শুক্রবার   ১৩ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৮ ১৪২৬   ১৫ রবিউস সানি ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বরিশালে ডিজিটাল বাংলাদেশ দিবস উদযাপন আজকের নবীন কর্মকর্তারাই হবেন ৪১ সালের সৈনিক : প্রধানমন্ত্রী ঘুষ-দুর্নীতির বিরুদ্ধে সজাগ থাকার আহ্বান প্রধানমন্ত্রীর তথ্যপ্রযুক্তি ব্যবহারে দায়িত্বশীল হতে হবে: স্পিকার বয়স্ক বাবা-মাকে না দেখলে জেল চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোতে যারা ফখরুল-রিজভীসহ ১৩৫ জনের বিরুদ্ধে দুই মামলা আগৈলঝাড়ায় ডিজিটাল বাংলাদেশ দিবস পালন  সবার জন্য উন্মুক্ত থাকছে ‘কনসার্ট ফর ডিজিটাল বাংলাদেশ’ এসক্যাপ অধিবেশনে যোগ দিতে শেখ হা‌সিনা‌কে আমন্ত্রণ কৃষি আধুনিক হলেই মাথাপিছু আয় বাড়বে: কৃষিমন্ত্রী ডিজিটাল বাংলাদেশ দিবস আজ মাওলানা ভাসানীর জন্মবার্ষিকী আজ ববি শিক্ষক সমিতির নির্বাচন : সভাপতি আরিফ-সম্পাদক খোরশেদ বঙ্গবন্ধুর স্বপ্ন ছিলো সুখী সমৃদ্ধ সোনার বাংলা গড়ার কাল নেতাকর্মীদের সতর্ক থাকতে বললেন ওবায়দুল কাদের ‘ফুড চেইনের মাধ্যমে প্লাস্টিক শরীরে প্রবেশ করছে’ বিশাল জয়ে শুরু কুমিল্লার বঙ্গবন্ধু বিপিএল মিশন টাইম ম্যাগাজিনের ‘পারসন অব দ্য ইয়ার’ গ্রেটা থানবার্গ বিদ্যুৎ খাতের উন্নয়নে ৩০ কোটি ডলার দেবে এডিবি
৬৩

র‌্যাব-৮ এর অভিযানে শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার

প্রকাশিত: ২০ নভেম্বর ২০১৯  

বরিশালে র‌্যাব-৮ এর অভিযানে শীর্ষ সন্ত্রাসী সোহেল রানা সরদার (গাঁজা সোহেল) গ্রেফতার। বিদেশী পিস্তল ও মাদক উদ্ধার করা হয়েছে। 

গতকাল ১৯ নভেম্বর ২০১৯ তারিখ বরিশাল মহানগরীর বিমানবন্দর থানা এলাকায় অভিযান পরিচালনা করে কুখ্যাত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী সোহেল রানা সরদার( গাঁজা সোহেল)(৩৭), পিতা-মোঃ আবু বক্কর সর্দার কে গ্রেফতার করে র‌্যাব।

পরে স্থানীয় সাক্ষীগণের উপস্থিতিতে ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে স্বীকার করে তার নিকট মাদক ও অস্ত্র রয়েছে। সাক্ষীগণের উপস্থিতে তার বাসা থেকে (ক) ০১ টি বিদেশী পিস্তল, (খ) ০১টি ম্যাগাজিন, (গ) ০৫ রাউন্ড এ্যামোনিশন, (ঘ) ৭২ পিস ইয়াবা ট্যাবলেট এবং (ঙ) ০.২১৫ গ্রাম গাঁজা পাওয়া যায়।

উল্লেখ্য তার নামে বিভিন্ন থানায় ধর্ষণ, চাঁদাবাজি ও মাদকসহ অন্যান্য দশটির অধিক মামলা রয়েছে। র‌্যাবের এ ধরণের অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে। এই ব্যাপারে র‌্যাব-৮, বরিশাল সিপিএসসি'র ডিএডি মোঃ আল-মামুন শিকদার বাদী হয়ে বরিশাল মহানগরীর বিমানবন্দর থানায় অস্ত্র ও মাদক আইনে পৃথক দুইটি মামলা দায়ের করেন ।
 

এই বিভাগের আরো খবর