সোমবার   ১৭ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৪ ১৪২৬   ২২ জমাদিউস সানি ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
২০ বছর পর আজ ঢাকায় আসছেন নেপালের পররাষ্ট্রমন্ত্রী খালেদার প্যারোলে মুক্তির কোনো আবেদন পাইনি: স্বরাষ্ট্রমন্ত্রী উহান ফেরত শিক্ষার্থীরা নজরদারিতেই থাকবেন : আইইডিসিআর রোহিঙ্গা ইস্যুতে ইন্দোনেশিয়ার সহায়তা চাইলেন ড. মোমেন ইউএনও’দের মাধ্যমে রাজাকারের তালিকা করা হবে : মোজাম্মেল হক মানবপাচারে অভিযুক্ত এমপির বিষয়ে দুদককে তদন্তের আহ্বান কাদেরের হত্যা মামলায় ৯ জনের যাবজ্জীবন বিশ্বকাপজয়ী ৬ ক্রিকেটারকে নিয়ে বিসিবি একাদশ ঘোষণা মশা মারার পর্যাপ্ত ঔষধ মজুত আছে : স্থানীয় সরকারমন্ত্রী রহমত আলীর মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক সাবেক মন্ত্রী অ্যাডভোকেট রহমত আলী আর নেই নিঃস্বার্থভাবে জনগণের কাজ করুন, নেতাকর্মীদের শেখ হাসিনা কে ভোট দিল কে দিল না তা বিবেচনা করে না আ. লীগ : প্রধানমন্ত্রী আ.লীগ উন্নয়নে বিশ্বাসী: প্রধানমন্ত্রী চীন থেকে দেশে আসা সবাই সুস্থ : আইইডিসিআর বিএনপি এখন টেলিফোনে প্রেমালাপ শুরু করেছে : নানক মুজিববর্ষে দেশের প্রতিটি ঘর আলোকিত হবে: নাসিম দাখিল পরীক্ষায় নকল করায় ৬ ছাত্র বহিষ্কার খালেদার মুক্তি নিয়ে বিএনপি-ই দ্বিধান্বিত: তথ্যমন্ত্রী ৩৫ এলাকায় ফ্রি ওয়াই-ফাই পাচ্ছেন কক্সবাজারবাসী
৩৪

সিরিজ শুরুর আগেই ৩ অস্ত্রধারী আটক, জোরদার হচ্ছে নিরাপত্তা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২০  

অবশেষে পাকিস্তান সফরে রাজি হয়েছে বাংলাদেশ। যদিও নিরাপত্তা নিয়ে মনের খচখচানিটা সেভাবে দূর হয়নি এখনও। বাংলাদেশ চায় যত অল্প সময়ের মধ্যে সম্ভব পাকিস্তান সফর শেষ করতে। তাই তিন ধাপে পাকিস্তান যাচ্ছে টাইগাররা। যার প্রথম ধাপে রয়েছে টি-টোয়েন্টি সিরিজ।

২৪ জানুয়ারি থেকে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে শুরু হবে টি-টোয়েন্টি সিরিজটি। এই সিরিজের আগে লাহোরের অদূরে হারুনাবাদ বাইপাস থেকে অস্ত্রধারী তিন সন্ত্রাসীকে আটক করেছে কাউন্টার টেররিজম ডিপার্টমেন্ট (সিটিডি)।

সিটিডির একজন মুখপাত্র জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আটক করা হয়েছে এই তিনজনকে। সেখান থেকে ৭টি বিস্ফোরক, সেফটি ফিউজ, ২ বাক্স বল বেয়ারিং, ১টি ইলেকট্রিক ব্যাটারি, ১টি ইলেকট্রিক সুইচ এবং দুটি শপিং ব্যাগভর্তি বোমা তৈরির সরঞ্জামাদি উদ্ধার করেছে পুলিশ।

বাংলাদেশের বিপক্ষে সিরিজকে সামনে রেখেই নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে স্থানীয় পুলিশ প্রশাসন। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে মোতায়েন থাকবে ১০ হাজার পুলিশ, ১৭ এসপি, ৪৮ ডিএসপি, ১৩৪ ইনসপেক্টর এবং ৫৯২ জন অধস্তন নিরাপত্তাকর্মী।

মাহমুদউল্লাহ-তামিমদের জন্য জন্য তিন স্তরবিশিষ্ট নিরাপত্তাব্যবস্থা রাখা হবে। স্টেডিয়ামে ঢোকার সময়ও কয়েক ধাপের নিরাপত্তাবেষ্টনী পার হতে হবে দর্শকদের। নিষিদ্ধ কোনো বস্তু নিয়ে কেউ স্টেডিয়ামে প্রবেশ করতে পারবেন না।

এই বিভাগের আরো খবর