বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ২ ১৪২৬   ১৮ মুহররম ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
আজ গাজীপুর যাবেন প্রধানমন্ত্রী পরিবেশ দূষণ: ৪ প্রতিষ্ঠানকে কোটি টাকা জরিমানা স্বর্ণজয়ী রোমান সানার মায়ের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী আরো দু’টি বোয়িং বিমান কেনার ইঙ্গিত দিলেন প্রধানমন্ত্রী কারাবন্দির তথ্য ডাটাবেজে থাকবে: স্বরাষ্ট্রমন্ত্রী অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে দেশ: প্রধানমন্ত্রী অত্যাধুনিক প্রযুক্তির ‘রাজহংস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দুই মাসে এডিপি বাস্তবায়নের হার বেড়েছে ৪.৪৮ শতাংশ উদ্বোধনের দিনেই পদ্মাসেতুতে ট্রেন চলবে: রেলমন্ত্রী ৮ হাজার ৯৬৮ কোটি ৮ লাখ টাকার প্রকল্প একনেকে অনুমোদন ভারতীয় কোস্টগার্ড ডিজির সঙ্গে রীভা গাঙ্গুলির বৈঠক বরিশালে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টের উদ্বোধন ইসির চুরি যাওয়া ল্যাপটপ উদ্ধার, আটক ৩ আজ মহান শিক্ষা দিবস প্রধানমন্ত্রী ‘রাজহংস’ উদ্বোধন করবেন আজ রোহিঙ্গা ভোটার: ইসি কর্মচারীসহ আটক ৩ রিফাত-মিন্নির নতুন ভিডিও, বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য ‘বিজ্ঞান-প্রযুক্তির বিকাশ ছাড়া দেশ উন্নয়ন করা সম্ভব নয়’ রোহিঙ্গা ভোটার খতিয়ে দেখতে চট্টগ্রামে কবিতা খানম আগামী ১০মাসের রোডম্যাপ তৈরি ও তার বাস্তবায়ন করবো - জয় ও লেখক
১৮

১৬ বছর পর ফের ‘ম্যাট্রিক্স’

প্রকাশিত: ২২ আগস্ট ২০১৯  

হলিউডের কল্পবিজ্ঞানধর্মী ফ্রাঞ্চাইজি ‘ম্যাট্রিক্স’-এর চতুর্থ কিস্তি তৈরি হতে যাচ্ছে। এবারও হ্যাকার নিও চরিত্রে যথারীতি থাকছেন বিখ্যাত অভিনেতা কিয়ানু রিভস। আগের তিন পর্বের মতো কালো পোশাক ও কালো চশমায় সুপারহিরো হিসেবে দেখা যাবে তাকে।

‘ম্যাট্রিক্স’-এর গল্পে নিও আবিষ্কার করে মানবতা কৃত্রিম বাস্তবতার ফাঁদে আটকে পড়েছে। সিরিজের আবিষ্কারক দুই বোন লানা ওয়াচোস্কি ও লিলি ওয়াচোস্কি। তবে নতুন ছবির পরিচালক লানা একাই। তিনিই গল্প লেখার পাশাপাশি প্রযোজনা করবেন।

ওয়ার্নার ব্রাদার্স পিকচার্স গ্রুপ চেয়ারম্যান টোবি এমারিচ নতুন পর্ব নির্মাণের ঘোষণা দেন গত ২০ আগস্ট। সিরিজটি ফেরায় তিনি যারপরনাই উচ্ছ্বসিত।

২০ বছর আগে ১৯৯৯ সালে মুক্তি পায় প্রথম ‘ম্যাট্রিক্স’। এরপর ২০০৩ সালে আসে ‘দ্য ম্যাট্রিক্স রিলোডেড’ ও ‘দ্য ম্যাট্রিক্স রেভোল্যুশনস’। ছবি তিনটি বক্স অফিস থেকে আয় করে ১৬০ কোটি মার্কিন ডলারেরও বেশি।

২০১৭ সাল থেকে ‘ম্যাট্রিক্স’ সিরিজের চতুর্থ ছবি নির্মাণের গুঞ্জন ছড়িয়ে পড়ে। অবশেষে দুই বছর পর আনুষ্ঠানিক ঘোষণা এলো। আগের তিনটি পর্বের মতোই নতুন ছবিতে থাকছেন অভিনেত্রী ক্যারি-অ্যান মস।

এই বিভাগের আরো খবর