শনিবার   ০৪ এপ্রিল ২০২০   চৈত্র ২০ ১৪২৬   ১০ শা'বান ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান ঘরে বসে পড়াশোনা করতে হবে, শিক্ষার্থীদের প্রধানমন্ত্রী করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার করোনায় আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ পবিত্র শবে বরাত ৯ এপ্রিল স্বাধীনতা দিবস উপলক্ষে জনসমাগম করবেন না: প্রধানমন্ত্রী
২৮

শেখ হাসিনায় আস্থা বিএনপি স্থায়ী কমিটির একাংশের

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০২০  

পাঁচটি সংসদীয় আসনের আসন্ন উপনির্বাচনে অংশ নেয়ার প্রস্তুতি নিচ্ছে বিএনপি। সঙ্গে চলছে চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনেরও সমান প্রস্তুতি। এরই মাঝে থেমে থেমে চলছে দুর্নীতি মামলায় দণ্ডপ্রাপ্ত দলীয় প্রধান খালেদা জিয়ার ‍মুক্তির আলোচনাও। আর সে প্রসঙ্গেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘মহানুভবতা’ ও ‘মানবিকতার’ প্রশংসায় পঞ্চমুখ বিএনপি নেতারা।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) নির্বাচনে অংশগ্রহণ নিয়ে বৈঠকে বসেন বিএনপি নেতৃবৃন্দ। ওই বৈঠকে খালেদার মুক্তি প্রসঙ্গে শেখ হাসিনার বন্দনায় মুখর হয়ে ওঠেন তারা।

বিএনপি নেতারা মনে করেন, খালেদা জিয়ার মুক্তির একটি পথ খোলা আছে, তা হলো শেখ হাসিনার অনুকম্পা ও তার দয়া।

বিএনপির স্থায়ী কমিটির একজন সদস্য বলেন, আমি শেখ হাসিনাকে দীর্ঘদিন ধরে চিনি। আমার স্ত্রীর সঙ্গে তার দীর্ঘদিনের সুসম্পর্ক রয়েছে। উনি অনেক মানবিক। আপনারা এই সমস্ত স্টান্টবাজি বাদ দিয়ে সরাসরি তার সঙ্গে দেখা করুন।

বৈঠক সূত্রে জানা যায়, প্রায় একই ধরনের কথা বলেছেন দলটির স্থায়ী কমিটির অপর এক সদস্য।

এর আগে বৈঠকে ৫টি আসনে ও মেয়র পদের মনোনয়নের পাশাপাশি খালেদা জিয়ার মুক্তি এবং সে বিষয়ে করণীয় কী, তা নিয়ে আলোচনা হয়। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে এই বৈঠকে স্থায়ী কমিটির অনেকেই উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর