• সোমবার   ২৬ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ১১ ১৪২৭

  • || ০৯ রবিউল আউয়াল ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
হাজী সেলিমের ছেলের ১ বছরের কারাদণ্ড করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৫, শনাক্ত ১৪৩৬ সাংসদ হাজী সেলিমের ছেলে ইরফান গ্রেপ্তার কেউ অপরাধ করলে তাকে আইনের মুখোমুখি হতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী মিল মালিক, পাইকার ও ফড়িয়ারা ষড়যন্ত্রে লিপ্ত: কৃষিমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৩, শনাক্ত ১৩০৮ পদ্মা সেতুতে বসলো ৩৪তম স্প্যান নৈরাজ্য সৃষ্টিকারী কাউকে ছাড় দেওয়া হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৯, শনাক্ত ১০৯৪ ব্যারিস্টার রফিক-উল হক মারা গেছেন সারা দেশের নৌ ধর্মঘট প্রত্যাহার করোনায় ২৪ ঘণ্টায় ২৪ জনের মৃত্যু, শনাক্ত ১৬৯৬ বিপদে নিজেদের একা ভাববেন না: আইনমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৪, শনাক্ত ১৫৪৫ এনু-রুপনের জামিন আবেদনের রুল খারিজ মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা বাতিল রায়হান হত্যা: ৫ দিনের রিমান্ডে কনস্টেবল টিটু ১২ বছরের ব্যর্থতার জন্য বিএনপির নেতৃত্বের পদত্যাগ করা উচিত বিদেশে পালালেও এসআই আকবরকে ফিরিয়ে আনা হবে: পররাষ্ট্রমন্ত্রী পরিপত্র জারি : ৭ মার্চকে ঐতিহাসিক দিবস ঘোষণা

শাহ আমানতে স্বর্ণের বড় চালান আটক

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৫ অক্টোবর ২০২০  

দুবাই থেকে আসা বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটের সিটের নিচ থেকে সোনার বড় চালান আটক করা হয়েছে। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সকালে শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে বিমানবন্দর কাস্টমস ও এনএসআই টিম যৌথভাবে চালানটি আটক করে।

চট্টগ্রাম কাস্টম হাউসের ডেপুটি কমিশনার রোকসানা খাতুন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, বাংলাদেশ বিমানের বিজি-১৪৮ ফ্লাইটে করে সোনার বার নিয়ে আসা হচ্ছে এমন গোপন সংবাদ পেয়ে আমরা আগে থেকে সর্তক অবস্থায় ছিলাম। সকাল ৮টা ২০ মিনিটে ফ্লাইটটি শাহ আমানত বিমানবন্দরে অবতরণের পর আমরা তাতে তল্লাশি চালাই। এসময় বিমানের সিটের নিচে একটি ব্যাগ পাওয়া যায়। পরে প্লাস্টিকে মোড়ানো অবস্থায় ১৬০টি সোনার বার পাওয়া যায়। উদ্ধার সোনার বারের আনুমানিক মূল্য ১০ কোটি ৪০ লাখ টাকা।

তিনি আরও বলেন, কে বা কারা সোনার বারগুলো নিয়ে এসেছে এটি নিশ্চিত হওয়া যায়নি। কাস্টমস কর্মকর্তারা সর্তক অবস্থায় থাকায় পাচারকারী বিমানের ভেতরে রেখে যাত্রীবেশে নেমে পড়েছে হয়তো।