মঙ্গলবার   ২৮ জানুয়ারি ২০২০   মাঘ ১৪ ১৪২৬   ০২ জমাদিউস সানি ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
করোনা ভাইরাস: সর্বত্র সতর্ক থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর ইসলামে শূকর নিষিদ্ধের বিষয়টি যেভাবে সমর্থন করে বিজ্ঞান আমেরিকা ও ইসরায়েলের কমান্ডাররাও পালানোর পথ খুঁজে পাবে না নেহা-আদিত্যর বিয়ে ১৪ ফেব্রুয়ারি সোয়া ৯ কোটি টাকা আত্মসাতে তিনজনের বিরুদ্ধে মামলা এবার বিএনপি ছাড়ছেন কোষাধ্যক্ষ সিনহা! নারীর নিরাপত্তায় ৪৮ হাজার এলইডি লাইট লাগানোর প্রতিশ্রুতি আতিকের নির্বাচনী কার্যালয়ে রাদওয়ান মুজিব সিদ্দিক হাতিরঝিল—বনশ্রী হয়ে চট্টগ্রাম রোডে মিলবে পৃথক চারলেন ব্যাংককের ইমিগ্রেশন হচ্ছে শাহ আমানত বিমানবন্দরেও মেহেন্দিগঞ্জে ড্রেজার মেশিন সহ দুজন আটক, কারাদন্ড চীনে আটকে পড়াদের দেশে ফেরাতে বিশেষ ফ্লাইট পাঠাবে সরকার গৌরনদীতে সাজাপ্রাপ্ত পলাতক আসামী বাবুল গ্রেফতার বিশ্ববিদ্যালয় জ্ঞান অর্জনের স্থান, র‌্যাগিং করার নয়- রাষ্ট্রপতি বাংলাদেশ-পাকিস্তানের টি টোয়েন্টি ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত বরিশাল নগরীতে ৫৫০ পিস ইয়াবাসহ বিক্রেতা গ্রেপ্তার বরিশাল পুলিশের চার থানায় যুক্ত হল পরিদর্শক অপারেশন পদ ৬৬ বলে সেঞ্চুরি করলেন বরিশালের ইমান বরিশালে ইয়াবা বিক্রেতার ১০ বছরের কারাদণ্ড ক্যালিফোর্নিয়ায় হেলিকপ্টার দুর্ঘটনায় বাস্কেটবল তারকা নিহত
৫৮৬

সংসদের স্টিকার লাগিয়ে মাদক পাচার,এমপি গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২০  

জাতীয় সংসদের স্টিকার ব্যবহার করে প্রাইভেটকারে মাদক পাচারের সময় এক ভুয়া এমপি ও তার চালককে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় ৮৭৩ বোতল ফেনসিডিল ও ১৭০টি ইয়াবা উদ্ধার করা হয়।

শনিবার র‌্যাব-১১ এ গণমাধ্যম কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার মো. আলেপ উদ্দিন ডেইলি বাংলাদেশকে এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, শুক্রবার রাত সাড়ে ৮টায় নরসিংদীর মাধবদী মাজার বাসস্ট্যান্ড থেকে তাদের গ্রেফতার করা হয়। এরা হলো- এমপি পরিচয় দেয়া ওয়াসিম মিয়া (৩২) ও চালক রুহুল আমিন (৩২)।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, গোপন খবর পেয়ে মাধবদী মাজার বাসস্ট্যান্ড (শেখেরচর বাবুরহাট) এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে চেকপোস্ট স্থাপন করা হয়। পরে জাতীয় সংসদের স্টিকার লাগানো সন্দেহভাজন প্রাইভেটকারটি থামানো হয়। গাড়ি তল্লাশি করতে চাইলে বাধা দিয়ে ওয়াসিম মিয়া নিজেকে একটি বিশেষ এলাকার এমপি ও রুহুল আমিন তার চালক বলে পরিচয় দেয়। পরে তল্লাশি করে ওইসব মাদক উদ্ধারসহ তাদের গ্রেফতার করা হয়। মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকারটি আটক করা হয়েছে।  

প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাতে তিনি বলেন, আসামিরা পেশাদার মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে গাড়িতে জাতীয় সংসদের স্টিকার ব্যবহার করে মাদক ব্যবসা করে আসছে তারা। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

এই বিভাগের আরো খবর