মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯   কার্তিক ২৭ ১৪২৬   ১৪ রবিউল আউয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
দুটি বড় ধরনের ঘূর্নিঝড় মোকাবেলা করতে হলো সাদিক আবদুল্লাহকে সংসদে বাংলাদেশের পতাকবাহী জাহাজ (সুরক্ষা) বিলের রিপোর্ট উপস্থাপন মডেল ফার্মেসী উদ্বোধন করেন ঔষধ প্রশাসন অধিদপ্তরের মহাপরিচালক মুজিব বর্ষ উদযাপনে ভারতের আগ্রহ রয়েছে: রাম মাধব বাংলা বন্ড চালু বিশ্ব অথনীতিতে একটি বড় পদক্ষেপ:অর্থমন্ত্রী ইন্দো-প্যাসিফিক সহযোগিতা বাড়ানোর ওপর গুরুত্ব আরোপ মোমেনের ২০২০ সালের হজ নিয়ে সৌদির সাথে বাংলাদেশের চুক্তি ১ ডিসেম্বর সম্প্রচারের অপেক্ষায় ১১টি বেসরকারি টিভি র‌্যাবের অভিযানে রোহিঙ্গাদের পাসপোর্ট তৈরি চক্রের হদিস আন্তর্জাতিক আদালতে মিয়ানমারের বিরুদ্ধে গাম্বিয়ার মামলা মুক্তিযোদ্ধাদের মর্যাদা ফিরিয়ে দিয়েছেন শেখ হাসিনা: নাসিম বাণিজ্যমন্ত্রীর হাতে ফুল দিয়ে আলোর পথে ১৩ ডাকাত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূয়সী প্রশংসা লন্ডনে কমনওয়েলথ মেলায় আবাসিকে গ্যাস সংযোগের পরিকল্পনা সরকারের নেই পাঁচ দিনের সফরে কেনিয়া গেলেন পরিকল্পনামন্ত্রী শাহ আমানতে চার্জার লাইটের ব্যাটারি থেকে সোনা জব্দ জ্বিনে ধরেছে আইরিনকে! বরফের সুনামি! সোশ্যাল মিডিয়ায় তোলপাড় (ভিডিও) স্ত্রীর কাটা মাথা নিয়ে থানায় হাজির হলেন স্বামী! বুলবুলের পর এবার ধেয়ে আসছে ঘূর্ণিঝড় `পবন`
৩১৩

স্বামীর মাথা কেটে সিদ্ধ করেন স্ত্রী!

প্রকাশিত: ৫ অক্টোবর ২০১৯  

 

একসঙ্গে ঘুরতে গিয়ে রিসোর্ট থেকে উধাও হয়ে যান স্বামী। থানায় অভিযোগ করেন তার স্ত্রী। সেই অভিযোগের তদন্তে স্ত্রীর বিরুদ্ধেই বেরিয়ে আসে স্বামীকে হত্যার রোমাঞ্চকর তথ্য। গত এপ্রিল মাসে স্পেনে এ হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে। 
দীর্ঘ তদন্তের পর গত মঙ্গলবার (১ অক্টোবর) অভিযুক্ত স্ত্রীকে গ্রেফতার করেছে দেশটির পুলিশ। আটক নারীর নাম মালিয়া ডেল কারমেন মেরিনো গোমেজ। তার স্বামীর নাম জেসাস মারিয়া বারানদা। জেসাস মারিয়া বারানদা পেশায় ব্যাংকার ছিলেন।

তবে কী কারণে ওই নারী নিজের স্বামীকে হত্যা করেছেন তা এখনো প্রকাশ করা হয়নি। অভিযুক্ত নারীকে গ্রেফতারের পর পুলিশ জানিয়েছে, যে রিসোর্ট থেকে নিখোঁজের ঘটনা ঘটেছিল ওই রিসোর্টের এক কর্মচারীর সাক্ষ্যের ভিত্তিতে অনুসন্ধান শুরু করে। ওই কর্মচারী পুলিশকে জানিয়েছিল, নিখোঁজ ব্যক্তির স্ত্রীকে তাকে একটি ভারী ব্যাগ বহনের জন্য ডেকে ছিলেন। ব্যাগটি ডাস্টবিনে ফেলে দেয়া সে।

ওই ডাস্টবিন থেকে সেই ব্যাগ উদ্ধার করে তেমন কিছু পায়নি পুলিশ। কারণ, ওই নারী তার স্বামীর মাথা সিদ্ধ করে নষ্ট করে ফেলেছিলেন। আর দেহের অন্যান্য অংশ কোথায় ফেলেছিলেন তা খুঁজে পাওয়া যায়নি। 

পুলিশ জানিয়েছে, ওই ব্যাগে মানুষের দাতের একটি অংশ পাওয়া যায়, যা সিদ্ধ হয়নি। সেটি পরীক্ষা করে নিশ্চিত হয় যে, ব্যাংকারকে তার স্ত্রী হত্যা করে মাথা সিদ্ধ করেছে। আর শরীরের বাকি অংশ লুকিয়ে রেখেছেন।

এই বিভাগের আরো খবর