রোববার   ২৩ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১১ ১৪২৬   ২৮ জমাদিউস সানি ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
পতাকার মর্যাদা ধরে রাখতে সেনা সদস্যদের প্রতি রাষ্ট্রপতির আহ্বান জুয়ার আসর থেকে আটক ২৬ দুই ইউনিভার্সিটিকে ১০ লাখ টাকা করে জরিমানা শীর্ষ সন্ত্রাসী জিসানের সহযোগী র‌্যাবের হাতে গ্রেফতার দৃশ্যমান পদ্মা সেতুর পৌনে চার কিলোমিটার সারা দেশে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ইংরেজি উচ্চারণে বাংলা বলার সমালোচনা প্রধানমন্ত্রীর উন্নত দেশ গড়তে বেসরকারি সহযোগিতা প্রয়োজন: পররাষ্ট্রমন্ত্রী মুজিববর্ষে বিএনপিকেও আমন্ত্রণ জানানো হবে: কাদের ভণ্ডপীরসহ ৯ জনের কারাদণ্ড প্রধানমন্ত্রী সব সময় শিক্ষাকে গুরুত্ব দেন: পরিকল্পনামন্ত্রী মুজিব বর্ষে নতুন শিল্প কারখানা স্থাপন করা হবে: শিল্প প্রতিমন্ত্রী আসন্ন সেচ মৌসুমে লোডশেডিংয়ের শঙ্কা নেই : বিদ্যুৎ বিভাগ একুশে পদক হাতে তুলে দিলেন প্রধানমন্ত্রী শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস শুক্রবার একুশে পদক মেধা ও মনন চর্চার ক্ষেত্র সম্প্রসারিত করবে : রাষ্ট্রপতি আজ একুশে পদক প্রদান করবেন প্রধানমন্ত্রী এনামুল বাছিরের পদোন্নতির আবেদন হাইকোর্টে খারিজ জাপানের সঙ্গে জয়েন্ট ওয়ার্কিং গ্রুপ হবে : বাণিজ্যমন্ত্রী সমৃদ্ধ দেশ গড়তে সুস্থ যুব সমাজের বিকল্প নেই : প্রতিমন্ত্রী ফরহাদ
৮০

সাত দিনের সফরে কিশোরগঞ্জ গেলেন রাষ্ট্রপতি

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

আজ বুধবার নিজ জেলা কিশোরগঞ্জে গেলেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।দুপুরে তাড়াইল উপজেলায় যাবেন রাষ্ট্রপতি। সেখানে স্বাধীনতা ৭১ ভাস্কর্য উদ্বোধন এবং বিকালে তাড়াইল মুক্তিযোদ্ধা সরকারি কলেজ মাঠে সুধী সমাবেশে অংশ নেবেন তিনি।সন্ধ্যায় জেলা সদরে সার্কিট হাউসে সরকারি কর্মকর্তা ও গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করবেন আব্দুল হামিদ। পরে শহরের খরমপট্টির নিজ বাসায় রাত্রিযাপন করবেন।

বৃহস্পতিবার দুপুরে জেলা আইনজীবী সমিতির এক অনুষ্ঠানে যোগদান করবেন রাষ্ট্রপতি।পরে সমিতির নতুন ১০ তলা ভবনের ভিত্তিপস্তর স্থাপন করবেন তিনি।বিকালে শহরের শ্যাম সুন্দর আখড়া পরিদর্শন এবং সন্ধ্যায় সার্কিট হাউসে গণ্যমান্য ব্যক্তি ও বিভিন্ন সংগঠনের নেতাদের সঙ্গে মতবিনিময় করবেন। পরে নিজ বাসা শহরের খরমপট্টিতে রাত্রিযাপন করবেন।

শুক্রবার দুপুরে নিজ উপজেলা ও জন্মভূমি গ্রামের বাড়ি মিঠামইন যাবেন। বিকালে মুক্তিযোদ্ধা আবদুল হক সরকারি কলেজ মাঠে সুধী সমাবেশে যোগদান শেষে সন্ধ্যায় গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় সভায় অংশগ্রহণ করবেন।পরে কামালপুর গ্রামের নিজ বাড়িতে রাত্রিযাপন করবেন রাষ্ট্রপতি।

 শনিবার দুপুরে ইটনা, মিঠামইন ও অষ্টগ্রাম সড়কসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করবেন রাষ্ট্রপতি।বিকালে রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটরিয়ামে রাষ্ট্রপতি আবদুল হামিদ ফাউন্ডেশনের উদ্যোগে ৮৫ জন মেধাবী শিক্ষার্থীকে সম্মাননা এবং শিক্ষাবৃত্তি প্রদান করবেন। পরে তিনি নিজ বাড়িতে রাত্রিযাপন করবেন।

 রোববার দুপুরে ইটনা উপজেলায় যাবেন রাষ্ট্রপতি। বিকালে রাষ্ট্রপতি আবদুল হামিদ সরকারি কলেজ মাঠে সুধী সমাবেশে যোগদান এবং সন্ধ্যায় রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটরিয়ামে গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় শেষে জেলা পরিষদ ডাকবাংলোতে রাত্রিযাপন করবেন তিনি।

সোমবার বেলা ১১টায় ইটনার বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করবেন রাষ্ট্রপতি। দুপুরে যাবেন অষ্টগ্রাম উপজেলায়।বিকালে অষ্টগ্রাম খেলার মাঠে সুধী সমাবেশে বক্তব্য দেবেন তিনি।সন্ধ্যায় রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটরিয়ামে গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করবেন। পরে জেলা পরিষদ ডাকবাংলোতে তিনি রাত্রিযাপন করবেন।

সফরের শেষ দিন : মঙ্গলবার বেলা ১১টায় অষ্টগ্রামের বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন শেষে দুপুরে হেলিকপ্টারে করে বঙ্গভবনের উদ্দেশে যাত্রা করবেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

এই বিভাগের আরো খবর