বৃহস্পতিবার   ২৩ জানুয়ারি ২০২০   মাঘ ১০ ১৪২৬   ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
পদ্মাসেতুতে বসলো ২২তম স্প্যান, দৃশ্যমান হলো ৩৩০০ মিটার জাতীয় প্রশিক্ষণ দিবস আজ বঙ্গবন্ধু গোল্ডকাপ : ২য় সেমিফাইনালে মাঠে নামছে বাংলাদেশ এ খাবারগুলো খেলেই বিপদ! ১২৭ যাত্রী নিয়ে মাঝ আকাশে জ্বালানি শেষ, অতঃপর...! জাদুকরী স্বপ্ন দেখাব না : তাপস কাউকে তাড়ানোর আগে আমাকে ভারত ছাড়া করতে হবে : মমতা গণতন্ত্র সূচকে ৮ ধাপ অগ্রগতি বাংলাদেশের র‌্যাবের নামে চাঁদা দাবির ঘটনায় আটক ১ ৯৯৯ ফোন করে বখাটের হাত থেকে রক্ষা পেলো স্কুলছাত্রী ছাত্রীদের টিফিনের টাকায় বঙ্গবন্ধুর হাজারো ছবি কক্সবাজার সৈকতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ স্বর্ণদ্বীপ যাচ্ছেন ভারতে শিরোপা জিতলো বাংলাদেশের মেয়েরা সারওয়ার আলীকে হত্যাচেষ্টা মামলার মূল আসামি গ্রেফতার ধনী হতে চাইলে রপ্ত করুন এই ১২টি অভ্যাস নিরাপদে লাহোর পৌঁছেছেন টাইগাররা আজ আইসিজেতে রোহিঙ্গা গণহত্যা মামলার রায় ক্যাসিনো ব্রাদার্সের ১৩০ ফ্ল্যাটের খোঁজ ফার্নিচার রপ্তানি ১০ কোটি ডলার ছাড়াবে ৭০০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ, রেলের ৫ একর জায়গা উদ্ধার
১৭৯

১৩ কোটি টাকায় তরুণীর কুমারিত্ব কিনলেন এমপি! (ভিডিও)

প্রকাশিত: ৪ অক্টোবর ২০১৯  

নাম তার লিয়া। নিজেকে একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী হিসেবে গড়ে তোলার খুব ইচ্ছা এই তরুণীর। কিন্তু পুঁজির অভাবে ব্যবসা করতে পারছেন না। তাই বাধ্য হয়ে নিজের কুমারিত্ব বিক্রির সিদ্ধান্ত নেন লিয়া। বাংলাদেশি মুদ্রায় প্রায় ১৩ কোটি টাকায় তার কুমারিত্ব কেনেন এক সংসদ সদস্য।

সম্প্রতি যুক্তরাজ্যে এ ঘটনা ঘটেছে বলে খবর দিয়েছেন সে দেশের প্রভাবশালী সংবাদমাধ্যম ডেইলি মেইল।

কুমারিত্ব বিক্রি করা ওই কিশোরী এক সাক্ষাৎকারে এ তথ্য জানিয়েছেন।

লিয়া জানিয়েছেন, একটি অনলাইন এসকর্ট সাইটে ওই ব্রিটিশ রাজনীতিকের সঙ্গে আলাপ হয় তার। দুই মাস পর তিনি কুমারিত্ব বিক্রির সিদ্ধান্ত নেন। তবে ব্রিটিশ রাজনীতিকের নাম প্রকাশ করেননি লিয়া।

ভিডিওটি দেখতে ক্লীক করুন

এই বিভাগের আরো খবর