সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯   ভাদ্র ৩১ ১৪২৬   ১৬ মুহররম ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
আ. লীগের সম্পাদকমণ্ডলীর সভা ১৮ সেপ্টেম্বর বরিশাল নগরীতে আসছে স্মার্ট এলইডি লাইটিং বঙ্গবন্ধুর নাতনি টিউলিপের জন্মদিন আজ আজ থেকে ট্রাকে পেঁয়াজ বিক্রি করবে টিসিবি বিশ্ব ওজন দিবস আজ শিগগিরই বন্দর-ট্রেনে যুক্ত হচ্ছে ত্রিপুরা-বাংলাদেশ দিল্লিতে শেখ হাসিনা-মোদি বৈঠক ৫ অক্টোবর সারাদেশে ৭৫ প্রতিষ্ঠানকে পাঁচ লক্ষাধিক টাকা জরিমানা প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল প্রকাশ এ পি জে আব্দুল কালাম স্মৃতি পুরস্কারে ভূষিত শেখ হাসিনা টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ বরিশালকে যানজট মুক্ত রাখতে কাজ করছে ট্রাফিক সদস্যরা- ডিসি ট্রাফিক সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করুন : প্রধানমন্ত্রী বরিশালে কাজী নজরুল ইসলামের ৪৩তম প্রয়াণ বার্ষিকী অনুষ্ঠিত রাজশাহীর পুলিশ একাডেমিতে কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী গণপরিবহনে মাসিক বেতনে চালক নিয়োগের নির্দেশ হাইকোর্টের সারদার পথে প্রধানমন্ত্রী হাজিদের দেশে ফেরার শেষ ফ্লাইট আজ আন্তর্জাতিক গণতন্ত্র দিবস আজ শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটের কার্যক্রম আজ শুরু
২০

সাধারণ মানুষের দুঃখকে ভাগ করে নেয়াই আমাদের রাজনীতি- এমপি মিরা

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  


বানারীপাড়ায় খেজুরবাড়ি আশ্রয়ন প্রকল্পে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১০টি পরিবারের মধ্যে হাড়ি-পাতিল, থালা-বাসন ও মহিলাদের শাড়ি-লুঙ্গী, থ্রি-পিচ এবং পুরুষদের শার্ট সহ ১০ কেজি করে চাল, ডাল, তেল, লবন ও তোয়ালে বিতরণ করেছেন বরিশালের সংরক্ষিত মহিলা আসনের এমপি অ্যাডভোকেট সৈয়দা রুবিনা আক্তার মিরা। 
তিনি মঙ্গলবার দুপুরে উপজেলার সলিয়াবাকপুর ইউনিয়নের খেজুরবাড়ি আশ্রয়ন প্রকল্পে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের খোঁজ-খবর নিয়ে তাদের মাঝে এ সব পোষাক ও খাবার সামগ্রী বিতরণ করেন। এ সময় এমপি মিরা বলেন, সাধারণ মানুষের পাশে থেকে তাদের দুঃখ দূর্দশাকে ভাগ করে নেয়াই আমাদের রাজনীতি। 
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বানারীপাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আনিচুর রহমান মিলন, উপজেলা ছাত্রলীগের সম্পাদক ফোরকান হাওলাদার, ইউপি সদস্য রফিকুল ইসলাম, সমাজসেবী দেলোয়ার হোসেন মোল্লা, চাখার সরকারি ফজলুল হক ডিগ্রী কলেজ ছাত্রলীগ’র নেতা আবিদ-আল হাসান রাজু, সলিয়াবাকপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা অপু রহমান প্রমূখ। 
প্রসঙ্গত ৬ সেপ্টেম্বর সকাল সাড়ে ৯টার দিকে খেজুরবাড়ি গ্রামের আশ্রয়ন প্রকল্পের ৭নং ব্যারাকের আব্দুল জব্বারের ঘর থেকে বৈদ্যুতিক শর্টসার্কিটের মাধ্যমে অগ্নিকান্ডের সৃষ্টি হয়ে মুহুর্তের মধ্যে পাশর্^বর্তী ১০টি ঘরে ছড়িয়ে যায়। এ সময় জামাল হোসেন, রেনু বেগম,নজরুল ইসলাম, ইউনুস মোল্লা,এনায়েত হোসেন, সমীর,সালাউদ্দিন মিয়া ,ফারুক হোসেন ও মো. ডিস ফিরোজের ঘর সম্পূর্ণ পুড়ে ছাঁই হয়ে যায়। 


 

এই বিভাগের আরো খবর