সোমবার   ২৭ জানুয়ারি ২০২০   মাঘ ১৪ ১৪২৬   ০১ জমাদিউস সানি ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বরিশাল নগরীতে ৫৫০ পিস ইয়াবাসহ বিক্রেতা গ্রেপ্তার বরিশাল পুলিশের চার থানায় যুক্ত হল পরিদর্শক অপারেশন পদ ৬৬ বলে সেঞ্চুরি করলেন বরিশালের ইমান বরিশালে ইয়াবা বিক্রেতার ১০ বছরের কারাদণ্ড ক্যালিফোর্নিয়ায় হেলিকপ্টার দুর্ঘটনায় বাস্কেটবল তারকা নিহত হবিগঞ্জে বিশ্বের বড় কাঠবিড়াল সমালোচনা না করে দেশের সমস্যা সমাধানের আহ্বান তাজুলের বিদেশের মসজিদে আর অর্থ দেবে না সৌদি গুরুত্বপূর্ণ নথি ও সামগ্রী নিয়ে আর্কাইভ হচ্ছে এত সুন্দরভাবে নির্বাচন হচ্ছে কীভাবে: ইসি সচিব জমাদিউস সানি শুরু আজ ভাঙা হৃদয় জোড়া লাগালেন ব্র্যাড পিট ও জেনিফার অ্যানিস্টন বরিশাল বিশ্ববিদ্যালয়ে মাদক ও জঙ্গিবাদ বিরোধী সচেতনতামূলক সেমিনার বাগদাদে মার্কিন দূতাবাসের কাছে ৫ ক্ষেপণাস্ত্র হামলা আজ ঐতিহাসিক সলঙ্গা বিদ্রোহ দিবস বাংলাদেশ-ভারতের সম্পর্ক আরও সুদৃঢ় করার প্রত্যয় ধর্ষণ থেকে রক্ষায় জাবি শিক্ষার্থীর অ্যাপ তৈরি ইশরাকের অভিযোগ অমূলক : তাপস বিশ্বের প্রাণঘাতী ৭টি ভাইরাস ইসলামের মুদ্রাব্যবস্থা স্বর্ণ-রৌপ্যনির্ভর
৫০

র‌্যাব-৮ এর অভিযানে অপহরণকারী গ্রেপ্তার,অপহৃত শিশু উদ্ধার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০১৯  

র‌্যাব-৮, বরিশাল কর্তৃক কুমিল্লার হোমনা থেকে অপহরণকৃত শিশু উদ্ধার করেছে,এবং অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়েছে।
গাতকাল ৩০ নভেম্বর ২০১৯ তারিখ আনুমানিক রাত ১০.৩০ ঘটিকার সময় বরিশাল জেলার মুলাদী থানা এলাকা থেকে আসামী মোঃ জাহিদুর রহমান হেলাল(৩৬)কে গ্রফতার করে।

উল্লেখ্য,  গত ২০/১১/২০১৯ তারিখ মোঃ সিয়াম(১০), পিতাঃ মোঃ নূর ইসলাম কে মুন্সিকান্দি এরাবিয়া ইসলামী মাদ্রাসা থেকে আনুমানিক দুপুর ১২.০০ টার সময় ফুসলিয়ে এবং প্রলোভন দেখিয়ে কে বা কারা অপহরণ করে নিয়ে যায়। ভিকটিমের পরিবার সন্ধ্যার পর ছেলেকে না পেয়ে বিভিন্ন জায়গায় খোঁজ খবর করতে থাকে। এরই মধ্যে ভিকটিম সিয়ামের সৎ বাবা মোঃ জাহিদুর রহমান হেলাল(৩৬) সিয়ামের মা ও বাবাকে জানায় যে, সে সিয়ামকে অপহরণ করেছে এবং তাদের কাছে মোটা অংকের মুক্তিপন দাবী করে এবং সিয়ামের মাকে পুনরায় বিবাহ করার জন্য হুমকি দেয়, অন্যথায় সিয়ামকে জানে মেরে ফেলবে বলে ভয়-ভীতি প্রদর্শন করে ।

পরবর্তীতে ভিকটিমের মা ২৯/১১/২০১৯ তারিখ র‌্যাব-৮, বরিশাল এর নিকট অভিযোগ এর মাধ্যমে বিষয়টি জানায় এবং তার পরিপ্রেক্ষিতে বিভিন্ন প্রযুক্তি এবং গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, অপহরণকারী ভিকটিমসহ বরিশাল জেলায় অবস্থান করছে।পরে শনিবার মুলাদী থানা এলাকা থেকে আসামী মোঃ জাহিদুর রহমান হেলাল(৩৬)কে গ্রফতার করে র‌্যাব-৮।

ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে স্বীকার করে যে,ভিকটিম মোঃ সিয়াম(১০), পিরোজপুর জেলার স্বরূপকাঠি থানাধীন বিনায়েতপুর সাকিনস্থ মোঃ মামুন মোল্লা এর বসত বাড়ী আছে। র‌্যাবের অভিযানিক দলটি উক্ত স্থান থেকে ভিকটিম মোঃ সিয়াম’কে উদ্ধার করে। আটককৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে তার নাম মোঃ জাহিদুর রহমান হেলাল(৩৬), পিতা- খলিলুর রহমান জেলা- পিরোজপুর বলে জানায়। 
প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে সম্পূর্ণ ঘটনার সত্যতা স্বীকার করে। উক্ত অপহরণকারীর বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কুমিল্লা জেলার হোমনা থানায় মামলা মূলে হস্তান্তর প্রক্রিয়াধীন। র‌্যাবের এ ধরণের অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে ।

এই বিভাগের আরো খবর