বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৬ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
শাহজালালে পৌঁছেছে পাকিস্তানের ৮২ টন পেঁয়াজ ক্রিকেটের সঙ্গে টেনিসও এগিয়ে যাচ্ছে : প্রধানমন্ত্রী রিফাত হত্যা : চার্জ গঠন ২৮ নভেম্বর বরিশালে ৪৫ টাকা দরে টি‌সি‌বির পেঁয়াজ বি‌ক্রি, উপচেপড়া ভিড় র‌্যাব-৮ এর অভিযানে শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার কর্মবিরতি প্রত্যাহার, বরিশালে বাস চলাচল স্বাভাবিক ৭ ডিসেম্বর বিচারবিভাগীয় সম্মেলনে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী বরিশাল বোর্ডে এসএসসিতে বৃত্তি পাচ্ছেন ১৪১৭ শিক্ষার্থী কবি সুফিয়া কামালের মৃত্যুবার্ষিকী আজ বরিশাল বোর্ডে এসএসসির ফরম পূরণে সময় বাড়লো জাতীয় অর্থনীতিতে নারীর অবদান সবচেয়ে বেশি: পলক স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ট্রাক মালিকদের ফের বৈঠক আজ চক্রান্তকারীদের আইনের আওতায় আনা হবে: ওবায়দুল কাদের দক্ষিণ কোরিয়ার বিপক্ষে জয় দিয়ে বছর শেষ করল ব্রাজিল দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী লবণের দাম বাড়ালে জেল-জরিমানা : বাণিজ্যমন্ত্রী লবণ নিয়ে গুজবে কান দিবেন না: শিল্প মন্ত্রণালয় ২০২১ সালের মধ্যে ১০০০ উদ্যোক্তা তৈরিতে সহায়তা দেবে সরকার পদ্মাসেতুর প্রায় আড়াই কিলোমিটার দৃশ্যমান সেনা কল্যাণ সংস্থার চারটি স্থাপনা উদ্বোধন
৪৯

সিগারেটের আগুনে ১১টি রকেট উড়ালেন তিনি (ভিডিও)

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০১৯  

দীপাবলির একটা বড় অংশ হলো আতসবাজি ফাটানো। তবে আতসবাজি জ্বালাতে গিয়ে দুর্ঘটনা ঘটার সংখ্যাও কম নয়! তবে এক ব্যক্তি আতসবাজি-রকেট জ্বালিয়েছেন, তা দেখে অবাক হচ্ছেন অনেকেই।

যদিও এ ধরনের কাজ থেকে সাবধান করে দিলেন বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চন। রকেট জ্বালানোর বিপজ্জনক একটি ঘটনা থেকে সকলকে শিক্ষা দিতে চেয়েছেন বিগ বি। 

সে কারণে আবারো একবার নিজের টুইটারে অদ্ভুত একটি ভিডিও শেয়ার করেছেন অমিতাভ। বিগ বি'র শেয়ার করা ওই ভিডিও ব্যাপকহারে ভাইরাল হয়ে পড়েছে। ভিডিওটিতে দেখা যায়, দীপাবলিতে আতসবাজি জ্বালাতে গিয়ে এক ব্যক্তি সিগারেট দিয়ে রকেট জ্বালাচ্ছেন! নিজের হাতে রকেট ধরে সিগারেট দিয়ে আগুন ধরিয়ে একের পর এক রকেট ওড়াচ্ছেন তিনি। 

অমিতাভ বচ্চন ওই ভিডিওটি শেয়ার করে খুবই অবাক হয়েছেন। এই ব্যক্তির এমন কাণ্ড অবাক করার মতোই। বিগ বি ওই ভিডিওটি নিজের টুইটারে শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, হে ভগবান! এরকম করবেন না ভাইটি!

দীপাবলিতে এমন বিপজ্জনক কাজ করা থেকে সবাইকে সাবধান করে দিয়েছেন বলিউডের শাহেনশা।

ভিডিওটি:

http://t.ly/BMKqn