বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৬ রবিউল আউয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
কলকাতা টেস্ট দেখতে আমন্ত্রণ জানিয়ে শেখ হাসিনাকে মোদীর চিঠি কৃষি জমি রক্ষায় কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী চার বছরের মধ্যে দারিদ্র্র্যের হার কমবে : প্রধানমন্ত্রী বাংলাদেশকে ঋণ দিতে দৌড়ঝাঁপ করছে বিদেশিরা : প্রতিমন্ত্রী আজ ঝালকাঠির দুই বিচারক হত্যা দিবস পিকেএসএফ উন্নয়ন মেলার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী আয়কর মেলা: ১১৩ কোটি থেকে লক্ষ্যমাত্রা তিন হাজার কোটি টাকা রোহিঙ্গা নিপীড়নে এবার সুচি’র বিরুদ্ধে আর্জেন্টিনায় মামলা টেস্ট বিশ্বকাপ অভিষেকে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ আয়কর মেলা শুরু আজ রোহিঙ্গা সমস্যার পেছনে জিয়াউর রহমানের হাত ছিল: প্রধানমন্ত্রী খেলাপি ঋণ অবশ্যই আদায় করা হবে: অর্থমন্ত্রী ধেয়ে আসছে ‘বুলবুলে’র চেয়েও ভয়ানক ঘূর্ণিঝড় ‘নাকরি’ বরিশালের বর্ধিত এলাকার কাঁচাসড়ক অচিরেই পাকা করার উদ্যোগ দেশের কল্যাণে প্রয়োজনে বাবার মতো জীবন দেবো: শেখ হাসিনা বিমানে উড়ে বাংলাদেশ এল ২২৫টি গরু! বুলবুলে ক্ষতিগ্রস্থ ২৭ পরিবারের মাঝে ঢেউটিন ও অর্থ সহায়তা দেশে রফতানি বাড়াতে দরকার পরিবহন খাতে উন্নয়ন: বিশ্বব্যাংক মা হারানো সেই শিশুর দায়িত্ব নিলেন উপমন্ত্রী শামীম মালয়েশিয়ায় বীমার আওতায় দুই লাখ বাংলাদেশি কর্মী
৩৪

সাত বাংলাদেশিকে নিয়ে যেমন হলো ‘বাংলা টাইগার্সের’ স্কোয়াড

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০১৯  

আবুধাবিতে অনুষ্ঠিত হতে যাওয়া টি-টেন লিগের প্লেয়ার্স ড্রাফট ইতোমধ্যেই শেষ হয়েছে। টুর্নামেন্টে  প্রথমবারের মতো অংশ নেওয়া বাংলা টাইগার্সও তাদের দল গুছিয়ে ফেলেছে।

বাংলা টাইগার্সের আইকন ক্রিকেটার হিসেবে খেলবেন শ্রীলঙ্কান অলরাউন্ডার থিসারা পেরেরা। এছাড়াও প্লেয়ার ড্রাফট থেকে তারা দলে ভিড়িয়েছে, রাইলি রুশো, আন্দ্রে ফ্লেচারদের মতো ক্রিকেটারদের। বাংলাদেশ থেকে তারা ভিড়িয়েছে ৭ জন ক্রিকেটারকে।

প্লেয়ার্স ড্রাফট থেকে ‘এ’ ক্যাটাগরির রাইলি রুশোর সঙ্গী ফ্রাইলিঙ্ক, আন্দ্রে ফ্লেচার। ‘বি’ ক্যাটাগরিতে বিদেশি ক্রিকেটার হিসেবে বাংলা টাইগার্স ড্রাফট থেকে দলে নেয় আফগান লেগ স্পিনার কায়েস আহমেদকে, একই ক্যাটাগরিতে তার সঙ্গী জেমস ফকনার।

ভারত সিরিজের কারনে জাতীয় দলের ক্রিকেটারদের পাচ্ছেনা ফ্র্যাঞ্চাইজিটি। সে কারনে জাতীয় দলের বাইরে থাকা ক্রিকেটারদের থেকে ‘সি’ ক্যাটাগরির এনামুল হক বিজয় ও ফরহাদ রেজাকে দলে নেয় তারা। 

এছাড়া ইমার্জিং ক্যাটাগরি থেকে খেলবেন মেহেদী হাসান, ইয়াসির আলী। আর ড্রাফট থেকে তারা দলে নিয়েছে জুনায়েদ সিদ্দিকী ও আরাফাত সানিকে।

উল্লেখ্য, ১৫-২৪ নভেম্বর আবুধাবিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে টি-টেন লিগের তৃতীয় আসর। প্রথমবারের মতো বিদেশি কোনো ফ্র্যাঞ্চাইজি লিগে থাকছে বাংলাদেশি মালিকানার দল। মূলত বাংলাদেশের ক্রিকেটারদের এ টুর্নামেন্টে সম্পৃক্ত করতেই এ দলের আবির্ভাব বলে জানিয়েছে মালিকপক্ষ।

বাংলা টাইগার্স একাদশ

থিসারা পেরেরা, রাইলি রুশো, আন্দ্রে ফ্লেচার, রবি ফ্রাইলিঙ্ক, জেমস ফকনার, কায়েস আহমেদ, চিরাগ সুরি, এনামুল হক বিজয়, ফরহাদ রেজা, আবু হায়দার রনি, জুনায়েদ সিদ্দিকী, আরাফাত সানি, ইয়াসির আলি রাব্বি, কলিন ইনগ্রাম ও মেহেদি হাসান।

এই বিভাগের আরো খবর