• বুধবার   ১৫ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ৩০ ১৪২৭

  • || ২৪ জ্বিলকদ ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
রেল যাত্রী সেবার মান বাড়াচ্ছে: রেলপথ মন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৩১৬৩, মৃত্যু ৩৩ রিজেন্টের সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করোনায় ২৪ ঘণ্টায় ৩৯ মৃত্যু, শনাক্ত ৩০৯৯ চলতি মাসেই নিউজ পোর্টালের নিবন্ধন শুরু : তথ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ৪৭ মৃত্যু, শনাক্ত ২৬৬৬ করোনায় ২৪ ঘণ্টায় ৩০ মৃত্যু, শনাক্ত ২৬৮৬ লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে হত্যার ঘটনায় চক্রের দুই সদস্য কারাগারে করোনায় ২৪ ঘণ্টায় ৪১ মৃত্যু, শনাক্ত ৩৩০৭ এইচএসসিতে ভর্তি কার্যক্রম শুরু শিগগিরই: শিক্ষামন্ত্রী করোনায় মৃত প্রবাসীর পরিবার পাবে ৩ লাখ টাকা করে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ৪৬ মৃত্যু, শনাক্ত ৩৪৮৯ করোনা শনাক্তে প্রতারণায় কঠোর অবস্থানে সরকার : ওবায়দুল কাদের করোনায় ২৪ ঘণ্টায় ৫৫ মৃত্যু, শনাক্ত ৩০২৭ চলে গেলেন বরেণ্য সংগীতশিল্পী এন্ড্রু কিশোর করোনায় আরও ৪৪ মৃত্যু, শনাক্ত ৩২০১ ভিসার মেয়াদ বাড়ালো সৌদি আরব: পররাষ্ট্রমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ২৭৩৮, মৃত্যু ৫৫ কাউকেই ভূতুড়ে বিদ্যুৎ বিল পরিশোধ করতে হবে না: বিদ্যুৎ সচিব আজ থেকে অধস্তন আদালতে আত্মসমর্পণ করা যাবে
২২৩

হিজলায় গুজবকারীদের বিরুদ্ধে সচেতনমূলক র‌্যালি ও আলোচনা সভা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৩০ জুলাই ২০১৯  

 বরিশালের হিজলা উপজেলায় ছেলে ধরা সহ গুজব ও গনপিটুনির বিরুদ্ধে সচেতনমূলক র‌্যালি ও আলোচনার আয়োজন করে হিজলা থানা পুলিশ। সোমবার  বিকাল ৫টার সময় থানার সামনে থেকে একটি র‌্যালী রেব করে  খুন্না বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে।

র‌্যালি শেষে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বরিশাল জেলা অতিরিক্ত পুলিশ সুপার নাইমূল হক,বিশেষ অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন, হিজলা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক রিপন খান, এছাড়াও উপস্থিত ছিলেন খুন্না বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আমির হোসেন নান্নু মাষ্টার, রাজ্জাক সরদার, হিজলা উপজেলা ছাত্রলীগের সভাপতি সুলাইমান ইসলাম, সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, সহ খুন্না বাজার ব্যবসায়ী ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

র‌্যালি ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন হিজলা থানা অফিসার ইনর্চাজ অসিম কুমার । এ সময় বরিশাল জেলা অতিরিক্ত পুলিশ সুপার তার বক্তব্য বলেন সারা দেশে মিথ্যা বানোয়াট গুজবের কারনে জীবন দিতে হয়েছে অনেকের। তাই মিথ্যা গুজবে কান না দেওয়ার জন্য সকলের নিকট আহব্বান জানান তিনি । যারা এই ধারনের গুজব ছড়াবে তাদের আইনের আওতায় আনা হবে বলেও হুশিয়ার করেন তিনি।

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর