বুধবার   ১৬ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৬ সফর ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
একাদশ সংসদের পঞ্চম অধিবেশন শুরু ৭ নভেম্বর যেখানে দুর্নীতি-টেন্ডারবাজি সেখানে অভিযান- স্বরাষ্ট্রমন্ত্রী ন্যাম সম্মেলনে যোগ দিতে বাকু যাচ্ছেন প্রধানমন্ত্রী রিফাত হত্যা : প্রধান আসামির জামিন নামঞ্জুর বিএসএমএমইউয়ে বিশ্ব অ্যানেসথেসিয়া ও মেরুদণ্ড দিবস পালিত মুন্সিগঞ্জের ১৩টি সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী কুড়িগ্রাম এক্সপ্রেসের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী সরকারের ধারাবাহিকতার কারণেই উন্নয়ন প্রকল্প গতিশীল: প্রধানমন্ত্রী আজ কম্বোডিয়ার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ বিশ্ব অ্যানেসথেসিয়া দিবস আজ মিনিস্ট্রিয়াল কনসালটেশনে যোগ দিতে আমিরাতে প্রবাসী কল্যাণমন্ত্রী বিশ্ব খাদ্য দিবস আজ নিরাপদ খাদ্য নি‌শ্চিত করার আহ্বান প্রধানমন্ত্রীর বরিশালে ২৭ জেলের জেল-জরিমানা কখন গোসল করা ভালো, সকালে না রাতে? জনপ্রশাসনের ৬ কর্মচারী মাসের সেরা কর্মী নির্বাচিত নতুন প্রজন্মকে পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ার আহ্বান দেশের প্রথম বাণিজ্যিক সৌর প্লান্টের উৎপাদন শুরু পাকিস্তান সফরে প্রিন্স উইলিয়াম ও কেট মিডলটন বদলে গেল বাংলা বর্ষপঞ্জি, বুধবার ৩১ আশ্বিন
২৩

হিজলায় ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০১৯  


বরিশালের হিজলায় অভিযান চালিয়ে মাদক সম্রাট আমিনুল ইসলাম (৪৫) কে ৬ শত পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করেছে পুলিশ।
আমিনুল ইসলাম একই উপজেলার চর দুর্গাপুর গ্রামের মৃত রহমত আলী’র ছেলে।
শনিবার (২১ সেপ্টেম্বর) দিবাগত রাতে হিজলা উপজেলার কাউরিয়া বাজার থেকে গোপন সংবাদের ভিত্তিতে হিজলা থানার এস আই সিদ্দিকুর রহমান, এ এস আই আমিনুল ও এ এস আই নাসির এর নেতৃত্বে একটি  পুলিশ দল ৬শত পিস ইয়াবা ও নগদ ২২ হাজার টাকাসহ মাদক সম্রাট আমিনুল ইসলাম কে আটক করেছে।
সূত্র জানায়, আমিনুল ইসলাম  সেনাবাহিনীতে চাকুরী অবস্থায় মাদকের সাথে সম্পৃক্ত থাকায় তাকে বহিষ্কার করা হয়েছে। বহিষ্কারের পর থেকে আমিনুল মাদক ব্যবসা করে আসছে। ঢাকায় কয়েক বার ইয়াবাসহ আটক হয়েছে। হিজলা থানায়ও রয়েছে তার বিরুদ্ধে একাধিক মামলা। আমিনুল ইসলাম বরিশাল জেলার মাদক চালান কারীর অন্যতম সম্রাট।
হিজলা থানার অফিসার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অসীম কুমার শিকদার এই তথ্য নিশ্চিত করেছেন।
রোববার মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এই বিভাগের আরো খবর