শনিবার   ১৮ জানুয়ারি ২০২০   মাঘ ৫ ১৪২৬   ২২ জমাদিউল আউয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ঢাকা সিটি ভোট পিছিয়ে ১ ফেব্রুয়ারি করার সিদ্ধান্ত ইসির এসএসসি ও সমমানের পরীক্ষা পিছিয়ে ৩ ফেব্রুয়ারি সংসদের দক্ষিণ প্লাজায় সোমবার মান্নানের জানাজা এমপি আব্দুল মান্নানের মৃত্যুতে গভীর শোক রাষ্ট্রপতির পদ্মা সেতুর ২২তম স্প্যান বসছে এ মাসেই আব্দুল মান্নানের মৃত্যুতে ওবায়দুল কাদেরের শোক এমপি মান্নানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বয়ানে চলছে দ্বিতীয় দিনের ইজতেমা,কাল আখেরী মোনাজাত বিপিএলে প্রথম শিরোপার স্বাদ পেলো রাজশাহী আদালতে মজনুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি শিক্ষাপ্রতিষ্ঠানে সাউন্ড সিস্টেমে জাতীয় সংগীত পরিবেশন করা যাবে ১ ফেব্রুয়ারি থেকে এসএসসি শুরু ১৫তম শিক্ষক নিবন্ধনে উত্তীর্ণদের সনদ ১৯ জানুয়ারি প্রথম আলোর সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ২৫ জানুয়ারি থেকে এক মাস কোচিং সেন্টার বন্ধ আমরা ক্রসফায়ারকে সাপোর্ট করতে পারি না : ওবায়দুল কাদের পোশাক রপ্তানিকে ছাড়িয়ে যাবে আইসিটি : জয় বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব শুরু কাল বিশ্ব ইজতেমার ২য় পর্বে ময়দানে আসতে শুরু করেছেন মুসল্লিরা অন্ধকার ভেদ করে আলোর পথে বাংলাদেশ: সংসদে প্রধানমন্ত্রী
৩১

সবাই মেহেরবানি করে ভালো কাজে যুক্ত হন : অর্থমন্ত্রী

প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০১৯  

অথর্মন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, সবাই মেহেরবানি করে ভালো কাজে যুক্ত হন। লজ্জা থেকে মুক্তি পেতে কর দিন।

মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ‘জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ-২০১৯’ উপলক্ষে আয়োজিত মতবিনিময় ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে তিনি একথা বলেন।

অথর্মন্ত্রী বলেন, আমরা কাউকে হয়রানি করব না। কেউ হয়রানি করলে সঙ্গে সঙ্গে ব্যবস্থা নেব। ব্যবসায়ীদের জন্য আমার দরজা জানালা সবসময় খোলা। আমরা মানুষকে সেবা দেব, ভালোবাসা দেব। 

তিনি আরও বলেন, আপনাদের মধ্যে যাদের অবস্থা ভালো তারা কর দেবেন- এটা আমার অনুরোধ। আমাদের ভালো কাজ করতে হবে।

এই বিভাগের আরো খবর