সোমবার   ১৯ আগস্ট ২০১৯   ভাদ্র ৪ ১৪২৬   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ব্ল্যাক কফির কত না গুণ! কীভাবে জান্নাতে প্রাসাদ গড়বেন? রাসুল (সা.)-এর প্রিয় নাতনি উমামা বিনতে আস সারাবছর স্কুলে পুষ্টিকর খাবার পাবে শিক্ষার্থীরা আদালতে হাজির সুদানের ক্ষমতাচ্যুত রাষ্ট্রপতি বানারীপাড়ায় ১১টি জলাসয় ৩’শ ৩৪ কেজি মাছের পোনা অবমুক্ত করলেন এমপি যুদ্ধ কেড়েছে বাবার কর্মস্থল, অনাহারে হাড্ডিসার সন্তান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে চাঁদপুরে নারীরা কেন পুরুষদের চেয়ে বেশিদিন বাঁচেন? মিন্নির গ্রেফতার-জিজ্ঞাসাবাদের বিষয়ে জানতে চান হাইকোর্ট বরিশালে ৬০১ জন বয়স্কদের মাঝে নতুন ভাতা’র বই বিতরণ আজ ‘বিশ্ব ফটোগ্রাফি দিবস’ বরিশালে জ্বিনের বাদশা সেজে প্রতারণা,দম্পতি আটক হাইকোর্টে আজ ফের মিন্নির জামিন শুনানি আজ ১৪ হাজার বয়স্কদের মাঝে ভাতা’র বই বিতরণ করবেন বিসিসি মেয়র জাতীয় স্কুল মিল নীতিমালার খসড়া মন্ত্রিসভায় উঠছে আজ অতিরিক্ত ডিআইজি হলেন বিএমপি উপ-পুলিশ কমিশনার হাবিবুর রহমান সাব্বির-অর্পার জমকালো গায়ে হলুদ অনুষ্ঠান ব্যাংকের তহবিল ব্যয় হিসাবে আসছে নতুন নীতিমালা ফের বাড়লো স্বর্ণের দাম
২৬

হিজলায় গুজবকারীদের বিরুদ্ধে সচেতনমূলক র‌্যালি ও আলোচনা সভা

প্রকাশিত: ৩০ জুলাই ২০১৯  

 বরিশালের হিজলা উপজেলায় ছেলে ধরা সহ গুজব ও গনপিটুনির বিরুদ্ধে সচেতনমূলক র‌্যালি ও আলোচনার আয়োজন করে হিজলা থানা পুলিশ। সোমবার  বিকাল ৫টার সময় থানার সামনে থেকে একটি র‌্যালী রেব করে  খুন্না বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে।

র‌্যালি শেষে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বরিশাল জেলা অতিরিক্ত পুলিশ সুপার নাইমূল হক,বিশেষ অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন, হিজলা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক রিপন খান, এছাড়াও উপস্থিত ছিলেন খুন্না বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আমির হোসেন নান্নু মাষ্টার, রাজ্জাক সরদার, হিজলা উপজেলা ছাত্রলীগের সভাপতি সুলাইমান ইসলাম, সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, সহ খুন্না বাজার ব্যবসায়ী ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

র‌্যালি ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন হিজলা থানা অফিসার ইনর্চাজ অসিম কুমার । এ সময় বরিশাল জেলা অতিরিক্ত পুলিশ সুপার তার বক্তব্য বলেন সারা দেশে মিথ্যা বানোয়াট গুজবের কারনে জীবন দিতে হয়েছে অনেকের। তাই মিথ্যা গুজবে কান না দেওয়ার জন্য সকলের নিকট আহব্বান জানান তিনি । যারা এই ধারনের গুজব ছড়াবে তাদের আইনের আওতায় আনা হবে বলেও হুশিয়ার করেন তিনি।

এই বিভাগের আরো খবর