বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০১৯   কার্তিক ২ ১৪২৬   ১৭ সফর ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
প্রধানমন্ত্রীকে জার্সি উপহার দিলেন ফিফা সভাপতি প্রধানমন্ত্রীর সঙ্গে ফিফা প্রেসিডেন্টের সৌজন্য সাক্ষাৎ বাউল সম্রাট লালন ফকিরের তিরোধান দিবস আজ একদিন পিছিয়ে আজ হেমন্তের শুরু ২০ অক্টোবর প্রধানমন্ত্রীর সঙ্গে যুবলীগের নেতাদের বৈঠক যে কারণে প্রেমিক বা প্রেমিকা হিসাবে সাংবাদিকরাই সেরা! বাংলাদেশে কাজ করার অনেক জায়গা আছে: ফিফা সভাপতি সৌদিতে বাসে আগুন ধরে ৩৫ ওমরাহযাত্রী নিহত রাজধানীতে `ফইন্নী গ্রুপের` ৬ সদস্য আটক স্পিকারের সঙ্গে সার্বিয়ার উপ-প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ ক্লাসিকোর ভেন্যু পাল্টানোর অনুরোধ লা লিগার উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনের ১৮ কাউন্সিলর নজরদারিতে যেমন ছিল নবিজির জীবনের শেষ মুহূর্তটি দলের নাম ভাঙিয়ে অন্যায় করতে দেবেন না মেয়র সাদিক কমছে রাতের তাপমাত্রা, প্রকৃতিতে শীতের আগমনী বার্তা কিশোরকে পিটিয়ে হত্যা এসআই আকরামসহ ১১ জন জেলহাজতে মানবতাবাদী নাট্যকার আর্থার মিলারের জন্ম মুখের কথায় চলে সাইদের ‘আশ্চর্য মোটরসাইকেল’ বরিশালে জাল-ইলিশসহ ২২জেলে আটক নীলনদের তীরে মিললো ‘গুরুত্বপূর্ণ’ প্রাচীন কফিন
৭৬

হিজলায় গুজবকারীদের বিরুদ্ধে সচেতনমূলক র‌্যালি ও আলোচনা সভা

প্রকাশিত: ৩০ জুলাই ২০১৯  

 বরিশালের হিজলা উপজেলায় ছেলে ধরা সহ গুজব ও গনপিটুনির বিরুদ্ধে সচেতনমূলক র‌্যালি ও আলোচনার আয়োজন করে হিজলা থানা পুলিশ। সোমবার  বিকাল ৫টার সময় থানার সামনে থেকে একটি র‌্যালী রেব করে  খুন্না বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে।

র‌্যালি শেষে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বরিশাল জেলা অতিরিক্ত পুলিশ সুপার নাইমূল হক,বিশেষ অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন, হিজলা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক রিপন খান, এছাড়াও উপস্থিত ছিলেন খুন্না বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আমির হোসেন নান্নু মাষ্টার, রাজ্জাক সরদার, হিজলা উপজেলা ছাত্রলীগের সভাপতি সুলাইমান ইসলাম, সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, সহ খুন্না বাজার ব্যবসায়ী ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

র‌্যালি ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন হিজলা থানা অফিসার ইনর্চাজ অসিম কুমার । এ সময় বরিশাল জেলা অতিরিক্ত পুলিশ সুপার তার বক্তব্য বলেন সারা দেশে মিথ্যা বানোয়াট গুজবের কারনে জীবন দিতে হয়েছে অনেকের। তাই মিথ্যা গুজবে কান না দেওয়ার জন্য সকলের নিকট আহব্বান জানান তিনি । যারা এই ধারনের গুজব ছড়াবে তাদের আইনের আওতায় আনা হবে বলেও হুশিয়ার করেন তিনি।

এই বিভাগের আরো খবর