• রোববার   ০৯ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৪ ১৪২৭

  • || ১৯ জ্বিলহজ্জ ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
লাইসেন্স নবায়ন না করলেই বেসরকারি হাসপাতাল বন্ধ দেশে করোনায় আরও ৩২ মৃত্যু, শনাক্ত ২৬১১ কাল অনলাইনে শুরু একাদশের ভর্তি, যেভাবে আবেদন করবেন সুযোগ আছে, করোনা সংকটেও বিনিয়োগ আনতে হবে: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জাপানের প্রধানমন্ত্রী আবের ফোন করোনায় আরও ৩৩ মৃত্যু, শনাক্ত ২৬৫৪ কামাল বেঁচে থাকলে সমাজকে অনেক কিছু দিতে পারতো: শেখ হাসিনা সাবেক সেনা কর্মকর্তা সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন করোনায় ২৪ ঘণ্টায় ৫০ মৃত্যু, শনাক্ত ১৯১৮ করোনায় আরও ৪৮ মৃত্যু, শনাক্ত ২৬৯৫ ঈদ-বন্যা ঘিরে করোনা সংক্রমণের হার বাড়তে পারে: স্বাস্থ্যমন্ত্রী ট্রাফিক পুলিশ বক্সে বিস্ফোরণ, ‘নব্য জেএমবির সদস্য’ আটক করোনায় আরও ৩৫ মৃত্যু, শনাক্ত ৩০০৯ ১২ কোটি টাকা আত্মসাত করে গ্রেফতার যমুনা ব্যাংকের ম্যানেজার থানায় বিস্ফোরণে জঙ্গি সংশ্লিষ্টতা নেই : পুলিশ ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত ২৯৬০, মৃত্যু ৩৫ হাতের তালু দিয়ে আকাশ ঢাকা যায় না: বিএনপিকে কাদের দেশে একদিনে ৩৭ মৃত্যু, আক্রান্ত ২৭৭২ সাবরিনার অবৈধ সম্পদ অনুসন্ধানে ৪ জনকে দুদকে জিজ্ঞাসাবাদ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৫৪, শনাক্ত ২২৭৫
১৮২

র‌্যাব-৮ এর হাতে জেএমবি সদস্য আটক

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৩ অক্টোবর ২০১৯  

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৮ এর অভিযানে গতকাল বরিশালের মেহেন্দীগঞ্জ থেকে জেএমবি এক সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

আজ বুধবার দুপুরে র‌্যাব-৮ সদরদপ্তর থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

গ্রেফতারকৃত জেএমবির ওই সদস্যর হলেন উপজেলার পাতারহাট চরহোগলা গ্রামের আলম খানের ছেলে তরিকুল ইসলাম মিসকাত।এবং মহেন্দীগঞ্জ এর স্থানীয় বাসিন্দা। তিনি মেহেন্দীগঞ্জ থেকে ২০১২ ও ২০১৪ সালে এস.এস.সি এবং এইচ.এস.সি পাশ করেন। তিনি ২০১৪ সালে বরিশাল শহরের স্থানীয় কলেজে অনার্সে ভর্তি হন। বরিশালে পড়াশুনা চলাকালীন সময়ে তিনি কতিপয় উগ্রপন্থী লোকের সাথে মেলামেশা শুরু করেন এবং তাদের কর্মকান্ডে অনুপ্রানিত হন। মূলত উগ্রপন্থী মতবাদ দেশজুড়ে ছড়িয়ে দেওয়ার জন্য উগ্রপন্থী সদস্যের সাথে গোপনে বিভিন্ন মিটিং এ সক্রিয় অংশগ্রহন করেন। তিনি জেএমবির দাওয়াতি শাখার একজন সক্রিয় সদস্য। সে দাওয়াতি কাজ পরিচালনার জন্য বরিশালের বিভিন্ন স্থানে গমন করে ও বর্তমানে সে উগ্রপন্থী কর্মকান্ড নতুনভাবে গুছিয়ে আনতে পরিকল্পনা মোতাবেক কাজ করে আসছে। তার নিকট হতে উগ্রপন্থী বই এবং লিফলেট উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মোঃ তরিকুল ইসলাম মিসকাত এর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।তার অন্যান্য সহযোগীদের আইনের আওতায় নিয়ে আসার জন্য র‌্যাব-৮ তৎপর রয়েছে।
 

 

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর