• শুক্রবার   ১০ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৬ ১৪২৬

  • || ১৬ শা'বান ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বঙ্গবন্ধুর খুনি মাজেদের প্রাণভিক্ষার আবেদন খারিজ নিয়োগ পেলেন নতুন আইজিপি বেনজীর, র‌্যাব মহাপরিচালক মামুন মাজেদের মৃত্যু পরোয়ানা জারি যারা সাহায্য চাইতে পারবে না তাদের তালিকা করতে বললেন প্রধানমন্ত্রী দেশে করোনায় আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত বেড়ে ১৬৪ কারাগারে বঙ্গবন্ধুর পলাতক খুনি ক্যাপ্টেন মাজেদ বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন মাজেদ আদালতে বঙ্গবন্ধু হত্যা: আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন মাজেদ গ্রেফতার চিকিৎসকরা কেন চিকিৎসা দেবে না, এটা খুব দুঃখজনক : প্রধানমন্ত্রী দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নীতিমালা করার নির্দেশ রমজানে সরকারি অফিস ৯টা থেকে সাড়ে ৩টা প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন হলে অর্থনীতি ঘুরে দাঁড়াবে: অর্থমন্ত্রী করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান ঘরে বসে পড়াশোনা করতে হবে, শিক্ষার্থীদের প্রধানমন্ত্রী
৯৮

র‌্যাব-৮ এর অভিযানে অপহরণকারী গ্রেপ্তার,অপহৃত শিশু উদ্ধার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০১৯  

র‌্যাব-৮, বরিশাল কর্তৃক কুমিল্লার হোমনা থেকে অপহরণকৃত শিশু উদ্ধার করেছে,এবং অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়েছে।
গাতকাল ৩০ নভেম্বর ২০১৯ তারিখ আনুমানিক রাত ১০.৩০ ঘটিকার সময় বরিশাল জেলার মুলাদী থানা এলাকা থেকে আসামী মোঃ জাহিদুর রহমান হেলাল(৩৬)কে গ্রফতার করে।

উল্লেখ্য,  গত ২০/১১/২০১৯ তারিখ মোঃ সিয়াম(১০), পিতাঃ মোঃ নূর ইসলাম কে মুন্সিকান্দি এরাবিয়া ইসলামী মাদ্রাসা থেকে আনুমানিক দুপুর ১২.০০ টার সময় ফুসলিয়ে এবং প্রলোভন দেখিয়ে কে বা কারা অপহরণ করে নিয়ে যায়। ভিকটিমের পরিবার সন্ধ্যার পর ছেলেকে না পেয়ে বিভিন্ন জায়গায় খোঁজ খবর করতে থাকে। এরই মধ্যে ভিকটিম সিয়ামের সৎ বাবা মোঃ জাহিদুর রহমান হেলাল(৩৬) সিয়ামের মা ও বাবাকে জানায় যে, সে সিয়ামকে অপহরণ করেছে এবং তাদের কাছে মোটা অংকের মুক্তিপন দাবী করে এবং সিয়ামের মাকে পুনরায় বিবাহ করার জন্য হুমকি দেয়, অন্যথায় সিয়ামকে জানে মেরে ফেলবে বলে ভয়-ভীতি প্রদর্শন করে ।

পরবর্তীতে ভিকটিমের মা ২৯/১১/২০১৯ তারিখ র‌্যাব-৮, বরিশাল এর নিকট অভিযোগ এর মাধ্যমে বিষয়টি জানায় এবং তার পরিপ্রেক্ষিতে বিভিন্ন প্রযুক্তি এবং গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, অপহরণকারী ভিকটিমসহ বরিশাল জেলায় অবস্থান করছে।পরে শনিবার মুলাদী থানা এলাকা থেকে আসামী মোঃ জাহিদুর রহমান হেলাল(৩৬)কে গ্রফতার করে র‌্যাব-৮।

ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে স্বীকার করে যে,ভিকটিম মোঃ সিয়াম(১০), পিরোজপুর জেলার স্বরূপকাঠি থানাধীন বিনায়েতপুর সাকিনস্থ মোঃ মামুন মোল্লা এর বসত বাড়ী আছে। র‌্যাবের অভিযানিক দলটি উক্ত স্থান থেকে ভিকটিম মোঃ সিয়াম’কে উদ্ধার করে। আটককৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে তার নাম মোঃ জাহিদুর রহমান হেলাল(৩৬), পিতা- খলিলুর রহমান জেলা- পিরোজপুর বলে জানায়। 
প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে সম্পূর্ণ ঘটনার সত্যতা স্বীকার করে। উক্ত অপহরণকারীর বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কুমিল্লা জেলার হোমনা থানায় মামলা মূলে হস্তান্তর প্রক্রিয়াধীন। র‌্যাবের এ ধরণের অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে ।

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর