• রোববার   ১৩ জুন ২০২১ ||

  • জ্যৈষ্ঠ ২৯ ১৪২৮

  • || ০১ জ্বিলকদ ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
স্কুল-কলেজে ছুটি আবার বাড়ল গণতন্ত্রের মুক্তি দিবস ১১ জুন মডেল মসজিদের মাধ্যমে ইসলামের মর্মবাণী বুঝবে মানুষ ইসলাম আমাদের মানবতার শিক্ষা দিয়েছে : প্রধানমন্ত্রী খুন করে কি বেহেশতে যাওয়া যায়, প্রধানমন্ত্রীর প্রশ্ন ‘লেবাস নয়, ইনসাফের ইসলামে বিশ্বাস করি’ একযোগে ৫০ মডেল মসজিদ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী করোনা থেকে রক্ষা পেতে সকল রাষ্ট্রকে সম্মিলিতভাবে কাজ করতে হবে দক্ষিণাঞ্চলে বেশি করে সাইলো নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী গাইলেন, ‘ওকি গাড়িয়াল ভাই...’ ৬৬৫১ কোটি টাকা ব্যয়ে একনেকে ১০ প্রকল্প অনুমোদন ৬ দফার মাধ্যমেই বাঙালির স্বাধীনতা অর্জিত হয়েছিল: প্রধানমন্ত্রী ঐতিহাসিক ছয়-দফা দিবস আজ ছয় দফার প্রতি অকুণ্ঠ সমর্থনে স্বাধীনতার রূপরেখা রচিত হয় দেশে ২৪ ঘণ্টায় করোনায় আরও ৩৮ মৃত্যু, শনাক্ত ১৬৭৬ বাঙালির মুক্তির সনদ ৬-দফাঃ শেখ হাসিনা প্রত্যেককে তিনটি করে গাছ লাগানোর আহ্বান প্রধানমন্ত্রীর জাম-আমড়া-সোনালু ও ডুমুরের চারা রোপণ করলেন প্রধানমন্ত্রী ৮৮ ডলার থেকে মাথাপিছু আয় ২২২৭ ডলার জলবায়ু সংকট নিরসনে যুক্তরাজ্য ভূমিকা রাখবে, আশা শেখ হাসিনার

শিরোপার লড়াইয়ে পিছিয়ে পড়ল বার্সা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১২ মে ২০২১  

লেভেন্তের বিপক্ষে পয়েন্ট হারিয়েছে বার্সেলোনা। ম্যাচের প্রথমার্ধে ২-০ গোলে লিড নিয়েও এ রায় মেনে নিতে হয়। ফলে দলটির লা লিগা জয়ের স্বপ্ন জোর ধাক্কা খেল।

মঙ্গলবার লেভেন্তের মাঠে অনুষ্ঠিত ম্যাচটি ৩-৩ ড্র হয়।

ম্যাচের ২৫ মিনিটে লিওনেল মেসি এগিয়ে দিয়েছিলেন কাতালানদের। ৩৪ মিনিটে পেদ্রি ব্যবধান দ্বিগুণ করেন। তবে বিরতির পর ম্যাচের ৫৭ ও ৫৯ মিনিটে যথাক্রমে গনসালো মেলেরো ও হোসে লুইস মোরালেসের গোলে লেভান্তে ম্যাচে সমতা টানে।

৬৪ মিনিটে উসমান দেম্বেলে ফের এগিয়ে দেন বার্সাকে। কিন্তু ৮৩ মিনিটে সার্জিও লিওন লেভেন্তের পক্ষে ৩-৩ করেন।

এই ড্রয়ের ফলে ৩৬ ম্যাচে ৭৬ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে আছে বার্সা। ৭৭ পয়েন্ট নিয়ে আতলেতিকো মাদ্রিদ শীর্ষে ও ৭৫ পয়েন্ট নিয়ে রিয়াল মাদ্রিদ আছে তৃতীয় স্থানে। তবে বার্সার চেয়ে এক ম্যাচ কম খেলেছে তারা।

আতলেতিকো নিজেদের বাকি তিন ম্যাচের সবগুলো জিতলে চ্যাম্পিয়ন হয়ে যাবে। তারা হোঁচট খেলেই কেবল সুযোগ থাকবে রিয়াল বা বার্সার।

তবে আতলেতিকোর পর লেভেন্তের বিপক্ষেও পয়েন্ট হারিয়ে বার্সা সেই সম্ভাবনার জায়গা থেকে সরে গেল অনেকটা। এখন ভাগ্যই কেবল তাদের এগিয়ে নিতে পারে।