• রোববার   ১৩ জুন ২০২১ ||

  • জ্যৈষ্ঠ ২৯ ১৪২৮

  • || ০১ জ্বিলকদ ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
স্কুল-কলেজে ছুটি আবার বাড়ল গণতন্ত্রের মুক্তি দিবস ১১ জুন মডেল মসজিদের মাধ্যমে ইসলামের মর্মবাণী বুঝবে মানুষ ইসলাম আমাদের মানবতার শিক্ষা দিয়েছে : প্রধানমন্ত্রী খুন করে কি বেহেশতে যাওয়া যায়, প্রধানমন্ত্রীর প্রশ্ন ‘লেবাস নয়, ইনসাফের ইসলামে বিশ্বাস করি’ একযোগে ৫০ মডেল মসজিদ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী করোনা থেকে রক্ষা পেতে সকল রাষ্ট্রকে সম্মিলিতভাবে কাজ করতে হবে দক্ষিণাঞ্চলে বেশি করে সাইলো নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী গাইলেন, ‘ওকি গাড়িয়াল ভাই...’ ৬৬৫১ কোটি টাকা ব্যয়ে একনেকে ১০ প্রকল্প অনুমোদন ৬ দফার মাধ্যমেই বাঙালির স্বাধীনতা অর্জিত হয়েছিল: প্রধানমন্ত্রী ঐতিহাসিক ছয়-দফা দিবস আজ ছয় দফার প্রতি অকুণ্ঠ সমর্থনে স্বাধীনতার রূপরেখা রচিত হয় দেশে ২৪ ঘণ্টায় করোনায় আরও ৩৮ মৃত্যু, শনাক্ত ১৬৭৬ বাঙালির মুক্তির সনদ ৬-দফাঃ শেখ হাসিনা প্রত্যেককে তিনটি করে গাছ লাগানোর আহ্বান প্রধানমন্ত্রীর জাম-আমড়া-সোনালু ও ডুমুরের চারা রোপণ করলেন প্রধানমন্ত্রী ৮৮ ডলার থেকে মাথাপিছু আয় ২২২৭ ডলার জলবায়ু সংকট নিরসনে যুক্তরাজ্য ভূমিকা রাখবে, আশা শেখ হাসিনার

সিলেটে আরেক হেফাজত নেতা গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৮ মে ২০২১  

সিলেটের জকিগঞ্জে হেফাজত নেতা জয়নুল ইসলামকে আটক করেছে পুলিশ। শুক্রবার (০৭ মে) বিকেলের দিকে জকিগঞ্জ শহরের একটি লাইব্রেরি থেকে তাকে আটক করেন থানা পুলিশের এসআই জহিরুল ইসলামের নেতৃত্বাধীন একটি দল। পরে নাশকতার একটি মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে বলে পুলিশ সূত্র নিশ্চিত করেছে।

গ্রেফতারকৃত মাওলানা জয়নুল ইসলাম জকিগঞ্জ উপজেলা খেলাফত মজলিস (মামুনুল হক) এর সাধারণ সম্পাদক ও হেফাজতে ইসলামের নেতা এবং বারহাল ইউনিয়নের নিজ গ্রামের মৃত মাওলানা সফিকুল ইসলামের ছেলে। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন জকিগঞ্জ থানার ওসি মো. আবুল কাসেম।

তিনি জানান, ২০ এপ্রিল জকিগঞ্জ থানায় করা পুলিশের একটি মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে। এর আগে ওই মামলায় আরও ১১ জনকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরও জানান, গত ১৯ এপ্রিল রাতে উপজেলার বারহাল ইউনিয়নের মাইজগ্রাম জামে মসজিদ থেকে হেফাজতে ইসলামের গ্রেফতার নেতাকর্মীদের মুক্তির দাবিতে ইউনিয়ন বিএনপির আহ্বায়ক মসিউজ্জামান চৌধুরী শাহীনের নেতৃত্বে বিক্ষোভ মিছিল করেন কিছু সংখ্যক মুসল্লি।

পরদিন ২০ এপ্রিল জকিগঞ্জ থানায় ১৯ জনের নাম উল্লেখসহ বিএনপি, জামায়াত, শিবির ও হেফাজতে ইসলামের প্রায় ৩০/৩৫ জন অজ্ঞাত নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করে পুলিশ। ওই মামলায় জয়নুল ইসলামকেও গ্রেফতার দেখানো হলো।