রোববার   ২৩ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১০ ১৪২৬   ২৮ জমাদিউস সানি ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
শীর্ষ সন্ত্রাসী জিসানের সহযোগী র‌্যাবের হাতে গ্রেফতার দৃশ্যমান পদ্মা সেতুর পৌনে চার কিলোমিটার সারা দেশে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ইংরেজি উচ্চারণে বাংলা বলার সমালোচনা প্রধানমন্ত্রীর উন্নত দেশ গড়তে বেসরকারি সহযোগিতা প্রয়োজন: পররাষ্ট্রমন্ত্রী মুজিববর্ষে বিএনপিকেও আমন্ত্রণ জানানো হবে: কাদের ভণ্ডপীরসহ ৯ জনের কারাদণ্ড প্রধানমন্ত্রী সব সময় শিক্ষাকে গুরুত্ব দেন: পরিকল্পনামন্ত্রী মুজিব বর্ষে নতুন শিল্প কারখানা স্থাপন করা হবে: শিল্প প্রতিমন্ত্রী আসন্ন সেচ মৌসুমে লোডশেডিংয়ের শঙ্কা নেই : বিদ্যুৎ বিভাগ একুশে পদক হাতে তুলে দিলেন প্রধানমন্ত্রী শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস শুক্রবার একুশে পদক মেধা ও মনন চর্চার ক্ষেত্র সম্প্রসারিত করবে : রাষ্ট্রপতি আজ একুশে পদক প্রদান করবেন প্রধানমন্ত্রী এনামুল বাছিরের পদোন্নতির আবেদন হাইকোর্টে খারিজ জাপানের সঙ্গে জয়েন্ট ওয়ার্কিং গ্রুপ হবে : বাণিজ্যমন্ত্রী সমৃদ্ধ দেশ গড়তে সুস্থ যুব সমাজের বিকল্প নেই : প্রতিমন্ত্রী ফরহাদ ডাকঘর সঞ্চয়ের সুদহার পুনর্বিবেচনা করা হবে : অর্থমন্ত্রী মুঠোফোন প্রতারক জিনের বাদশা গ্রেফতার করোনাভাইরাস নিয়ে গুজবে কান দিবেন না : স্বাস্থ্যমন্ত্রী
৫৭

সম্রাটের হার্টবিট অনিয়মিত, দেশেই চিকিৎসা সম্ভব: চিকিৎসক

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

বন্যপ্রাণী সংরক্ষণ আইনে ছয় মাসের কারাদণ্ড পাওয়া ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের হার্টবিট বর্তমানে অনিয়মিত। কিন্তু, দেশে জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটেই তার চিকিৎসা সম্ভব বলে জানিয়েছেন দায়িত্বরত চিকিৎসক অ্যাসোসিয়েট প্রফেসর মহসিন আহমেদ।

বুধবার (৯অক্টোবর) দুপুরে সাংবাদিকদের কাছে সম্রাটের সর্বশেষ শারীরিক অবস্থা সম্পর্কে জানাতে গিয়ে এসব কথা বলেন মহসিন আহমেদ। 

এ চিকিৎসক জানান, বর্তমানে সম্রাটের শারীরিক অবস্থায় তেমন জটিলতা নেই। তবে তার হার্টবিট কিছুটা অনিয়মিত কাজ করছে। এর আগে তার হার্টের ভাল্ব রিপ্লেস করা হয়েছে। আগে থেকেই হার্টবিট অনিয়মিত ছিল। সর্বশেষ পরিস্থিতি জানতে আরো ২৪ ঘন্টা অপেক্ষা করতে হবে। দেশেই তার চিকিৎসা করা সম্ভব। 

এসোসিয়েট প্রফেসর বলেন, গতকাল পরিচালক, ডাক্তার আফজালুর রহমান বলেছিলেন, উনি সুস্থ না। আমরা খেয়াল করেছি তার হার্টের পালস অনিয়মিত ছিল। চিকিৎসকরা তাকে দেখে ওষুধের ডোজ বাড়িয়ে দিয়েছেন। আশা করি পর্যবেক্ষণ করে আগামীকাল বলতে পারব তিনি কেমন আছেন। (এমনিতে) বাকি পরীক্ষাগুলোর রিপোর্ট ভালো আছে। 

এই বিভাগের আরো খবর