মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০   চৈত্র ১৭ ১৪২৬   ০৬ শা'বান ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার করোনায় আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ পবিত্র শবে বরাত ৯ এপ্রিল স্বাধীনতা দিবস উপলক্ষে জনসমাগম করবেন না: প্রধানমন্ত্রী অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী মুক্তি পেলেন খালেদা জিয়া সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী আজ থেকে একসাথে দু`জন রাস্তায় হাঁটতে পারবে না জাতির উদ্দেশে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী
৭০

১৬ বছর পর ফের ‘ম্যাট্রিক্স’

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২২ আগস্ট ২০১৯  

হলিউডের কল্পবিজ্ঞানধর্মী ফ্রাঞ্চাইজি ‘ম্যাট্রিক্স’-এর চতুর্থ কিস্তি তৈরি হতে যাচ্ছে। এবারও হ্যাকার নিও চরিত্রে যথারীতি থাকছেন বিখ্যাত অভিনেতা কিয়ানু রিভস। আগের তিন পর্বের মতো কালো পোশাক ও কালো চশমায় সুপারহিরো হিসেবে দেখা যাবে তাকে।

‘ম্যাট্রিক্স’-এর গল্পে নিও আবিষ্কার করে মানবতা কৃত্রিম বাস্তবতার ফাঁদে আটকে পড়েছে। সিরিজের আবিষ্কারক দুই বোন লানা ওয়াচোস্কি ও লিলি ওয়াচোস্কি। তবে নতুন ছবির পরিচালক লানা একাই। তিনিই গল্প লেখার পাশাপাশি প্রযোজনা করবেন।

ওয়ার্নার ব্রাদার্স পিকচার্স গ্রুপ চেয়ারম্যান টোবি এমারিচ নতুন পর্ব নির্মাণের ঘোষণা দেন গত ২০ আগস্ট। সিরিজটি ফেরায় তিনি যারপরনাই উচ্ছ্বসিত।

২০ বছর আগে ১৯৯৯ সালে মুক্তি পায় প্রথম ‘ম্যাট্রিক্স’। এরপর ২০০৩ সালে আসে ‘দ্য ম্যাট্রিক্স রিলোডেড’ ও ‘দ্য ম্যাট্রিক্স রেভোল্যুশনস’। ছবি তিনটি বক্স অফিস থেকে আয় করে ১৬০ কোটি মার্কিন ডলারেরও বেশি।

২০১৭ সাল থেকে ‘ম্যাট্রিক্স’ সিরিজের চতুর্থ ছবি নির্মাণের গুঞ্জন ছড়িয়ে পড়ে। অবশেষে দুই বছর পর আনুষ্ঠানিক ঘোষণা এলো। আগের তিনটি পর্বের মতোই নতুন ছবিতে থাকছেন অভিনেত্রী ক্যারি-অ্যান মস।

এই বিভাগের আরো খবর