• মঙ্গলবার   ০৭ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৩ ১৪২৭

  • || ১৬ জ্বিলকদ ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
করোনায় ২৪ ঘণ্টায় ৫৫ মৃত্যু, শনাক্ত ৩০২৭ চলে গেলেন বরেণ্য সংগীতশিল্পী এন্ড্রু কিশোর করোনায় আরও ৪৪ মৃত্যু, শনাক্ত ৩২০১ ভিসার মেয়াদ বাড়ালো সৌদি আরব: পররাষ্ট্রমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ২৭৩৮, মৃত্যু ৫৫ কাউকেই ভূতুড়ে বিদ্যুৎ বিল পরিশোধ করতে হবে না: বিদ্যুৎ সচিব আজ থেকে অধস্তন আদালতে আত্মসমর্পণ করা যাবে করোনায় ২৪ ঘণ্টায় ২৯ মৃত্যু, শনাক্ত ৩২৮৮ বেতন-ভাতা পরিশোধে মালিকরা সহমর্মিতার নজির দেখাবেন : কাদের পাটকল শ্রমিকরা দুই ধাপে সব পাওনা পাবে: পাটমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৪০১৯, মৃত্যু ৩৮ চালের বাজার অস্থিতিশীল করলে কঠোর ব্যবস্থা : খাদ্যমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৩৭৭৫, মৃত্যু ৪১ যত্রতত্র পশুরহাটের অনুমতি দেওয়া যাবে না- ওবায়দুল কাদের জঙ্গিবাদ দমনে সফলতা ধরে রাখতে কাজ করে যাচ্ছি: র‌্যাব ডিজি ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল প্রকাশ করোনায় ২৪ ঘণ্টায় ৬৪ মৃত্যু, শনাক্ত ৩৬৮৩ শিগগিরই আরও ৪ হাজার নার্স নিয়োগ: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ৪৫ মৃত্যু, শনাক্ত ৪০১৪ অর্ধশত যাত্রী নিয়ে বুড়িগঙ্গায় লঞ্চডুবি, উদ্ধার কাজ চলছে
১৬৩

সেই সাধনার বর্তমান দিনকাল

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০১৯  

জামালপুরের ভাবমূর্তি ক্ষুন্নকারী ডিসি কেলেঙ্কারি ঘটনায় জড়িত সানজিদা ইয়াসমিন সাধনারও শাস্তিমুলক ব্যবস্থার দাবী জানিয়েছে জামালপুরের নানা শ্রেণিপেশার মানুষ। গুঞ্জন উঠেছে, সাধনার শাস্তি না হওয়া এবং সাধনাকে বদলি না হবার পেছনে নাটের গুরু কে?

সাধনার সাথে সাবেক ডিসির যৌন কেলেঙ্কারির ঘটনায় মন্ত্রী পরিষদ বিভাগের নেতৃত্বে ৫ সদস্যের তদন্ত কমিটি ২৯ আগস্ট সাধনাকে দুই ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে। সেদিনই সাধনা ৫ দিনের ছুটির আবেদন করেন। এর আগে ২৬ আগস্ট অফিসে এসে জ্ঞান হারান সাধনা। ২৭ আগস্ট থেকে ৩ দিনের ছুটির আবেদন করেন তিনি। এই ৩ দিনের ছুটি মঞ্জুর হয় তার। ২৯ আগস্ট অফিসে এসে তিনি ১ সেপ্টেম্বর থেকে ফের ৫ দিনের ছুটির আবেদন করলে ৩ সেপ্টেম্বর পর্যন্ত আবারও ৩দিনের ছুটি মঞ্জুর হয়। এই ছুটি শেষ হবার পর থেকে এখনও অফিসে এসে হাজিরা খাতায় শুধু স্বাক্ষর দিয়ে বাড়ি চলে যান সাধনা।

জেলা প্রশাসন সূত্র জানায়, সাবেক ডিসি আহমেদ কবীরের নারী কেলেঙ্কারি ঘটনায় তদন্ত রিপোর্টের পর জেলা প্রশাসকের গোপনীয় শাখার কর্মকর্তা-কর্মচারীদের বদলী ও রদবদল হয়েছে।

গোপনীয় শাখার সিএ কাম ইউডিএ মো. সাখাওয়াত হোসেন প্রশাসনিক পদে পদোন্নতি পাওয়ার পরও মৌখিক নির্দেশে এ পদে রেখেছিলেন। পূর্বের পদে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে বদলি করা হয়। অফিস সহকারী মোছা. ফারজানা বেগমকে শিক্ষা কল্যাণ শাখায়, ফরাশম্যান মো. সরোয়ার হোসেনকে ইসলামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে পরিচ্ছন্ন কর্মী পদে, জারিকারক হাফিজুর রহমানকে বকসীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে একই পদে ও ন্যাশনাল সার্ভিস কর্মী পারুল বেগমকে নেজারত শাখায় বদলি করা হয়।

জামালপুরের জেলা প্রশাসক মো. এনামুল হক এ প্রতিবেদককে বলেন, গোপনীয় শাখাকে ঢেলে সাজানো হয়েছে। তদন্ত রিপোর্ট এখনো হাতে আসেনি। তদন্ত রিপোর্টের কপি পেলে সেখানে নির্দেশনা মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর