রোববার   ১৭ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩ ১৪২৬   ১৯ রবিউল আউয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
হলি আর্টিসান মামলার রায় ২৭ নভেম্বর ‘সরকারি কাজে স্বচ্ছতার বিকল্প নেই’- স্পিকার প্রশ্নপত্র ফাঁসের কোনো অভিযোগ নেই- গণশিক্ষা প্রতিমন্ত্রী এফআর টাওয়ারের নকশা জালিয়াতি : বিএনপি নেতা ফারুকসহ ৩জন কারাগারে বরিশালে প্রাথমিক সমাপনীতে বসেছে ১ লাখ ৮৮ হাজার শিক্ষার্থী ছয় দিনের রিমান্ডে সম্রাট প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা শুরু: প্রস্তুত ২৯ লাখ শিক্ষার্থী আজ মজলুম জননেতা হামিদ খান ভাসানীর প্রয়াণ দিবস আমিরাতে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা শুরু আজ আমার বাসায় সমস্ত রান্না হয়েছে পেঁয়াজ ছাড়া- প্রধানমন্ত্রী দুর্নীতির টাকা দিয়ে ফুটানি চলবে না : প্রধানমন্ত্রী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল সম্পাদক বাবু বরিশালে হিজড়া জনগোষ্ঠীদের প্রশিক্ষণ কর্মশালা মাদক ও দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে- শেখ হাসিনা পেঁয়াজ বিমানে উঠে গেছে কাল-পরশু এলেই দাম কমবে- প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী দুবাই যাচ্ছেন আজ স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন আজ মেসির জাদুতে ব্রাজিলকে হারাল আর্জেন্টিনা আয়কর দিলেন অর্থমন্ত্রী, রিটার্ন দাখিল প্রধানমন্ত্রীর
২৮

র‌্যাব-৮ এর অভিযানে সন্ত্রাসী গ্রেফতার,মাদক উদ্ধার

প্রকাশিত: ৬ নভেম্বর ২০১৯  

র‌্যাব-৮ এর অভিযানে বিদেশী পিস্তলসহ জুবায়ের হোসেন সুমন নামে এক সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়েছে।

গতকাল ০৫ নভেম্বর ২০১৯ তারিখ র‌্যাব-৮ এর একটি আভিযানিক দল জুবায়ের হোসেন সুমন(৪১), পিতা- মৃত এমএ মান্নান খান কে বরিশাল মহানগরীর বন্দর থানাধীন বরিশাল ভোলা রোড এর কর্ণকাঠি সাকিনস্থ বোর্ড স্কুলের সামনে থেকে গ্রেফতার করে। সে একজন অস্ত্রধারী মাদক বিক্রেতা, সেবী ও প্রতারক। জুবায়ের হোসেন সুমন ২০০০ সালে ডেনমার্কের একটি বেসরকারী কোম্পানীতে টিউবওয়েল মেরামত ও প্রতিস্থাপনের কাজে ম্যানেজারের সহযোগী হিসেবে পাথরঘাটায় কাজ শুরু করে।  ২০১০ থেকে ২০১৬ সাল পর্যন্ত সে বিভিন্ন দেশীয় কোম্পানীতে বিভিন্ন জায়গায় চাকরি করে।

২০১৭ সাল থেকে সে টিউবওয়েল স্থাপনের অভিজ্ঞতা কাজে লাগিয়ে নিজেকে উর্দ্ধতন কর্মকর্তা হিসেবে পরিচয় দিয়ে আঞ্চলিক ডিজিটাল তথ্য কেন্দ্র হতে বিভিন্ন এলাকার চেয়ারম্যান ও মেম্বার এর তথ্য সংগ্রহ পূর্বক টিউবওয়েল স্থাপনের প্রতিশ্রুতি দিয়ে বিভিন্ন সময়ে সাধারণ মানুষকে প্রতারিত করে লক্ষ লক্ষ টাকা বিকাশের মাধ্যমে আত্মসাৎ করে। সে নিজের বিকাশ নাম্বার ব্যবহার না করে টাকা গ্রহণের সময় কোন এজেন্টের নিকট গিয়ে তাকে অতিরিক্ত টাকা প্রদান করে এ সকল টাকা ক্যাশ আউট করত বলে স্বীকার করে। তার স্বীকারোক্তী অনুযায়ী সে তার নিজের নেশার চাহিদা মেটানোর জন্য এসকল প্রতারণার আশ্রয় নিত। সে কক্সবাজার, সিলেট, ঢাকাসহ দেশের বিভিন্ন স্থান থেকে প্রচুর অংকের টাকা প্রতারণার মাধ্যমে আত্মসাৎ করেছে। এছাড়াও সে অস্ত্র ব্যবহার করে বিভিন্ন অপকর্ম করে বলে স্বীকার করে। গ্রেফতারকালে তার বহনকৃত ব্যাগে উপস্থিত সাক্ষীগণের সম্মুখে তল্লাশি করে ০১ টি বিদেশী পিস্তল, ০৪ রাউন্ড গুলি, ০২ টি ধারালো ছোরা ও ১৯৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। 
র‌্যাবের এ ধরণের আভিযানিক কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।
 

এই বিভাগের আরো খবর