবিড়াল সমালোচনা না করে দেশের সমস্যা সমাধানের আহ্বান তাজুলের বিদেশের মসজিদে আর অর্থ দেবে না সৌদি গুরুত্বপূর্ণ নথি ও সামগ্রী নিয়ে আর্কাইভ হচ্ছে এত সুন্দরভাবে নির্বাচন হচ্ছে কীভাবে: ইসি সচিব জমাদিউস সানি শুরু আজ ভাঙা হৃদয় জোড়া লাগালেন ব্র্যাড পিট ও জেনিফার অ্যানিস্টন বরিশাল বিশ্ববিদ্যালয়ে মাদক ও জঙ্গিবাদ বিরোধী সচেতনতামূলক সেমিনার বাগদাদে মার্কিন দূতাবাসের কাছে ৫ ক্ষেপণাস্ত্র হামলা আজ ঐতিহাসিক সলঙ্গা বিদ্রোহ দিবস বাংলাদেশ-ভারতের সম্পর্ক আরও সুদৃঢ় করার প্রত্যয় ধর্ষণ থেকে রক্ষায় জাবি শিক্ষার্থীর অ্যাপ তৈরি ইশরাকের অভিযোগ অমূলক : তাপস বিশ্বের প্রাণঘাতী ৭টি ভাইরাস ইসলামের মুদ্রাব্যবস্থা স্বর্ণ-রৌপ্যনির্ভর
৩৯

‘২০৪১ সালে উন্নত দেশ হওয়ার স্বপ্ন দেখছি’

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১২ নভেম্বর ২০১৯  

বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার মাধ্যমে বাংলাদেশের যে স্বপ্ন ভেঙে দেয়া হয়েছিলো, বর্তমান সরকারের উন্নয়নের মাধ্যমে দেশের মানুষ আবার সে স্বপ্ন দেখতে শুরু করেছে বলে মন্তব্য করেছেন, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট কামরুল ইসলাম।

মঙ্গলবার (১২ নভেম্বর) বিকেলে রাজধানীর কামরাঙ্গীর চরে কমিউনিটি সেন্টার ও মার্কেট উদ্বোধন করেন অ্যাডভোকেট কামরুল ইসলাম ও ডিএসসিসি মেয়র সাঈদ খোকন। উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে স্থানীয় ও জাতীয় নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীকে জয়ী করা প্রয়োজন বলেও জানান কামরুল ইসলাম।

কামরুল ইসলাম বলেন, জাতির জনক বঙ্গবন্ধুকে ১৯৭৫ সালে নির্মম ভাবে হত্যা করার পর, আমরা স্বপ্ন দেখা ভুলে গিয়েছিলাম। আজ আমরা স্বপ্ন দেখছি, আমরা ২০৪১ সালে উন্নত দেশ হওয়ার স্বপ্ন দেখছি। বাংলাদেশ আজ পৃথিবীর মানচিত্রে গর্বীত দেশ হিসেবে রয়েছে। এখন বিশ্ববাসীর কাছে বাংলাদেশ একটি অনুকরণ যোগ্য দেশ। সন্ত্রাস, মাদক, দুর্নীতি মুক্ত ও সমাজ প্রতিষ্ঠার জন্য যারা আজকে যারা কাজ করছে, তাদেরকেই আগামী নির্বাচনে আমরা কাউন্সিলর হিসেবে বেছে নেবো।

এই বিভাগের আরো খবর