রোববার   ২০ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২০ সফর ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ফাদার রিগনের মৃত্যুবার্ষিকী আজ বিকেলে যুবলীগ নেতাদের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক অখ্যাত মায়োর্কার মাঠে রিয়ালের প্রথম হার টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক ব্যবসায়ী নিহত শ্রমিকের স্বার্থে কাজ করছে সরকার: শ্রম প্রতিমন্ত্রী যুবলীগ থেকে বহিষ্কার কাউন্সিলর রাজীব টেকনাফে পৃথক অভিযানে ইয়াবাসহ ৩ রোহিঙ্গা আটক রাজীবের মোহাম্মদপুরের বাসায় অভিযান পরিচালনা করছে র‌্যাব অস্ত্র ও মাদকসহ রাজীবকে আটক করেছে র‌্যাব কাউন্সিলর তারেকুজ্জামান রাজিব গ্রেফতার আসছে ‘জলের গান’র অ্যালবাম, থাকছে বারী সিদ্দিকীর গান বছর শেষ হলেই বাতিল হচ্ছে ২ হাজার রুপির নোট ঢাকায় আসছেন নিউইয়র্ক সিটির ৫ সিনেটর বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত দাইয়ুস জান্নাতে যাবে না ড্রাগনের রক্ত বয়ে চলেছে যে গাছ! বালিশকাণ্ডের মতো কলঙ্কজনক কাজ যেন না হয় :পরিকল্পনামন্ত্রী দলে অনুপ্রবেশকারীদের জায়গা দেওয়া হবে না: নাসিম দোয়া পাওয়ার জন্য রাজনীতি করি : শামীম ওসমান আর্থিক সংকটে দুদিন বন্ধ জাতিসংঘ
১১

শিশুদের কোলবালিশের ভেতর থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার!

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০১৯  

শিশুদের কোলবালিশের ভেতর বিশেষ কৌশলে লুকিয়ে রাখা ১০ কেজি ভারতীয় গাঁজা উদ্ধার করেছে বর্ডার গার্ড ব্যাটালিয়ন বাংলাদেশ (বিজিবি)।

সুনামগঞ্জের তাহিরপুর সীমান্তে দুলাল নামের এক মাদক কারবারির বাড়ি থেকে এ মাদক জব্দ করে ২৮- বর্ডার গার্ড ব্যাটালিয়নের একটি দল।

রোববার বেলা সাড়ে ১১টার দিকে সুনামগঞ্জের তাহিরপুরের চারাগাঁও বিওপির বিজিবি টহল দল ওই গাঁজার চালানটি উদ্ধার করেন।

মাদককারবারি দুলাল উপজেলার শ্রীপুর (উওর) ইউনিয়নের সীমান্তগ্রাম লালঘাট পশ্চিমপাড়ার মৃত লাল চাঁনের ছেলে বলে জানা গেছে।

২৮-বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি) সুনামগঞ্জ হেডকোয়াটার্সের মিডিল সেল জানায়, রোববার বেলা সাড়ে ১১টার দিকে বিজিবির একটি চৌকস টিম সীমান্তগ্রাম লালঘাট পশ্চিমপাড়ায় অভিযান চালায়। এসময় দুলালের বসতঘর ও তার হাঁস মুরড়ি পালনের খোয়ার থেকে ১০ কেজি ভারতীয় গাঁজা উদ্ধার করা হয়।

অভিযান চলছে খবর পেয়ে আইনশুংখলা বাহিনীর নজরে ফাঁকি দিতে দুলাল ও তার মাদক ব্যবসায় সহযোগীরা শিশুদের কোল বালিশের ভেতরে গাঁজাগুলো ভরে লুকিয়ে রাখে বলে জানায় অভিযান পরিচালনাকারীরা।

ব্যাটালিয়নের তাহিরপুরের চারাগাঁও বিওপির বিজিবি ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার মো. মোখলেছুর রহমান এ অভিযানের নেতৃত্ব দেন।

এ ব্যাপারে দুলালসহ তিনজনের নামে থানায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলে বিজিবির মিডিয়া সেল নিশ্চিত করেন।

রোববার দুপুরে বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্ণেল মো. মাকসুদুল আলম বলেন, মাদক ও চোরাচালান প্রতিরোধে সীমান্তের লোকজন নানাভাবে তথ্য দিয়ে বিজিবিকে সহযোগিতা করছেন। এ ধারাবাহিকতা অব্যাহত থাকলে সুনামগঞ্জ সীমান্ত খুব শিগগিরই চোরাচালান ও মাদকমুক্ত আলোকিত সীমান্ত এলাকা হিসাবে সারাদেশে মাথা উঁচু করে দাঁড়াবে।

এই বিভাগের আরো খবর