সোমবার   ২৭ জানুয়ারি ২০২০   মাঘ ১৪ ১৪২৬   ০১ জমাদিউস সানি ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বরিশাল নগরীতে ৫৫০ পিস ইয়াবাসহ বিক্রেতা গ্রেপ্তার বরিশাল পুলিশের চার থানায় যুক্ত হল পরিদর্শক অপারেশন পদ ৬৬ বলে সেঞ্চুরি করলেন বরিশালের ইমান বরিশালে ইয়াবা বিক্রেতার ১০ বছরের কারাদণ্ড ক্যালিফোর্নিয়ায় হেলিকপ্টার দুর্ঘটনায় বাস্কেটবল তারকা নিহত হবিগঞ্জে বিশ্বের বড় কাঠবিড়াল সমালোচনা না করে দেশের সমস্যা সমাধানের আহ্বান তাজুলের বিদেশের মসজিদে আর অর্থ দেবে না সৌদি গুরুত্বপূর্ণ নথি ও সামগ্রী নিয়ে আর্কাইভ হচ্ছে এত সুন্দরভাবে নির্বাচন হচ্ছে কীভাবে: ইসি সচিব জমাদিউস সানি শুরু আজ ভাঙা হৃদয় জোড়া লাগালেন ব্র্যাড পিট ও জেনিফার অ্যানিস্টন বরিশাল বিশ্ববিদ্যালয়ে মাদক ও জঙ্গিবাদ বিরোধী সচেতনতামূলক সেমিনার বাগদাদে মার্কিন দূতাবাসের কাছে ৫ ক্ষেপণাস্ত্র হামলা আজ ঐতিহাসিক সলঙ্গা বিদ্রোহ দিবস বাংলাদেশ-ভারতের সম্পর্ক আরও সুদৃঢ় করার প্রত্যয় ধর্ষণ থেকে রক্ষায় জাবি শিক্ষার্থীর অ্যাপ তৈরি ইশরাকের অভিযোগ অমূলক : তাপস বিশ্বের প্রাণঘাতী ৭টি ভাইরাস ইসলামের মুদ্রাব্যবস্থা স্বর্ণ-রৌপ্যনির্ভর
৩৫

হিরোজ অব মাইট অ্যান্ড ম্যাজিক আসছে মোবাইল সংস্করণে

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৯ নভেম্বর ২০১৯  

পরিকল্পনামাফিক রণকৌশল সাজিয়ে গেম খেলতে যারা পছন্দ করেন তাদের জন্য জনপ্রিয় গেম নির্মাতা ইউবিসফট সুখবর নিয়ে এসেছে। তাদের জনপ্রিয় গেম স্ট্র্যাটেজি গেম হিরোজ অব মাইট অ্যান্ড ম্যাজিক খুব জলদি মোবাইল সংস্করণে আসছে। 

গেম জগতে যদিও গেমটি ফ্র্যাঞ্চাইজি হিসেবে খ্যাত। তবে মোবাইল সংস্করণে গেমটি নতুন গেম হিসেবে মাইট অ্যান্ড ম্যাজিক হিরোজ: এরা অব ক্যাওস’ নামে উন্মুক্ত হবে। এমনকি ভিজ্যুয়ালের দিক থেকেও ফ্র্যাঞ্চাইজি গেম থেকে মোবাইল গেমটি অনেকটাই আলাদা হবে। 

গেমটিতে পিসি গেমের তুলনায় টু-ডি আর্ট বেশি ব্যবহার করা হবে এবং রিয়েল টাইম ও অ্যাসিনক্রোনাস মোড রাখা হবে। গেমের নেতৃত্ব দেওয়ার জন্য গেমার চ্যাম্পিয়নকে নির্বাচন করে হিরো করা হবে। হিরোরা তাদের প্রয়োজনীয় সেনাবাহিনী তৈরি, সম্পদ আহরণ, দখল ও যুদ্ধে অংশ নিতে নিতে অভিজ্ঞ হয়ে উঠবে এবং ধীরে ধীরে আরও শক্তিশালী হবে। 

মাইট অ্যান্ড ম্যাজিক: আ স্ট্র্যাটেজিক কোয়েস্ট (১৯৯৫), হিরোজ অব মাইট অ্যান্ড ম্যাজিক টু (১৯৯৬), হিরোজ অব মাইট অ্যান্ড ম্যাজিক থ্রি (১৯৯৯), হিরোজ অব মাইট অ্যান্ড ম্যাজিক ফোর (২০০২), হিরোজ অব মাইট অ্যান্ড ম্যাজিক ফাইভ (২০০৬), মাইট অ্যান্ড ম্যাজিক হিরোজ সিক্স (২০১১), মাইট অ্যান্ড ম্যাজিক হিরোজ সেভেন (২০১৫) এগুলো হচ্ছে গেমিং ফ্র্যাঞ্চাইজির তৈরি গেম। ফ্র্যাঞ্চাইজির গেমাররা বা যুদ্ধ প্রিয় গেমাররা চাইলে এখনই প্লে স্টোর থেকে বিনামূল্যে গেমটি ডাউনলোড করে আগেই নিবন্ধন করে রাখতে পারেন। আর নিবন্ধনের সঙ্গে সঙ্গে গেমারদের জন্য গেম খেলার নানা উপকরণও থাকছে বিনামূল্যে।  

এই বিভাগের আরো খবর