সোমবার   ২০ জানুয়ারি ২০২০   মাঘ ৭ ১৪২৬   ২৪ জমাদিউল আউয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বিশ্বের সামনে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল : তোফায়েল আহমেদ দেশে মুক্তিযুদ্ধের পতাকাবাহী সরকার প্রতিষ্ঠিত: রাষ্ট্রপ‌তি সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করবেন আইসিসির সিইও সংসদের দক্ষিণ প্লাজায় এমপি মান্নানের প্রথম জানাজা সম্পন্ন সিপিবি’র সমাবেশে বোমা হামলা : ১০ জঙ্গির ফাঁসি এমপি মান্নানের মরদেহে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আদালতে সিপিবির সমাবেশে বোমা হামলা মামলার ৪ আসামি চীনের জিনজিয়াং প্রদেশে শক্তিশালী ভূমিকম্প শহীদ আসাদ দিবস আজ বৈষম্য বিলোপ আইনের খসড়া তৈরির কাজ চলছে: আইনমন্ত্রী মানবতার কল্যাণ কামনায় শেষ হলো বিশ্ব ইজতেমা আখেরি মোনাজাতে অংশ নিতে লাখো মুসল্লি তুরাগতীরে পুরো পরীক্ষাই পেছাবে, নতুন সূচি আজ : শিক্ষামন্ত্রী ফাইভজির স্বপ্ন বাস্তবে পরিণত হবে শিগগির: অর্থমন্ত্রী ঢাকা সিটি ভোট পিছিয়ে ১ ফেব্রুয়ারি করার সিদ্ধান্ত ইসির এসএসসি ও সমমানের পরীক্ষা পিছিয়ে ৩ ফেব্রুয়ারি সংসদের দক্ষিণ প্লাজায় সোমবার মান্নানের জানাজা এমপি আব্দুল মান্নানের মৃত্যুতে গভীর শোক রাষ্ট্রপতির পদ্মা সেতুর ২২তম স্প্যান বসছে এ মাসেই আব্দুল মান্নানের মৃত্যুতে ওবায়দুল কাদেরের শোক
৪৯

সোশ্যাল মিডিয়া বিশেষজ্ঞ খুঁজছেন ব্রিটেনের রানি

প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০১৯  

 

ব্রিটিশ রানি দ্বিতীয় এলিজাবেথের সামাজিক যোগাযোগমাধ্যমে তার হয়ে সার্বক্ষণিক যোগাযোগ রক্ষার জন্য 'ডিজিটাল কমিউনিকেশনস অফিসার' পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। রানির বাসভবন বাকিংহাম প্যালেস, যেখানে প্রতিটি কাজের জন্য ভিন্ন ভিন্ন লোক কাজ করে, এমনকি তার কুকুর দেখভালের জন্যও রয়েছেন একাধিক ব্যক্তি, সেখানে ইন্টারনেটের এই যুগে তার সামাজিক যোগাযোগমাধ্যমগুলোর তদারকি করার কেউ থাকবে না তা কী করে হয়?

রানি এলিজাবেথ সৃজনশীল এমন কাউকে খুঁজছেন, যে তার ই-মেইল চেক করাসহ সামাজিক যোগাযোগমাধ্যমে সার্বক্ষণিক যোগাযোগ রাখবেন।

ব্রিটেনের রাজপরিবারের পক্ষ থেকে বৃহস্পতিবার জানানো হয়েছে, রানি এলিজাবেথের জন্য সোশ্যাল মিডিয়া বিশেষজ্ঞ খোঁজা হচ্ছে। ‘দ্য রয়্যাল হাউসহোল্ড’ লিঙ্কড-ইন প্রোফাইলে পোস্ট করা হয়েছে বিজ্ঞাপন। সেখানে ‘হেজ অফ ডিজিটাল এনগেজমেন্ট’ পদে চাকরিপ্রার্থী খোঁজা হচ্ছে বলে জানানো হয়েছে।
কাজ করতে হবে সপ্তাহে পাঁচ দিন। সোম থেকে শুক্রবার। সপ্তাহে মোট সাড়ে ৩৭ ঘণ্টা কাজ করতে হবে। বছরে দেওয়া হবে ৪৫ থেকে ৫০ হাজার পাউন্ড। অর্থাৎ, বাংলাদেশি টাকায় ৫৪ লাখ টাকার কাছাকাছি। বাকিংহাম প্যালেসেই প্রাইভেট সেক্রেটারির অফিসে বসে কাজটা করতে হবে।

চাকরিটা করতে পারবেন বুঝলে আবেদন করতে পারেন ২৪ ডিসেম্বরের মধ্যে। আবেদনপত্র বাছাইয়ের পর প্রার্থীদের ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে ২০২০-র জানুয়ারিতে। 

এই বিভাগের আরো খবর