বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৬ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
সারাদেশের পরিবহন ধর্মঘট প্রত্যাহার ময়নাতদন্ত প্রতিবেদন লিখতে হবে স্পষ্ট অক্ষরে: হাইকোর্ট আজ সশস্ত্র বাহিনী দিবস শাহজালালে পৌঁছেছে পাকিস্তানের ৮২ টন পেঁয়াজ ক্রিকেটের সঙ্গে টেনিসও এগিয়ে যাচ্ছে : প্রধানমন্ত্রী রিফাত হত্যা : চার্জ গঠন ২৮ নভেম্বর বরিশালে ৪৫ টাকা দরে টি‌সি‌বির পেঁয়াজ বি‌ক্রি, উপচেপড়া ভিড় র‌্যাব-৮ এর অভিযানে শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার কর্মবিরতি প্রত্যাহার, বরিশালে বাস চলাচল স্বাভাবিক ৭ ডিসেম্বর বিচারবিভাগীয় সম্মেলনে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী বরিশাল বোর্ডে এসএসসিতে বৃত্তি পাচ্ছেন ১৪১৭ শিক্ষার্থী কবি সুফিয়া কামালের মৃত্যুবার্ষিকী আজ বরিশাল বোর্ডে এসএসসির ফরম পূরণে সময় বাড়লো জাতীয় অর্থনীতিতে নারীর অবদান সবচেয়ে বেশি: পলক স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ট্রাক মালিকদের ফের বৈঠক আজ চক্রান্তকারীদের আইনের আওতায় আনা হবে: ওবায়দুল কাদের দক্ষিণ কোরিয়ার বিপক্ষে জয় দিয়ে বছর শেষ করল ব্রাজিল দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী লবণের দাম বাড়ালে জেল-জরিমানা : বাণিজ্যমন্ত্রী লবণ নিয়ে গুজবে কান দিবেন না: শিল্প মন্ত্রণালয়
১০৯

হামাগুড়ি দেয়া শিশুর কণ্ঠে লতা মঙ্গেশকরের গান, অবাক নেট দুনিয়া

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০১৯  

সঙ্গীতের কোনো জাত নেই, নেই কোনো বয়সও। আর তাই এমনই এক ঘটনার সাক্ষী হয়েছে নেট দুনিয়া। যে শিশু ঠিক মতো দাঁড়াতেই পারেনা সেই গাইছে গান। তাও আবার যে কোনো শিল্পীর গান নয় স্বয়ং সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের কালজয়ী গান লাগজা গলে কে ফির না আয়ে।

শারীরিকভাবে সক্ষম নয় বড়বড় যুদ্ধ করার জয়লাভ তো পরের কথা। সেই বয়স তার আসেনি এখনো আদো আদো গলায় খাটের উপরে উপুড় হয়ে শুয়ে বিন্দাস ভঙ্গিতে ফুরফুরে মেজাজে গানটি গাইছে শিশুটি। গান গাওয়ার পরেই সোশ্যাল অডিয়েন্সরা রীতিমতো অবাক হয়ে যায় আর সেটি মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

টালমাটাল পায়ে সেই শিশুটি হাঁটতে পারে। সেই শিশুর কাছেই এতবড় জীবন দর্শন অত্যন্ত শিক্ষনীয় বিষয়।

শিশুর গাওয়া গানটি শুনতে >>>এখানে<<< ক্লিক করুন।

এই বিভাগের আরো খবর