• সোমবার   ০৬ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৩ ১৪২৬

  • || ১২ শা'বান ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নীতিমালা করার নির্দেশ রমজানে সরকারি অফিস ৯টা থেকে সাড়ে ৩টা প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন হলে অর্থনীতি ঘুরে দাঁড়াবে: অর্থমন্ত্রী করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান ঘরে বসে পড়াশোনা করতে হবে, শিক্ষার্থীদের প্রধানমন্ত্রী করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর
১৩৬৭

সিরিয়ার মুসলমানদের ইফতারির জন্য অর্থ দিলেন মুশফিক

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৩ মে ২০১৯  

সম্প্রতি সিরিয়ার মুসলমানদের উপর অমানবিক অত্যাচার নাড়া দিয়েছে বিশ্ব বিবেককে। পবিত্র রমযান মাসে রোযা সারাদিন থেকে ইফতারের অর্থ পাওয়া দায় হয়ে দাড়িয়েছে তাদের জন্য। যা দেখে ঠিক নিজেকে ঠিক রাখতে পারেননি জাতীয় দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম।

আবেগপ্রবণ ও ধর্মপ্রাণ মুশফিকুর রহীম সব সময়ই মানবতার পাশে দাড়িয়েছেন। সিরিয়ায় বর্তমানে মুসলামনদের উপর অত্যাচার নাড়া দিয়েছে তার বিবেকককে। সে কারনে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তিনি।

জানা গেছে, সদ্য সমাপ্ত ত্রিদেশীয় সিরিজে সকল প্রাইজ মানি এবং তার সম্পুর্ণ ম্যাচ ফি তথা প্রায় ৫ লক্ষ্য টাকা সিরিয়ার মুসলমানদের ইফতারের জন্য ডোনেট করেছেন মুশফিক। যুদ্ধবিধ্বস্ত সিরিয়ার অসহায়-দরিদ্র মুসলামনদের জন্য মুশফিকের এমন মানবিক কাজ সত্যিই প্রসংশনীয়। সে কারনে সবাই সম্মানও জানাচ্ছেন তাকে।

খেলাধুলা বিভাগের পাঠকপ্রিয় খবর