• রোববার   ১২ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৭ ১৪২৭

  • || ২১ জ্বিলকদ ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
করোনায় ২৪ ঘণ্টায় ৩০ মৃত্যু, শনাক্ত ২৬৮৬ লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে হত্যার ঘটনায় চক্রের দুই সদস্য কারাগারে করোনায় ২৪ ঘণ্টায় ৪১ মৃত্যু, শনাক্ত ৩৩০৭ এইচএসসিতে ভর্তি কার্যক্রম শুরু শিগগিরই: শিক্ষামন্ত্রী করোনায় মৃত প্রবাসীর পরিবার পাবে ৩ লাখ টাকা করে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ৪৬ মৃত্যু, শনাক্ত ৩৪৮৯ করোনা শনাক্তে প্রতারণায় কঠোর অবস্থানে সরকার : ওবায়দুল কাদের করোনায় ২৪ ঘণ্টায় ৫৫ মৃত্যু, শনাক্ত ৩০২৭ চলে গেলেন বরেণ্য সংগীতশিল্পী এন্ড্রু কিশোর করোনায় আরও ৪৪ মৃত্যু, শনাক্ত ৩২০১ ভিসার মেয়াদ বাড়ালো সৌদি আরব: পররাষ্ট্রমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ২৭৩৮, মৃত্যু ৫৫ কাউকেই ভূতুড়ে বিদ্যুৎ বিল পরিশোধ করতে হবে না: বিদ্যুৎ সচিব আজ থেকে অধস্তন আদালতে আত্মসমর্পণ করা যাবে করোনায় ২৪ ঘণ্টায় ২৯ মৃত্যু, শনাক্ত ৩২৮৮ বেতন-ভাতা পরিশোধে মালিকরা সহমর্মিতার নজির দেখাবেন : কাদের পাটকল শ্রমিকরা দুই ধাপে সব পাওনা পাবে: পাটমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৪০১৯, মৃত্যু ৩৮ চালের বাজার অস্থিতিশীল করলে কঠোর ব্যবস্থা : খাদ্যমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৩৭৭৫, মৃত্যু ৪১
২১২

১০ ছেলের পর অবশেষে জন্ম দিলেন রাজকন্যা!

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০১৯  

ব্রিটিশ নাগরিক অ্যালেক্সিস। বয়স তখন ২২ বছর ছিল। সেই সময়ে তিনি প্রথম সন্তানের জন্ম দেন। পরে ব্রিটিশ দম্পতি অ্যালেক্সিস ও ডেভিড এক কন্যা সন্তানের আশায় ফের সন্তান জন্ম দেন। আশা পূর্ণ হলো না। সেই পুত্র সন্তানই এলো ঘরে। তবুও মেয়ের আশায় সন্তান নেয়া বন্ধ করেননি এই দম্পতি।

এভাবে দীর্ঘ ১৫ বছরে এই দম্পতি জন্ম দিয়েছেন ১০ জন ছেলে। তবুও হাল ছাড়েননি তারা। দীর্ঘ সাধনার পর অবশেষে আশা পূরেণ হয়েছে তাদের। ঘরকে আলোকিত করতে জন্ম নেয় দীর্ঘ সাধনার ‘কন্যা শিশু’।

১০ ছেলে সন্তান জন্ম দিয়ে অ্যালেক্সিস এবং ডেভিড প্রথম ব্রিটিশ দম্পতি হিসেবে পরিচিতি পেয়েছেন দেশটিতে। অ্যালেক্সিস বলেন, আবশেষে আমরা চাঁদ পেয়েছি। তবে আমি আশা করছিলাম এবারো হয়তো শুনবো যে, আমি ছেলে সন্তানের মা হয়েছি। কিন্তু না আমি ভিন্ন কথা শুনলাম।

 

আমি শুনলাম যে, আমি কন্যা সন্তানের মা হয়েছি। তিনি আরও বলেন, আমি হতবাক হয়েছি, তবে আনন্দিত। এখন রাজকন্যা আমাদের সঙ্গে আছে। এটি একটি চমৎকার অনুভূতি।

পৃথিবীতে আসার পরই ১০ ভাই তাকে স্বাগত জানিয়েছে। তার নাম রাখা হয়েছে ক্যামেরুন। কন্যা সন্তান জন্ম নেয়ার পর তারা আর কোনো সন্তান নিতে চাচ্ছেন না। 

অ্যালেক্সিস বলেন, আমরা অবশ্যই এখন থামছি। প্রতিবারই বলতাম এবারই শেষ কিন্তু এতদিন কথা রাখতে পারিনি। তবে এবার সত্যি সত্যিই এটি শেষ বার।

আন্তর্জাতিক বিভাগের পাঠকপ্রিয় খবর