সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৭ ১৪২৬   ২৩ মুহররম ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
পৃথিবীতে এত ধর্ম কেন? ৫০ হাজার পিস ইয়াবাসহ মাদকবিক্রেতা আটক কাজাখস্তান গেলেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী দিনে ১০ হাজারের বেশি কনটেইনার হ্যান্ডেলিং হচ্ছে বন্দরে বিএনপির ৩ নেতাকে নিয়মিত টাকা দিতেন জি কে শামীম বরিশালে কারেন্ট জাল জব্দ, আটক ৩ এক মাসে ইন্টারনেট ব্যবহারকারীর সংখ্যা বেড়েছে ২০ লাখ : বিটিআরসি সেই ডিসির নারী কেলেঙ্কারির সত্যতা বাচ্চাকে মারধর করায় থানা ঘেরাও হনুমানের! জাতীয় নারী দাবায় শীর্ষস্থানে রানী হামিদ ইউজিসির কাঠগড়ায় পাবলিক বিশ্ববিদ্যালয়ের ১৪ ভিসি ক্যাসিনোতে মিলল ধর্মীয় উপাসনা সামগ্রী! বিজয়নগর সায়েম টাওয়ার থেকে ১৭ জুয়ারী আটক ১৩ নেপালিকে মোটা অংকের বেতনে রাখা হয় জুয়া চালাতে স্পা সেন্টার থেকে আটক ১৬ নারী, ৩ পুরুষ আরও ১০ লক্ষ তরুণ-তরুণীর কর্মসংস্থান করা হবে- পলক আবুধাবি থেকে নিউইয়র্কের পথে প্রধানমন্ত্রী অজুহাতে কাজ আটকে রাখলে কঠোর ব্যবস্থা: গণপূর্তমন্ত্রী ব্যাংক নোটের আদলে টোকেন ব্যবহার করা যাবে না ঢাকা আসছেন বিশ্ব ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও জাতিসংঘের দূত
৭৮

র‌্যাব-৮ এর অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত: ৮ সেপ্টেম্বর ২০১৯  

বরিশাল জেলার গৌরনদী থানা এলাকায় র‌্যাব-৮ এর মাদক বিরোধী অভিযানে ০১(এক) জন ব্যক্তিকে আটক করা হয়েছে।

গতকাল শনিবার ০৭ সেপ্টেম্বর ২০১৯ তারিখ গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল জেলার গৌরনদী থানাধীন ২নং বার্থী ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সের উত্তর পাশে পাঁকা রাস্তার উপর থেকে মাদক জাতীয় দ্রব্য ক্রয়/বিক্রয় করার সময়ে র‌্যাব সদস্যরা ০১(এক) জন ব্যক্তিকে আটক করে।

আটককৃত ব্যক্তির নাম মোঃ মনির হোসেন মাঝি (৩৫), পিতা- মজিবুর রহমান।স্থানীয় জনসাধারণের উপস্থিতিতে আসামী মোঃ মনির হোসেন মাঝির লুঙ্গির সামনের কোঁচর থেকে ০১টি কালো রংয়ের জীপারযুক্ত পলিপ্যাকে ১৪৫ (একশত পঁয়তাল্লিশ) পিচ গোলাপি রংয়ের ইয়াবা ট্যাবলেট এবং ইয়াবা বিক্রির নগদ ৪,৬০০/- (চার হাজার ছয়শত) টাকা উদ্ধার করা হয়। র‌্যাব-৮, বরিশাল সিপিএসসি'র ডিএডি মোঃ আল-মামুন শিকদার বাদী হয়ে বরিশাল জেলার গৌরনদী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।

এই বিভাগের আরো খবর