বৃহস্পতিবার   ২৩ জানুয়ারি ২০২০   মাঘ ১০ ১৪২৬   ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
পদ্মাসেতুতে বসলো ২২তম স্প্যান, দৃশ্যমান হলো ৩৩০০ মিটার জাতীয় প্রশিক্ষণ দিবস আজ বঙ্গবন্ধু গোল্ডকাপ : ২য় সেমিফাইনালে মাঠে নামছে বাংলাদেশ এ খাবারগুলো খেলেই বিপদ! ১২৭ যাত্রী নিয়ে মাঝ আকাশে জ্বালানি শেষ, অতঃপর...! জাদুকরী স্বপ্ন দেখাব না : তাপস কাউকে তাড়ানোর আগে আমাকে ভারত ছাড়া করতে হবে : মমতা গণতন্ত্র সূচকে ৮ ধাপ অগ্রগতি বাংলাদেশের র‌্যাবের নামে চাঁদা দাবির ঘটনায় আটক ১ ৯৯৯ ফোন করে বখাটের হাত থেকে রক্ষা পেলো স্কুলছাত্রী ছাত্রীদের টিফিনের টাকায় বঙ্গবন্ধুর হাজারো ছবি কক্সবাজার সৈকতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ স্বর্ণদ্বীপ যাচ্ছেন ভারতে শিরোপা জিতলো বাংলাদেশের মেয়েরা সারওয়ার আলীকে হত্যাচেষ্টা মামলার মূল আসামি গ্রেফতার ধনী হতে চাইলে রপ্ত করুন এই ১২টি অভ্যাস নিরাপদে লাহোর পৌঁছেছেন টাইগাররা আজ আইসিজেতে রোহিঙ্গা গণহত্যা মামলার রায় ক্যাসিনো ব্রাদার্সের ১৩০ ফ্ল্যাটের খোঁজ ফার্নিচার রপ্তানি ১০ কোটি ডলার ছাড়াবে ৭০০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ, রেলের ৫ একর জায়গা উদ্ধার
৭০

সাত দিনে ‘ওয়ার’র আয় ২১৬ কোটি রুপি

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

মুক্তির প্রথম দিনই বক্স অফিস থেকে ‘ওয়ার’ আয় করে ৫৩ কোটি ৩৫ লাখ রুপি। এর মধ্য দিয়ে বলিউড সিনেমার প্রথম দিনের সর্বোচ্চ আয়ের আগের সব রেকর্ড ভেঙেছে এটি। এবার প্রথম সপ্তাহে ২০০ কোটির ক্লাবে প্রবেশ করলো ঋত্বিক রোশন ও টাইগার শ্রফ জুটির এ অ্যাকশন-থ্রিলার।

সাত দিনে ‘ওয়ার’র আয় ২১৬ কোটি ৬৫ লাখ রুপি। সপ্তম তম দিনে সিনেমাটি ঘরে তোলে ২৭ কোটি ৭৫ লাখ রুপি। ‘ওয়ার’ ২০১৯ সালে বলিউডে মুক্তি প্রাপ্ত সর্বোচ্চ আয়ের পাঁচ সিনেমার তালিকায় প্রবেশ করেছে।

বলিউডের বাণিজ্যিক বিশ্লেষক তরণ আদর্শ টুটারে লেখেন, ‘ওয়ার’ ভারতের অভ্যন্তরীণ বাজার থেকে মোট ২১৬ কোটি ৬৫ লাখ রুপি আয় করেছে। সিনেমাটি বড় ধরণের হিট হয়েছে। 

তিনি আরও জানান, ২০১৯ সালে সর্বোচ্চ আয়ের পাঁচটি সিনেমা হচ্ছে- ১. কবির সিং, ২. উরি, ৩. ওয়ার, ৪. ভারত ও ৫. মিশন মঙ্গল।

‘ওয়ার’র সঙ্গে একই সময় ভারতে মুক্তি পেয়েছে আরেকটি প্রতীক্ষিত সিনেমা ‘শ্রী রা নরসিংহ রেড্ডি’ এবং হলিউডের ‘জোকার’। এই দুইটি সিনেমাও দারুণ ব্যবসা করছে।

ঋত্বিক-টাইগার ছাড়াও ‘ওয়ার’-এ অভিনয় করেছেন বাণী কাপুর, অনুপ্রিয়া গোয়েঙ্কা এবং আশুতোষ রানা। এই সিনেমার মধ্য দিয়ে প্রথমবার একসঙ্গে পর্দা ভাগ করে নিলেন ঋত্বিক রোশন ও টাইগার শ্রফ।
 
যশ রাজ ফিল্মসের ব্যানারে নির্মিত সিনেমাটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ। এটি মুক্তি পেয়েছে বুধবার (২ অক্টোবর)।

এই বিভাগের আরো খবর