বুধবার   ২০ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৬ ১৪২৬   ২২ রবিউল আউয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
র‌্যাব-৮ এর অভিযানে শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার কর্মবিরতি প্রত্যাহার, বরিশালে বাস চলাচল স্বাভাবিক ৭ ডিসেম্বর বিচারবিভাগীয় সম্মেলনে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী বরিশাল বোর্ডে এসএসসিতে বৃত্তি পাচ্ছেন ১৪১৭ শিক্ষার্থী কবি সুফিয়া কামালের মৃত্যুবার্ষিকী আজ বরিশাল বোর্ডে এসএসসির ফরম পূরণে সময় বাড়লো জাতীয় অর্থনীতিতে নারীর অবদান সবচেয়ে বেশি: পলক স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ট্রাক মালিকদের ফের বৈঠক আজ চক্রান্তকারীদের আইনের আওতায় আনা হবে: ওবায়দুল কাদের দক্ষিণ কোরিয়ার বিপক্ষে জয় দিয়ে বছর শেষ করল ব্রাজিল দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী লবণের দাম বাড়ালে জেল-জরিমানা : বাণিজ্যমন্ত্রী লবণ নিয়ে গুজবে কান দিবেন না: শিল্প মন্ত্রণালয় ২০২১ সালের মধ্যে ১০০০ উদ্যোক্তা তৈরিতে সহায়তা দেবে সরকার পদ্মাসেতুর প্রায় আড়াই কিলোমিটার দৃশ্যমান সেনা কল্যাণ সংস্থার চারটি স্থাপনা উদ্বোধন মেয়র সাদিক আবদুল্লাহর জন্মদিন আজ মালিতে জঙ্গি হামলায় ২৪ সেনা নিহত কন্যা সন্তানের জনক হলেন তামিম বরিশালে পঞ্চম দিনে দেড় কোটি টাকার কর আদায়
৪২

শেখ হাসিনার আমলে কোনো হত্যাকারী রেহাই পাবে না: নাসিম

প্রকাশিত: ৬ নভেম্বর ২০১৯  

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকারের আমলে কোনো হত্যাকারী রেহাই পায়নি, আর পাবেও না। সকল হত্যাকাণ্ডের বিচার হবে। কেউ পার পাবে না। 

বুধবার (০৬ নভেম্বর) বিকেলে সিরাজগঞ্জ সদর উপজেলার বাগবাটি ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক ও ইউপি সদস্য বকুল হায়দার খুনের সঙ্গে জড়িতদের শাস্তির দাবিতে আয়োজিত সমাবেশে তিনি এ কথা বলেন। 

নুসরাত হত্যাকাণ্ডের বিচারের কথা উল্লেখ করে নাসিম বলেন, সাম্প্রতিক সময়ে সংঘটিত সব হত্যাকাণ্ডের বিচার হয়েছে। বকুল মেম্বর হত্যাকাণ্ডের বিচারও হবে এবং প্রকৃত খুনী অপরাধীকে চিহ্নিত করে তা দ্রুত বিচার করা হবে।

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ময়নুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ সুর্য্য, বাগবাটি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আমজাদ হোসেন এবং মৃত বকুল হায়দারের ছেলে শাহাদত হায়দার।

এ সময় কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, বাগবাটি ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদক জাহাঙ্গীর আলম, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলী হোসেন মল্লিক, ছোনগাছা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সহিদুল আলমসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

এরআগে, মোহাম্মদ নাসিম দত্তবাড়ি গ্রামে পারিবারিক কবরস্থানে বকুল মেম্বরের কবর জিয়ারত করেন এবং তার বাড়িতে গিয়ে পরিবারের সঙ্গে দেখা করে তাদের শান্তনা দেন। 

এই বিভাগের আরো খবর