সোমবার   ১৭ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৪ ১৪২৬   ২২ জমাদিউস সানি ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
২০ বছর পর আজ ঢাকায় আসছেন নেপালের পররাষ্ট্রমন্ত্রী খালেদার প্যারোলে মুক্তির কোনো আবেদন পাইনি: স্বরাষ্ট্রমন্ত্রী উহান ফেরত শিক্ষার্থীরা নজরদারিতেই থাকবেন : আইইডিসিআর রোহিঙ্গা ইস্যুতে ইন্দোনেশিয়ার সহায়তা চাইলেন ড. মোমেন ইউএনও’দের মাধ্যমে রাজাকারের তালিকা করা হবে : মোজাম্মেল হক মানবপাচারে অভিযুক্ত এমপির বিষয়ে দুদককে তদন্তের আহ্বান কাদেরের হত্যা মামলায় ৯ জনের যাবজ্জীবন বিশ্বকাপজয়ী ৬ ক্রিকেটারকে নিয়ে বিসিবি একাদশ ঘোষণা মশা মারার পর্যাপ্ত ঔষধ মজুত আছে : স্থানীয় সরকারমন্ত্রী রহমত আলীর মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক সাবেক মন্ত্রী অ্যাডভোকেট রহমত আলী আর নেই নিঃস্বার্থভাবে জনগণের কাজ করুন, নেতাকর্মীদের শেখ হাসিনা কে ভোট দিল কে দিল না তা বিবেচনা করে না আ. লীগ : প্রধানমন্ত্রী আ.লীগ উন্নয়নে বিশ্বাসী: প্রধানমন্ত্রী চীন থেকে দেশে আসা সবাই সুস্থ : আইইডিসিআর বিএনপি এখন টেলিফোনে প্রেমালাপ শুরু করেছে : নানক মুজিববর্ষে দেশের প্রতিটি ঘর আলোকিত হবে: নাসিম দাখিল পরীক্ষায় নকল করায় ৬ ছাত্র বহিষ্কার খালেদার মুক্তি নিয়ে বিএনপি-ই দ্বিধান্বিত: তথ্যমন্ত্রী ৩৫ এলাকায় ফ্রি ওয়াই-ফাই পাচ্ছেন কক্সবাজারবাসী
৬১

১৬ বছর পর ফের ‘ম্যাট্রিক্স’

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২২ আগস্ট ২০১৯  

হলিউডের কল্পবিজ্ঞানধর্মী ফ্রাঞ্চাইজি ‘ম্যাট্রিক্স’-এর চতুর্থ কিস্তি তৈরি হতে যাচ্ছে। এবারও হ্যাকার নিও চরিত্রে যথারীতি থাকছেন বিখ্যাত অভিনেতা কিয়ানু রিভস। আগের তিন পর্বের মতো কালো পোশাক ও কালো চশমায় সুপারহিরো হিসেবে দেখা যাবে তাকে।

‘ম্যাট্রিক্স’-এর গল্পে নিও আবিষ্কার করে মানবতা কৃত্রিম বাস্তবতার ফাঁদে আটকে পড়েছে। সিরিজের আবিষ্কারক দুই বোন লানা ওয়াচোস্কি ও লিলি ওয়াচোস্কি। তবে নতুন ছবির পরিচালক লানা একাই। তিনিই গল্প লেখার পাশাপাশি প্রযোজনা করবেন।

ওয়ার্নার ব্রাদার্স পিকচার্স গ্রুপ চেয়ারম্যান টোবি এমারিচ নতুন পর্ব নির্মাণের ঘোষণা দেন গত ২০ আগস্ট। সিরিজটি ফেরায় তিনি যারপরনাই উচ্ছ্বসিত।

২০ বছর আগে ১৯৯৯ সালে মুক্তি পায় প্রথম ‘ম্যাট্রিক্স’। এরপর ২০০৩ সালে আসে ‘দ্য ম্যাট্রিক্স রিলোডেড’ ও ‘দ্য ম্যাট্রিক্স রেভোল্যুশনস’। ছবি তিনটি বক্স অফিস থেকে আয় করে ১৬০ কোটি মার্কিন ডলারেরও বেশি।

২০১৭ সাল থেকে ‘ম্যাট্রিক্স’ সিরিজের চতুর্থ ছবি নির্মাণের গুঞ্জন ছড়িয়ে পড়ে। অবশেষে দুই বছর পর আনুষ্ঠানিক ঘোষণা এলো। আগের তিনটি পর্বের মতোই নতুন ছবিতে থাকছেন অভিনেত্রী ক্যারি-অ্যান মস।

এই বিভাগের আরো খবর