মঙ্গলবার   ২১ জানুয়ারি ২০২০   মাঘ ৮ ১৪২৬   ২৫ জমাদিউল আউয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
প্রয়োজনে শিক্ষকদের বিদেশে পাঠান : প্রধানমন্ত্রী শিল্প-কারখানার পাশে জলাধার থাকতে হবে: প্রধানমন্ত্রী কারিগরি শিক্ষার উন্নয়নসহ একনেকে ৮ প্রকল্প অনুমোদন যশোর-৬ আসনের এমপি ইসমত আর নেই,প্রধানমন্ত্রীর গভীর শোক আবরার হত্যা : অভিযোগ গঠন ৩০ জানুয়ারি শেখ হাসিনা হত্যাচেষ্টায় পাঁচ জনের মৃত্যুদণ্ড ভারত থেকে পেঁয়াজ কেনার কোনও সুযোগ নেই: বাণিজ্যমন্ত্রী বিশ্বের সামনে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল : তোফায়েল আহমেদ দেশে মুক্তিযুদ্ধের পতাকাবাহী সরকার প্রতিষ্ঠিত: রাষ্ট্রপ‌তি সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করবেন আইসিসির সিইও সংসদের দক্ষিণ প্লাজায় এমপি মান্নানের প্রথম জানাজা সম্পন্ন সিপিবি’র সমাবেশে বোমা হামলা : ১০ জঙ্গির ফাঁসি এমপি মান্নানের মরদেহে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আদালতে সিপিবির সমাবেশে বোমা হামলা মামলার ৪ আসামি চীনের জিনজিয়াং প্রদেশে শক্তিশালী ভূমিকম্প শহীদ আসাদ দিবস আজ বৈষম্য বিলোপ আইনের খসড়া তৈরির কাজ চলছে: আইনমন্ত্রী মানবতার কল্যাণ কামনায় শেষ হলো বিশ্ব ইজতেমা আখেরি মোনাজাতে অংশ নিতে লাখো মুসল্লি তুরাগতীরে পুরো পরীক্ষাই পেছাবে, নতুন সূচি আজ : শিক্ষামন্ত্রী
৩৩৯

স্বামীর মাথা কেটে সিদ্ধ করেন স্ত্রী!

প্রকাশিত: ৫ অক্টোবর ২০১৯  

 

একসঙ্গে ঘুরতে গিয়ে রিসোর্ট থেকে উধাও হয়ে যান স্বামী। থানায় অভিযোগ করেন তার স্ত্রী। সেই অভিযোগের তদন্তে স্ত্রীর বিরুদ্ধেই বেরিয়ে আসে স্বামীকে হত্যার রোমাঞ্চকর তথ্য। গত এপ্রিল মাসে স্পেনে এ হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে। 
দীর্ঘ তদন্তের পর গত মঙ্গলবার (১ অক্টোবর) অভিযুক্ত স্ত্রীকে গ্রেফতার করেছে দেশটির পুলিশ। আটক নারীর নাম মালিয়া ডেল কারমেন মেরিনো গোমেজ। তার স্বামীর নাম জেসাস মারিয়া বারানদা। জেসাস মারিয়া বারানদা পেশায় ব্যাংকার ছিলেন।

তবে কী কারণে ওই নারী নিজের স্বামীকে হত্যা করেছেন তা এখনো প্রকাশ করা হয়নি। অভিযুক্ত নারীকে গ্রেফতারের পর পুলিশ জানিয়েছে, যে রিসোর্ট থেকে নিখোঁজের ঘটনা ঘটেছিল ওই রিসোর্টের এক কর্মচারীর সাক্ষ্যের ভিত্তিতে অনুসন্ধান শুরু করে। ওই কর্মচারী পুলিশকে জানিয়েছিল, নিখোঁজ ব্যক্তির স্ত্রীকে তাকে একটি ভারী ব্যাগ বহনের জন্য ডেকে ছিলেন। ব্যাগটি ডাস্টবিনে ফেলে দেয়া সে।

ওই ডাস্টবিন থেকে সেই ব্যাগ উদ্ধার করে তেমন কিছু পায়নি পুলিশ। কারণ, ওই নারী তার স্বামীর মাথা সিদ্ধ করে নষ্ট করে ফেলেছিলেন। আর দেহের অন্যান্য অংশ কোথায় ফেলেছিলেন তা খুঁজে পাওয়া যায়নি। 

পুলিশ জানিয়েছে, ওই ব্যাগে মানুষের দাতের একটি অংশ পাওয়া যায়, যা সিদ্ধ হয়নি। সেটি পরীক্ষা করে নিশ্চিত হয় যে, ব্যাংকারকে তার স্ত্রী হত্যা করে মাথা সিদ্ধ করেছে। আর শরীরের বাকি অংশ লুকিয়ে রেখেছেন।

এই বিভাগের আরো খবর