• শুক্রবার   ১০ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৬ ১৪২৬

  • || ১৬ শা'বান ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বঙ্গবন্ধুর খুনি মাজেদের প্রাণভিক্ষার আবেদন খারিজ নিয়োগ পেলেন নতুন আইজিপি বেনজীর, র‌্যাব মহাপরিচালক মামুন মাজেদের মৃত্যু পরোয়ানা জারি যারা সাহায্য চাইতে পারবে না তাদের তালিকা করতে বললেন প্রধানমন্ত্রী দেশে করোনায় আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত বেড়ে ১৬৪ কারাগারে বঙ্গবন্ধুর পলাতক খুনি ক্যাপ্টেন মাজেদ বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন মাজেদ আদালতে বঙ্গবন্ধু হত্যা: আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন মাজেদ গ্রেফতার চিকিৎসকরা কেন চিকিৎসা দেবে না, এটা খুব দুঃখজনক : প্রধানমন্ত্রী দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নীতিমালা করার নির্দেশ রমজানে সরকারি অফিস ৯টা থেকে সাড়ে ৩টা প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন হলে অর্থনীতি ঘুরে দাঁড়াবে: অর্থমন্ত্রী করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান ঘরে বসে পড়াশোনা করতে হবে, শিক্ষার্থীদের প্রধানমন্ত্রী
৬০

লুটপাটের জন্যই বিএনপির প্রতিষ্ঠা: হানিফ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০১৯  

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, দেশের সম্পদ লুটপাট করার জন্যই বিএনপির প্রতিষ্ঠা হয়েছিল।

তিনি বলেন, বিএনপি নেতাকর্মীদের কথাবার্তা, চিন্তা চেতনায় প্রমাণ হয়, বিএনপি নামক দলটি প্রতিষ্ঠা হয়েছিল এই দেশের সম্পদ লুটপাট এবং ৭১’র পরাজিতদের রক্ষা করার জন্য। এরা দেশের উন্নয়ন চায় না, দেশের জনগণের ভাগ্য পরিবর্তন চায় না। এরা সব সময় চায় নিজের উন্নয়ন করতে, যা তারা সব সময় করে গেছে।

রোববার দুপুর ২টার দিকে কুষ্টিয়ার কুমারখালী বাসস্ট্যান্ডে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। এর আগে তিনি ৮৯ কোটি টাকা ব্যায়ে কুমারখালী-যদুবয়রা সংযোগ গড়াই সেতু নির্মাণ কাজের উদ্বোধন করেন।

কুমারখালী-খোকসা আসনের এমপি সেলিম আলতাফ জর্জের সভাপতিত্বে সমাবেশে কুষ্টিয়া-১ আসনের এমপি আ.ক.ম সরওয়ার জাহান বাদশা বক্তব্য রাখেন। এ সময় জেলা পরিষদের চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বিএনপির উদ্দেশ্যে হানিফ বলেন, আমরা শুধু পরিষ্কার ভাবে বলে যেতে চাই, আপনারা যে অপকর্ম করেছেন গণতন্ত্রের দোহাই দিয়ে তা মুছে ফেলতে পারবেন না। অপকর্ম করেছেন ক্ষমতায় বাইরে থাকতে। এসব অপকর্মের বিচার চলছে, বিচার চলবে এবং এর জন্য আপনাদের অনেক নেতাকর্মীকে বিচারের কাঠগড়ায় দাঁড়াতে হবে।

রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর