শুক্রবার   ২১ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৮ ১৪২৬   ২৬ জমাদিউস সানি ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
উন্নত দেশ গড়তে বেসরকারি সহযোগিতা প্রয়োজন: পররাষ্ট্রমন্ত্রী মুজিববর্ষে বিএনপিকেও আমন্ত্রণ জানানো হবে: কাদের ভণ্ডপীরসহ ৯ জনের কারাদণ্ড প্রধানমন্ত্রী সব সময় শিক্ষাকে গুরুত্ব দেন: পরিকল্পনামন্ত্রী মুজিব বর্ষে নতুন শিল্প কারখানা স্থাপন করা হবে: শিল্প প্রতিমন্ত্রী আসন্ন সেচ মৌসুমে লোডশেডিংয়ের শঙ্কা নেই : বিদ্যুৎ বিভাগ একুশে পদক হাতে তুলে দিলেন প্রধানমন্ত্রী শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস শুক্রবার একুশে পদক মেধা ও মনন চর্চার ক্ষেত্র সম্প্রসারিত করবে : রাষ্ট্রপতি আজ একুশে পদক প্রদান করবেন প্রধানমন্ত্রী এনামুল বাছিরের পদোন্নতির আবেদন হাইকোর্টে খারিজ জাপানের সঙ্গে জয়েন্ট ওয়ার্কিং গ্রুপ হবে : বাণিজ্যমন্ত্রী সমৃদ্ধ দেশ গড়তে সুস্থ যুব সমাজের বিকল্প নেই : প্রতিমন্ত্রী ফরহাদ ডাকঘর সঞ্চয়ের সুদহার পুনর্বিবেচনা করা হবে : অর্থমন্ত্রী মুঠোফোন প্রতারক জিনের বাদশা গ্রেফতার করোনাভাইরাস নিয়ে গুজবে কান দিবেন না : স্বাস্থ্যমন্ত্রী সাগর তীরে উঁচু স্থাপনা নির্মাণ না করার নির্দেশ প্রধানমন্ত্রীর বিএনপি জ্বালাও-পোড়াও না করলে দেশ আরো এগিয়ে যেত : তথ্যমন্ত্রী শহীদ দিবসে জঙ্গি হামলার কোনো সম্ভাবনা নেই : ডিএমপি কমিশনার দেশে ব্রয়লারসহ কোন পশু-পাখির মধ্যে করোনা পাওয়া যায়নি : আইইডিসিআর
৩০৩

স্বামীর জন্য ভোটের মাঠে নামলেন স্ত্রী

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০২০  

স্বামীর জন্য এবার ভোটের মাঠে নামলেন স্ত্রী। ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলামের স্ত্রী ডা. শায়লা সাগুফতা ইসলাম নৌকা প্রতীকে ভোট চান।

শনিবার (১৮ জানুয়ারি) রাজধানীর কড়াইল বস্তিতে তিনি গণসংযোগ করেন। গণসংযোগকালে ওই এলাকার মানুষের সঙ্গে কুশল বিনিময় করেন এবং ভোটারদের কাছে মেয়র প্রার্থী আতিকুল ইসলামের জন্য নৌকা মার্কায় ভোট চান। এ সময় তার সঙ্গে ছিলেন অভিনেত্রী শমী কায়সার, তানভীন সুইটি, অভিনেতা মাজনুন মিজানসহ স্থানীয় মহিলা লীগের নেতৃবৃন্দ।

ডা. শায়লা ইসলাম বলেন, বস্তিবাসীর জীবনযাত্রার মান উন্নয়নে আতিকের পরিকল্পনা আছে। এই বস্তিতে যাতে সবাই সুন্দরভাবে বসবাস করতে পারে এবং নাগরিক সুবিধা নিশ্চিত করা যায় সেই বিষয়ে কাজ করবেন আতিকুল।

তিনি বলেন, ঢাকা শহরে নারী ও শিশুদের বিরুদ্ধে ঘটা কোনো অপরাধের ঘটনার কথা শুনলেই তিনি (আতিকুল ইসলাম) কষ্ট পান। তিনি ঢাকাবাসীকে নিয়ে সুস্থ, সচল, নারী ও শিশুবান্ধব নগরী গড়ে তুলতে পারবেন বলে আমার বিশ্বাস।ডা. শায়লা  বলেন, নৌকার পক্ষে মানুষের গণজোয়ার সৃষ্টি হয়েছে। যেখানেই আমরা যাচ্ছি, সেখানেই মানুষের ব্যাপক সাড়া পাচ্ছি। ভোটারদের কাছে বলছি একটি সুস্থ, সচল, নারী ও শিশুবান্ধব ঢাকা গড়তে নৌকা মার্কায় ভোট দিন।

এর আগে, শুক্রবার (১৭ জানুয়ারি) কড়াইল বস্তির এরশাদনগরে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলামের পক্ষে গণসংযোগ করেন তিনি।

এই বিভাগের আরো খবর