বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ২ ১৪২৬   ১৮ মুহররম ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
আজ গাজীপুর যাবেন প্রধানমন্ত্রী পরিবেশ দূষণ: ৪ প্রতিষ্ঠানকে কোটি টাকা জরিমানা স্বর্ণজয়ী রোমান সানার মায়ের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী আরো দু’টি বোয়িং বিমান কেনার ইঙ্গিত দিলেন প্রধানমন্ত্রী কারাবন্দির তথ্য ডাটাবেজে থাকবে: স্বরাষ্ট্রমন্ত্রী অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে দেশ: প্রধানমন্ত্রী অত্যাধুনিক প্রযুক্তির ‘রাজহংস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দুই মাসে এডিপি বাস্তবায়নের হার বেড়েছে ৪.৪৮ শতাংশ উদ্বোধনের দিনেই পদ্মাসেতুতে ট্রেন চলবে: রেলমন্ত্রী ৮ হাজার ৯৬৮ কোটি ৮ লাখ টাকার প্রকল্প একনেকে অনুমোদন ভারতীয় কোস্টগার্ড ডিজির সঙ্গে রীভা গাঙ্গুলির বৈঠক বরিশালে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টের উদ্বোধন ইসির চুরি যাওয়া ল্যাপটপ উদ্ধার, আটক ৩ আজ মহান শিক্ষা দিবস প্রধানমন্ত্রী ‘রাজহংস’ উদ্বোধন করবেন আজ রোহিঙ্গা ভোটার: ইসি কর্মচারীসহ আটক ৩ রিফাত-মিন্নির নতুন ভিডিও, বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য ‘বিজ্ঞান-প্রযুক্তির বিকাশ ছাড়া দেশ উন্নয়ন করা সম্ভব নয়’ রোহিঙ্গা ভোটার খতিয়ে দেখতে চট্টগ্রামে কবিতা খানম আগামী ১০মাসের রোডম্যাপ তৈরি ও তার বাস্তবায়ন করবো - জয় ও লেখক
৩৩

সাব্বির-অর্পার জমকালো গায়ে হলুদ অনুষ্ঠান

প্রকাশিত: ১৮ আগস্ট ২০১৯  


বিশ্বকাপের আগেই কনে অর্পার সঙ্গে বিয়ের দালিলিক কাজকর্ম সেরে ফেলেছিলেন টাইগার ক্রিকেটার সাব্বির রহমান। সেই অনুষ্ঠান ছিল একেবারে ঘরোয়া পরিবেশে। এবার বিশ্বকাপ, শ্রীলঙ্কা সফর শেষে জাতীয় দলের সূচিতে এখন একটু বিরতি। এই সুযোগটাই কাজে লাগিয়ে এবার আনুষ্ঠানিকভাবে প্রিয়তমাকে ঘরে তুলে নেওয়ার পালা শেষ করছেন সাব্বির। এরই প্রথম পর্ব তথা গায়ে হলুদ ছিল শনিবার। যে অনুষ্ঠানের ছবি ইতোমধ্যে সামাজিক যোগামাধ্যমে ছড়িয়ে পড়েছে।

জানা গেছে, রাজধানীর আফতাব নগরে সিরাজ কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়েছে সাব্বিরের সেই গায়ে হলুদ অনুষ্ঠান। জমকালো এই আয়োজনে দেশের ক্রিকেটাঙ্গনের অনেক পরিচিত মুখ এবং দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। আগামী মঙ্গলবার সাব্বির-অর্পার বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

এই বিভাগের আরো খবর