বৃহস্পতিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৪ ১৪২৬   ০৩ রজব ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
দ্বিতীয় কিস্তির ২৭ কোটি ৬০ লাখ টাকা বিটিআরসিকে দিল রবি মাধ্যমিক পর্যন্ত বিজ্ঞান বাধ্যতামূলকের নির্দেশ প্রধানমন্ত্রীর বিশ্ববিদ্যালয়গুলোর ওপর নজরদারি বাড়াতে বললেন প্রধানমন্ত্রী আজকের স্বর্ণপদক প্রাপ্তরা ২০৪১ এর বাংলাদেশ গড়ার কারিগর যে কোন অর্জনের পেছনে দৃঢ় মনোবল এবং আত্মবিশ্বাস গুরুত্বপূর্ণ ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক’ পেলেন ১৭২ শিক্ষার্থী আজ ১৭২ শিক্ষার্থী প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন অশান্ত দিল্লিতে কারফিউ, নিহত ১৭ পিকে হালদারসহ ২০ জনের ব্যাংক হিসাব জব্দের আদেশ বহাল ৭ মার্চ জাতীয় দিবস ঘোষণা করে হাইকোর্টের রায় ১৪ দিনেই ভালো হচ্ছেন করোনা রোগী : আইইডিসিআর মুশফিক-নাঈমে ইনিংস ব্যবধানে দূর্দান্ত জয় টাইগারদের আগৈলঝাড়ায় বিপুল পরিমাণ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার পিলখানা ট্র্যাজেডি দিবস আজ রিফাত হত্যা মামলার আসামি সিফাতের বাবা গ্রেফতার কুষ্টিয়ায় জগো বাহিনীর প্রধানের ফাঁসি, ১১ জনের যাবজ্জীবন এখন পর্যন্ত বাংলাদেশ করোনামুক্ত: আইইডিসিআর লোভ-লালসার ঊর্ধ্বে থেকে দায়িত্ব পালন করতে বললেন রাষ্ট্রপতি নাঈমুল আবরার হত্যা : ৪ আসামিকে গ্রেফতারের নির্দেশ আইন মেনেই বিদেশি কম্পানিকে এদেশে ব্যবসা করতে হবে- প্রধান বিচারপতি
১১৭

শিক্ষার্থীর যৌন হয়রানির মামলায় রাজশাহীর বিএনপি নেতা কারাগারে

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৬ সেপ্টেম্বর ২০১৯  

 


রাজশাহীর পবায় এক শিক্ষার্থীর করা যৌন হায়রানির মামলায় জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সিরাজুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ; যিনি স্থানীয় কাটাখালি আদর্শ কলেজের শিক্ষক।
সিরাজুল ইসলামসিরাজুল ইসলামশুক্রবার সকালে সিরাজুলকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে কাটাখালি থানার ওসি জিল্লুর রহমান জানান।
সিরাজুলের বাড়ি পবা উপজেলার কাটাখালি পৌরসভার শ্যামপুর গ্রামে।তিনি জেলা সাংগঠনিক সম্পাদক এবং গত কাটাখালি পৌরসভা নির্বাচনে কাটাখালি পৌরসভার মেয়র প্রার্থী ছিলেন।
ওসি বলেন, বৃহস্পতিবার রাতে কাটাখালি আদর্শ কলেজের উচ্চ মাধ্যমিকের এক শিক্ষার্থী থানায় এসে সিরাজুল ইসলামের বিরুদ্ধে যৌন হয়রানির মামলা করেন। এরপর পবার কাটাখালি পৌরসভার শ্যামপুর গ্রামের বাড়ি থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে।
এদিকে রাজশাহী জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও আহ্বায়ক কমিটির সদস্য গোলাম মোস্তফা মামুনের অভিযোগ, কাটাখালি পৌরসভার বর্তমান মেয়র আব্বাস আলীর ষড়যন্ত্রে সিরাজুলকে গ্রেপ্তার করা হয়েছে।
তিনি বলেন, “সম্প্রতি শ্যামপুর উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির নির্বাচন নিয়ে মেয়র আব্বাসের সঙ্গে সিরাজুলের দ্বন্দ্ব হয়। এর জেরে ‘সাজানো মামলা’ দিয়ে সিরাজুলকে গ্রেপ্তার করা হয়েছে।”
অভিযোগের বিষয়ে জানতে আব্বাসের মোবাইলে ফোন করা হলে তা বন্ধ পাওয়া যায়।

এই বিভাগের আরো খবর