শুক্রবার   ২২ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৮ ১৪২৬   ২৪ রবিউল আউয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
একুশ শতকের চ্যালেঞ্জ মোকাবিলায় সশস্ত্র বাহিনীকে গড়ে তোলা হবে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সশস্ত্র বাহিনীকে কাজ করার আহ্বান আজ বরিশালে জনসাধারণের জন্য উন্মুক্ত থাকবে যুদ্ধ জাহাজ সড়ক পরিবহন আইনের অসঙ্গতি দূর করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ‘বিএনপি সামাজিক যোগাযোগমাধ্যমে গুজব সৃষ্টি করছে’- কাদের অনার্স ২য় বর্ষের ২৫ নভেম্বরের পরীক্ষা স্থগিত কোন অপপ্রচারে কান না দিতে জনগণের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ‘গোলাপি’ যাত্রা রাঙ্গাতে কাল মাঠে নামছে বাংলাদেশ সারাবিশ্বে বাংলাদেশ এখন সম্মানের দেশ: প্রধানমন্ত্রী আগৈলঝাড়ায় প্রতিবন্ধি শিশু ধর্ষণ, এক ঘন্টার মধ্যে ধর্ষক গ্রেফতার সশস্ত্র বাহিনী দিবসের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধানমন্ত্রী আজ সন্ধ্যায় আ. লীগের অভ্যর্থনা উপকমিটির সভা ইউনেস্কোর সাধারণ অধিবেশনে অংশ নিলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী বরিশালে পৃথক অভিযানে ২৫ মণ জাটকা জব্দ শিখা অনির্বাণে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা দুদকের প্রতিষ্ঠাবার্ষিকী আজ সশস্ত্র বাহিনী নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করবেন- প্রধানমন্ত্রী রাষ্ট্রপতির সঙ্গে আইভোরি কোস্টের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ সশস্ত্র বাহিনী জাতির গর্বের প্রতীক : রাষ্ট্রপতি আজ বিশ্ব টেলিভিশন দিবস
৫৯

সাত দিনের সফরে কিশোরগঞ্জ গেলেন রাষ্ট্রপতি

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

আজ বুধবার নিজ জেলা কিশোরগঞ্জে গেলেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।দুপুরে তাড়াইল উপজেলায় যাবেন রাষ্ট্রপতি। সেখানে স্বাধীনতা ৭১ ভাস্কর্য উদ্বোধন এবং বিকালে তাড়াইল মুক্তিযোদ্ধা সরকারি কলেজ মাঠে সুধী সমাবেশে অংশ নেবেন তিনি।সন্ধ্যায় জেলা সদরে সার্কিট হাউসে সরকারি কর্মকর্তা ও গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করবেন আব্দুল হামিদ। পরে শহরের খরমপট্টির নিজ বাসায় রাত্রিযাপন করবেন।

বৃহস্পতিবার দুপুরে জেলা আইনজীবী সমিতির এক অনুষ্ঠানে যোগদান করবেন রাষ্ট্রপতি।পরে সমিতির নতুন ১০ তলা ভবনের ভিত্তিপস্তর স্থাপন করবেন তিনি।বিকালে শহরের শ্যাম সুন্দর আখড়া পরিদর্শন এবং সন্ধ্যায় সার্কিট হাউসে গণ্যমান্য ব্যক্তি ও বিভিন্ন সংগঠনের নেতাদের সঙ্গে মতবিনিময় করবেন। পরে নিজ বাসা শহরের খরমপট্টিতে রাত্রিযাপন করবেন।

শুক্রবার দুপুরে নিজ উপজেলা ও জন্মভূমি গ্রামের বাড়ি মিঠামইন যাবেন। বিকালে মুক্তিযোদ্ধা আবদুল হক সরকারি কলেজ মাঠে সুধী সমাবেশে যোগদান শেষে সন্ধ্যায় গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় সভায় অংশগ্রহণ করবেন।পরে কামালপুর গ্রামের নিজ বাড়িতে রাত্রিযাপন করবেন রাষ্ট্রপতি।

 শনিবার দুপুরে ইটনা, মিঠামইন ও অষ্টগ্রাম সড়কসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করবেন রাষ্ট্রপতি।বিকালে রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটরিয়ামে রাষ্ট্রপতি আবদুল হামিদ ফাউন্ডেশনের উদ্যোগে ৮৫ জন মেধাবী শিক্ষার্থীকে সম্মাননা এবং শিক্ষাবৃত্তি প্রদান করবেন। পরে তিনি নিজ বাড়িতে রাত্রিযাপন করবেন।

 রোববার দুপুরে ইটনা উপজেলায় যাবেন রাষ্ট্রপতি। বিকালে রাষ্ট্রপতি আবদুল হামিদ সরকারি কলেজ মাঠে সুধী সমাবেশে যোগদান এবং সন্ধ্যায় রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটরিয়ামে গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় শেষে জেলা পরিষদ ডাকবাংলোতে রাত্রিযাপন করবেন তিনি।

সোমবার বেলা ১১টায় ইটনার বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করবেন রাষ্ট্রপতি। দুপুরে যাবেন অষ্টগ্রাম উপজেলায়।বিকালে অষ্টগ্রাম খেলার মাঠে সুধী সমাবেশে বক্তব্য দেবেন তিনি।সন্ধ্যায় রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটরিয়ামে গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করবেন। পরে জেলা পরিষদ ডাকবাংলোতে তিনি রাত্রিযাপন করবেন।

সফরের শেষ দিন : মঙ্গলবার বেলা ১১টায় অষ্টগ্রামের বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন শেষে দুপুরে হেলিকপ্টারে করে বঙ্গভবনের উদ্দেশে যাত্রা করবেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

এই বিভাগের আরো খবর