সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯   ভাদ্র ৩১ ১৪২৬   ১৬ মুহররম ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
আ. লীগের সম্পাদকমণ্ডলীর সভা ১৮ সেপ্টেম্বর বরিশাল নগরীতে আসছে স্মার্ট এলইডি লাইটিং বঙ্গবন্ধুর নাতনি টিউলিপের জন্মদিন আজ আজ থেকে ট্রাকে পেঁয়াজ বিক্রি করবে টিসিবি বিশ্ব ওজন দিবস আজ শিগগিরই বন্দর-ট্রেনে যুক্ত হচ্ছে ত্রিপুরা-বাংলাদেশ দিল্লিতে শেখ হাসিনা-মোদি বৈঠক ৫ অক্টোবর সারাদেশে ৭৫ প্রতিষ্ঠানকে পাঁচ লক্ষাধিক টাকা জরিমানা প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল প্রকাশ এ পি জে আব্দুল কালাম স্মৃতি পুরস্কারে ভূষিত শেখ হাসিনা টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ বরিশালকে যানজট মুক্ত রাখতে কাজ করছে ট্রাফিক সদস্যরা- ডিসি ট্রাফিক সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করুন : প্রধানমন্ত্রী বরিশালে কাজী নজরুল ইসলামের ৪৩তম প্রয়াণ বার্ষিকী অনুষ্ঠিত রাজশাহীর পুলিশ একাডেমিতে কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী গণপরিবহনে মাসিক বেতনে চালক নিয়োগের নির্দেশ হাইকোর্টের সারদার পথে প্রধানমন্ত্রী হাজিদের দেশে ফেরার শেষ ফ্লাইট আজ আন্তর্জাতিক গণতন্ত্র দিবস আজ শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটের কার্যক্রম আজ শুরু
৩৬

র‌্যাব-৮ এর হাতে শিশু ধর্ষক গ্রেফতার

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৮ গতকাল ১০ সেপ্টেম্বর ২০১৯ তারিখ রাত আনুমানিক ১০ ঘটিকার সময় মাদারীপুর জেলার ডাসার থানায় অভিযান পরিচালনা করে নারী ও শিশু নির্যাতন দমন আইন মামলার এজাহার ভুক্ত পলাতক আসামী রনি মজুমদার (২০), পিতা-হারুন মজুমদারকে গ্রেফতার করে।

জানা যায় যে, অভিযুক্ত রনি মজুমদার (২০) গত ০৮ সেপ্টেম্বর ২০১৯ তারিখে রাত আনুমানিক ৯.৪৫ ঘটিকায় মাদারীপুর জেলার সদর থানাধীন পুরাতন বাসস্ট্যান্ড এলাকার চতুর্থ শ্রেণীর এক স্কুল ছাত্রী ছদ্মনাম রাজিয়াকে (৯) তার নিজ বাসার সামনে থেকে আইসক্রিম খাওয়ানোর প্রলোভন দেখিয়ে মাদারীপুর পুরাতন বাসস্ট্যান্ড এলাকার জনৈক মৃত মান্নান মোল্লার একতলা ভবনের ছাদের উপর নিয়ে যায় এবং উক্ত স্কুল ছাত্রীকে জোর পূর্বক ধর্ষণ করে। এ সময় উক্ত স্কুল ছাত্রীর আত্মচিৎকারে স্থানীয় লোকজন ঘটনাস্থলে উপস্থিত হলে অভিযুক্ত রনি মজুমদার (২০) ঘটনাস্থল থেকে দৌড়ে পালিয়ে যায় এবং আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চক্ষু ফাঁকি দিয়ে নিজেকে আত্মগোপন করে থাকে।

 ভিকটিমের পরিবার বাদী হয়ে মাদারীপুর জেলার সদর মডেল থানার মামলা নং-১৪ তারিখ ০৯ সেপ্টেম্বর ২০১৯, ধারা ৯(১)৩০, ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী-২০০৩) এবং উক্ত অভিযুক্তকে গ্রেফতারের জন্য র‌্যাবের সহায়তা কামনা করলে  র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৮ মাদারীপুর জেলার ডাসার থানাধীন কাজীবাকৈ ইউনিয়নস্থ মেদাকুল বাজার এলাকা অভিযান পরিচালনা করে অভিযুক্ত রনি মজুমদার (২০) কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযোগের বিষয়ে সত্যতা স্বীকার করে। গ্রেফতারকৃত আসামীকে মাদারীপুর জেলার সদর মডেল থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন ।

এই বিভাগের আরো খবর