রোববার   ১৫ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩০ ১৪২৬   ১৭ রবিউস সানি ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বিজয় দিবসে আসছে সাবিনা ইয়াসমিনের গান নারীর ক্ষমতায়নে বিস্ময়কর রেকর্ড হাত থেকে কোরআন পড়ে গেলে করণীয় সানিয়া মির্জার বোনের বিয়েতে বসেছিল চাঁদের হাট! বিএনপির ঘাড়ে ভর করেছে বুদ্ধিজীবী হত্যাকারীদের প্রেতাত্মা ‘বোরকা পরে বাংলাদেশ থেকে এসেছি’ বিজেপি এমপির টুইটে ভারতে তোলপাড় বন্দে আলী মিয়ার জন্ম ‘২ ঘণ্টার মধ্যে উড়ে যাবে সালমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট!’ গরুর খামারে কম্বল দান করলেই মিলবে বন্দুকের লাইসেন্স! আজ প্রকাশ হবে রাজাকারদের তালিকা সোশ্যাল মিডিয়া বিশেষজ্ঞ খুঁজছেন ব্রিটেনের রানি শামীমের ৩৬৫ কোটি টাকা, খালেদের ৩৪, সম্রাটের ‘তেমন নেই’ মাকাসিদুশ শরিয়া তত্ত্বের প্রয়োগ ও অপপ্রয়োগ লড়েছেন মোসাদ্দেক, জিতেছে ঢাকা প্রজন্ম থেকে প্রজন্মকে সচেতন থাকতে হবে: প্রধানমন্ত্রী মোশতাক, জিয়ার মতো মীরজাফররা আর যেন ক্ষমতায় না আসে-প্রধানমন্ত্রী বরিশালে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত বরিস জনসনকে প্রধানমন্ত্রীর অভিনন্দন আগৈলঝাড়ায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত বুদ্ধিজীবী দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
৯৭

লক্ষ্মীপুরে দেড় হাজার কেজি পেঁয়াজ জব্দ, গোডাউন সিলগালা

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০১৯  

লক্ষ্মীপুরে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা এনএসআই এর তথ্যের ভিত্তিতে এক হাজার ৬০০ কেজি (৪০ বস্তা) পেঁয়াজ জব্দসহ একটি গোডাউন সিলগালা করে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

শনিবার রাতে পৌর শহরের গেঞ্জি হাটা রোডের ব্যবসায়ী (মুদি দোকানি) মাইন উদ্দিন তার গোডাউনে নিয়ম বহির্ভূতভাবে পেঁয়াজ মজুদ রাখায় ওই গোডাউনটি সিলগালা করে দেয়া হয়।

এদিকে, কার্তিক চন্দ্র সাহার একটি পাইকারি দোকানে বেশি দামে পেঁয়াজ বিক্রি করায় তার কাছ থেকে ১০ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত। 

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট শফিকুর রিদোয়ান আরমান শাকিল জানান, মাইন উদ্দিন স্টোর ক্রয় রশিদ ছাড়া নিয়ম বহির্ভূতভাবে পেঁয়াজ মজুদ রাখায় এক হাজার ৬০০ কেজি পেঁয়াজ জব্দ করাসহ তার গোডাউনটি সিলগালা করা হয়েছে। এছাড়া বেশি দামে পেঁয়াজ বিক্রি করায় অপর এক ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে।

এই বিভাগের আরো খবর