• বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৯ ১৪২৭

  • || ১৭ রবিউস সানি ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ভাস্কর্যবিরোধী বক্তব্য রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত: তথ্যমন্ত্রী এমসি কলেজে গণধর্ষণ : ৮ জনকে অভিযুক্ত করে চার্জশিট করোনায় ২৪ ঘণ্টায় ৩৫ জনের মৃত্যু, শনাক্ত ২৩১৬ বিদ্রোহী প্রার্থীদের পরবর্তীতে আর মনোনয়ন নয়: ওবায়দুল কাদের ঢাবি শিক্ষার্থী ধর্ষণ: ছাত্র অধিকার পরিষদের তিন নেতা রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় ৩৮ জনের মৃত্যু, শনাক্ত ২১৯৮ বীর মুক্তিযোদ্ধা আতিক হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড ফাইজারের ভ্যাকসিন অনুমোদন দিলো যুক্তরাজ্য করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩১, শনাক্ত ২২৯৩ ঘরোয়া অনুষ্ঠানের কথাও পুলিশকে জানাতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী সম্রাটের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ৭ জানুয়ারি ভাস্কর্য নিয়ে উস্কানি ছড়ালে সরকার বসে থাকবে না: তথ্যমন্ত্রী চাকরি দেওয়ার নামে প্রতারণা, ২৮ প্রতারক আটক করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৯, শনাক্ত ১৭৮৮ মূর্তি আর ভাস্কর্য এক নয়: ধর্ম প্রতিমন্ত্রী বিএনপির গণতন্ত্র হচ্ছে ‘মুখে শেখ ফরিদ আর বগলে ইট’: কাদের ঢাকা থেকে পায়রাবন্দর পর্যন্ত রেললাইন নিয়ে যাব: প্রধানমন্ত্রী একুশে পদকপ্রাপ্ত ওস্তাদ শাহাদাত হোসেন খান আর নেই করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৬, শনাক্ত ১৯০৮ ভ্যাকসিনের জন্য ৫০ শতাংশ টাকা ছাড়: স্বাস্থ্যমন্ত্রী

সমাজসেবা অধিদপ্তরের উদ্যোগে প্রশিক্ষণ প্রাপ্তদের মাঝে চেক বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৯ নভেম্বর ২০২০  

বরিশালের উজিরপুর প্রান্তিক জনগোষ্ঠির জীবনমান উন্নয়নের জন্য প্রশিক্ষণ প্রাপ্ত উপকারভোগীদের মাঝে চেক বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসন ও সমাজ সেবা অফিসের উদ্যোগে আজ সোমবার সকালে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রনতি বিশ্বাসের সভাপতিত্বে প্রান্তিক জনগোষ্ঠির জীবনমান উন্নয়নের লক্ষে প্রশিক্ষন প্রাপ্ত ৬৭জন উপকারভোগীদের মাঝে চেক বিতরণ সভায় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আ.মজিদ শিকদার বাচ্চু, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এসএম জামাল হোসেন, পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক মো.গিয়াস উদ্দিন বেপারী, উপজেলা ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, সীমা রানী শীল, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আবুল কালাম আজাদসহ প্রমুখ। পরে উপজেলার ৯টি ইউনিয়নের ৬৭জন উপকারভোগীদের মাঝে ১২লক্ষ ৬হাজার টাকার চেক বিতরণ করেন অতিথিরা।

এসময় উপজেলা চেয়ারম্যান আ.মজিদ শিকদার বাচ্চু সাংবাদিকদের বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকার দেশের প্রান্তিক জনগোষ্ঠির জীবনমান উন্নয়ন শীর্ষক প্রকল্পের আওতায় সমাজ সেবা অফিসের উদ্যোগে উজিরপুর উপজেলার সফটস্কীল প্রশিক্ষন দেওয়া হয়। পরে তাদের মধ্য থেকে বাচাই করে কাজ করার জন্য ৬৭জন উপকারভোগীদের মাঝে চেক বিতরণ করেন। প্রত্যেক উপকারভোগীদের ১৮হাজার টাকা করে ১২লক্ষ ৬হাজার টাকার চেক বিতরণ করা হয়। তারা এই টাকা দিয়ে কাজ করে নিজেরা স্বাবলম্ভী হয়ে পরিবার নিয়ে ভাল থাকবেন। এই সরকার প্রতিটি উপজেলায় এই ধরণের প্রশিক্ষণ দিয়ে কাজের জন্য টাকা দিয়েও সহযোগীতা করেন।