• শুক্রবার   ০৭ মে ২০২১ ||

  • বৈশাখ ২৪ ১৪২৮

  • || ২৪ রমজান ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
অনলাইনে পরীক্ষা নিতে পারবে বিশ্ববিদ্যালয়গুলো আজই ফিরছেন সাকিব-মুস্তাফিজ যে যেখানে আছেন সেখানেই ঈদ উদযাপন করুন: প্রধানমন্ত্রী খালেদা জিয়ার আবেদন পেয়েছি, দ্রুত সিদ্ধান্ত নেওয়া হবে: আইনমন্ত্রী যুক্তরাষ্ট্রের কাছে ২০ মিলিয়ন টিকা চেয়েছে বাংলাদেশ: আব্দুল মোমেন গ্রামে বাড়ি নির্মাণে ইউনিয়ন পরিষদের অনুমতি লাগবে: তাজুল করোনা প্রাণ নিল আরও ৫০ জনের, নতুন শনাক্ত ১৭৪২ সেরামের টিকা না পেলে টাকা ফেরত চাওয়া হবে: অর্থমন্ত্রী ধান-চাল ক্রয়ের জন্য অত্যন্ত যৌক্তিক দাম নির্ধারণ: কৃষিমন্ত্রী শপিংমল খোলা রাত ৮টা পর্যন্ত ১২ মে’র আগেই আসবে চীনের টিকা: পররাষ্ট্রমন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডবের ঘটনায় আরো ১০ জন গ্রেফতার করোনায় একদিনে আরও ৬১ জনের মৃত্যু বাঁশখালীতে নিহতদের পরিবারকে ৫ লাখ টাকা করে দেয়ার নির্দেশ জুনায়েদ আল হাবিব আরও ৪ দিনের রিমান্ডে নাশকতার মামলায় ফের ৫ দিনের রিমান্ডে মামুনুল হক জামায়াত-শিবিরের ৮ নেতাকর্মী আটক করোনায় প্রাণ গেল আরও ৬৫ জনের, শনাক্ত ১৭৩৯ ‘লকডাউন’ বাড়লো ১৬ মে পর্যন্ত অর্থবিত্তে বড় হলেও সত্য সংবাদ পরিবেশন হওয়া উচিত: তথ্যমন্ত্রী

সিদ্ধিরগঞ্জের সহিংসতায় বিএনপির চার নেতাকর্মী গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১০ এপ্রিল ২০২১  

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে হেফাজতের হরতালে সহিংসতার ঘটনায় দায়েরকৃত মামলায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার ভোরে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন নারায়ণগঞ্জ মহানগর মৎসজীবী দলের যুগ্ম সম্পাদক মোফাজ্জল হোসেন আনোয়ার, বিএনপির সমর্থক মো. মামুন মিয়া, ফারুক হোসেন ও জেলা বিএনপির সাবেক সহসভাপতি আব্দুল হাই রাজুর ভাতিজা নুর উদ্দীন নুরু।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান জানান, আসামিদের গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত প্রত্যেকেই বিএনপির রাজনীতির সঙ্গে সম্পৃক্ত।

গত ২৮ মার্চ হেফাজতে ইসলামের ডাকা হরতালে সহিংসতার ঘটনায় রূপগঞ্জ ও  সিদ্ধিরগঞ্জ থানায় পুলিশ, র‌্যাব ৭টি মামলা করে। পরে ঢাকা আহসান গ্রুপের এজি প্রোপার্টিজ ডেভেলপমেন্টস লি. এর সিনিয়র এক্সিকিউটি সোহেল আহমেদ ও বিআরটিসি যাত্রাবাড়ী বাস ডিপো’র পরিযান পরিদর্শক হুমায়ুন আজাদ খান বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় আরো ২টি মামলা করেন। এখন পর্যন্ত মোট ৯টি মামলায় বিএনপি, জামায়েত নেতাসহ ১৬৬ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা আরো প্রায় ৩ হাজার ৭০০ জনকে আসামি করা হয়েছে।