• শনিবার   ০৬ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২৩ ১৪২৭

  • || ১৪ শাওয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
হাসপাতাল থেকে রোগী ফেরত দেওয়া মানবতাবিরোধী কাজ: তথ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ৩৫ মৃত্যু, শনাক্ত ২৬৩৫ ৩ হাজার মেডিক্যাল টেকনোলজিস্ট নিয়োগে অনুমোদন দিলেন প্রধানমন্ত্রী মানুষকে সুরক্ষিত করতে প্রাণপণে চেষ্টা করছি: প্রধানমন্ত্রী করোনায় মৃত্যুর মিছিলে আরও ৩৫ জন, নতুন শনাক্ত ২৪২৩ হলিক্রস-নটরডেমসহ চার কলেজে ভর্তি বন্ধ গত ২৪ ঘণ্টায় করোনায় ৩৭ মৃত্যু, শনাক্ত আরও ২৬৯৫ আজ থেকে চলবে আরও ৯ জোড়া ট্রেন হাসপাতাল থেকে রোগী ফেরানো শাস্তিযোগ্য অপরাধ: তথ্যমন্ত্রী যেকোনো প্রতিবন্ধকতা মোকাবিলা করে এগিয়ে যেতে পারব: প্রধানমন্ত্রী সময় যত কঠিনই হোক দুর্নীতি ঘটলেই আইনি ব্যবস্থা: দুদক চেয়ারম্যান জেলা হাসপাতালগুলোতে আইসিইউ ইউনিট স্থাপনের নির্দেশ প্রধানমন্ত্রীর করোনা বিশ্ব বদলে দিলেও বিএনপিকে বদলাতে পারেনি: কাদের করোনায় ২৪ ঘণ্টায় ৩৭ মৃত্যু, শনাক্ত ২৯১১ সীমিত আকারে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার নির্দেশনা খাদ্য উৎপাদন আরও বাড়াতে সব ধরনের প্রচেষ্টা চলছে: কৃষিমন্ত্রী সারা দেশকে লাল, সবুজ ও হলুদ জোনে ভাগ করা হবে: স্বাস্থ্যমন্ত্রী গত ২৪ ঘণ্টায় দেশে ২৩৮১ জনের করোনা শনাক্ত পুরোপুরি স্বাস্থ্যবিধি মেনে ট্রেন চলছে: রেলমন্ত্রী দেশে গত ২৪ ঘণ্টায় ২৫৪৫ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৪০ জন
৬৯

সাত বাংলাদেশিকে নিয়ে যেমন হলো ‘বাংলা টাইগার্সের’ স্কোয়াড

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০১৯  

আবুধাবিতে অনুষ্ঠিত হতে যাওয়া টি-টেন লিগের প্লেয়ার্স ড্রাফট ইতোমধ্যেই শেষ হয়েছে। টুর্নামেন্টে  প্রথমবারের মতো অংশ নেওয়া বাংলা টাইগার্সও তাদের দল গুছিয়ে ফেলেছে।

বাংলা টাইগার্সের আইকন ক্রিকেটার হিসেবে খেলবেন শ্রীলঙ্কান অলরাউন্ডার থিসারা পেরেরা। এছাড়াও প্লেয়ার ড্রাফট থেকে তারা দলে ভিড়িয়েছে, রাইলি রুশো, আন্দ্রে ফ্লেচারদের মতো ক্রিকেটারদের। বাংলাদেশ থেকে তারা ভিড়িয়েছে ৭ জন ক্রিকেটারকে।

প্লেয়ার্স ড্রাফট থেকে ‘এ’ ক্যাটাগরির রাইলি রুশোর সঙ্গী ফ্রাইলিঙ্ক, আন্দ্রে ফ্লেচার। ‘বি’ ক্যাটাগরিতে বিদেশি ক্রিকেটার হিসেবে বাংলা টাইগার্স ড্রাফট থেকে দলে নেয় আফগান লেগ স্পিনার কায়েস আহমেদকে, একই ক্যাটাগরিতে তার সঙ্গী জেমস ফকনার।

ভারত সিরিজের কারনে জাতীয় দলের ক্রিকেটারদের পাচ্ছেনা ফ্র্যাঞ্চাইজিটি। সে কারনে জাতীয় দলের বাইরে থাকা ক্রিকেটারদের থেকে ‘সি’ ক্যাটাগরির এনামুল হক বিজয় ও ফরহাদ রেজাকে দলে নেয় তারা। 

এছাড়া ইমার্জিং ক্যাটাগরি থেকে খেলবেন মেহেদী হাসান, ইয়াসির আলী। আর ড্রাফট থেকে তারা দলে নিয়েছে জুনায়েদ সিদ্দিকী ও আরাফাত সানিকে।

উল্লেখ্য, ১৫-২৪ নভেম্বর আবুধাবিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে টি-টেন লিগের তৃতীয় আসর। প্রথমবারের মতো বিদেশি কোনো ফ্র্যাঞ্চাইজি লিগে থাকছে বাংলাদেশি মালিকানার দল। মূলত বাংলাদেশের ক্রিকেটারদের এ টুর্নামেন্টে সম্পৃক্ত করতেই এ দলের আবির্ভাব বলে জানিয়েছে মালিকপক্ষ।

বাংলা টাইগার্স একাদশ

থিসারা পেরেরা, রাইলি রুশো, আন্দ্রে ফ্লেচার, রবি ফ্রাইলিঙ্ক, জেমস ফকনার, কায়েস আহমেদ, চিরাগ সুরি, এনামুল হক বিজয়, ফরহাদ রেজা, আবু হায়দার রনি, জুনায়েদ সিদ্দিকী, আরাফাত সানি, ইয়াসির আলি রাব্বি, কলিন ইনগ্রাম ও মেহেদি হাসান।

খেলাধুলা বিভাগের পাঠকপ্রিয় খবর