সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৭ ১৪২৬   ২৩ মুহররম ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
পৃথিবীতে এত ধর্ম কেন? ৫০ হাজার পিস ইয়াবাসহ মাদকবিক্রেতা আটক কাজাখস্তান গেলেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী দিনে ১০ হাজারের বেশি কনটেইনার হ্যান্ডেলিং হচ্ছে বন্দরে বিএনপির ৩ নেতাকে নিয়মিত টাকা দিতেন জি কে শামীম বরিশালে কারেন্ট জাল জব্দ, আটক ৩ এক মাসে ইন্টারনেট ব্যবহারকারীর সংখ্যা বেড়েছে ২০ লাখ : বিটিআরসি সেই ডিসির নারী কেলেঙ্কারির সত্যতা বাচ্চাকে মারধর করায় থানা ঘেরাও হনুমানের! জাতীয় নারী দাবায় শীর্ষস্থানে রানী হামিদ ইউজিসির কাঠগড়ায় পাবলিক বিশ্ববিদ্যালয়ের ১৪ ভিসি ক্যাসিনোতে মিলল ধর্মীয় উপাসনা সামগ্রী! বিজয়নগর সায়েম টাওয়ার থেকে ১৭ জুয়ারী আটক ১৩ নেপালিকে মোটা অংকের বেতনে রাখা হয় জুয়া চালাতে স্পা সেন্টার থেকে আটক ১৬ নারী, ৩ পুরুষ আরও ১০ লক্ষ তরুণ-তরুণীর কর্মসংস্থান করা হবে- পলক আবুধাবি থেকে নিউইয়র্কের পথে প্রধানমন্ত্রী অজুহাতে কাজ আটকে রাখলে কঠোর ব্যবস্থা: গণপূর্তমন্ত্রী ব্যাংক নোটের আদলে টোকেন ব্যবহার করা যাবে না ঢাকা আসছেন বিশ্ব ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও জাতিসংঘের দূত
২৬৭

লাইট হাউস বরিশাল ডিআইসি’র উদ্যোগে এইচআইভি এইড্স প্রতিরোধ সভা

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০১৮  

লাইট হাউস বরিশাল ডিআইসি’র উদ্যোগে এইচআইভি এইড্স
প্রতিরোধ  সভা
নিজস্ব প্রতিবেদক:
বরিশালে এইচআইভি এইড্স প্রতিরোধ প্রকল্পের আওতায় স্বাস্থ্যসেবা প্রদানকারী, ইমাম, আইনজীবী, আইনশৃংখলা সংস্থার সদস্য, সাংবাদিকদের সাথে সংবেদনশীলতা কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার লাইট হাউস বরিশাল ডিআইসি’র উদ্যোগে সিভিল সার্জনের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। দি গ্লোবাল ফান্ড প্রজেক্ট, আইসিডিডিআরবি এর অর্থায়নে এইচআইভি/এইড্স বিষয়ক অবহিত করন কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) মোঃ ইকবাল আকতার। 
সিভিল সার্জন ডাঃ মোঃ মনোয়ার হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ডিআইসি ম্যানেজার মহিদুল ইসলাম মিলন। আউটরীচ সুপারভাইজার চঞ্চল হালদার সভায় প্রকল্প এর কার্যক্রম সম্পর্কে বক্তব্য রাখেন। তিনি এমএসএম ও হিজড়াদের মানবাধিকার ও নিরাপদ যৌনকাজ স¤পর্কে সকল অংশগ্রহনকারীদের সাথে খোলামেলা আলাপ করেন। উম্মুক্ত আলোচনায় অংশগ্রহন করেন মেডিকেল অফিসার ডা. কানিজ ফাতেমা শান্তা, এ্যাডভোকেট বিউটি সুলতানা, মেডিকেল অফিসার ডা. মুন্সী মোঃ মমিনুল ইসলাম, সিনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা সৈয়দ জলিল। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কাউন্সিলর শরীফ আনিসুজ্জামান, সেলিনা বেগম, গায়েত্রী সরকার পাখি, এ্যাডভোকেট মোঃ জাকির হোসেন (জাকির), কোতোয়ালী মডেল থানার এসআই মোঃ ফরিদুল আলম ও ফজলুল হক, সাংবাদিক সাঈদ পান্থ, মো: শাহাজাদা হিরা, ব্রাকের ডিভিশনাল ম্যানেজার মোঃ আসাদুজ্জামান।