শনিবার   ১৪ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৯ ১৪২৬   ১৬ রবিউস সানি ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বিশ্বের প্রভাবশালী ১০০ নারীর তালিকায় শেখ হাসিনা বরিশালে ডিজিটাল বাংলাদেশ দিবস উদযাপন আজকের নবীন কর্মকর্তারাই হবেন ৪১ সালের সৈনিক : প্রধানমন্ত্রী ঘুষ-দুর্নীতির বিরুদ্ধে সজাগ থাকার আহ্বান প্রধানমন্ত্রীর তথ্যপ্রযুক্তি ব্যবহারে দায়িত্বশীল হতে হবে: স্পিকার বয়স্ক বাবা-মাকে না দেখলে জেল চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোতে যারা ফখরুল-রিজভীসহ ১৩৫ জনের বিরুদ্ধে দুই মামলা আগৈলঝাড়ায় ডিজিটাল বাংলাদেশ দিবস পালন  সবার জন্য উন্মুক্ত থাকছে ‘কনসার্ট ফর ডিজিটাল বাংলাদেশ’ এসক্যাপ অধিবেশনে যোগ দিতে শেখ হা‌সিনা‌কে আমন্ত্রণ কৃষি আধুনিক হলেই মাথাপিছু আয় বাড়বে: কৃষিমন্ত্রী ডিজিটাল বাংলাদেশ দিবস আজ মাওলানা ভাসানীর জন্মবার্ষিকী আজ ববি শিক্ষক সমিতির নির্বাচন : সভাপতি আরিফ-সম্পাদক খোরশেদ বঙ্গবন্ধুর স্বপ্ন ছিলো সুখী সমৃদ্ধ সোনার বাংলা গড়ার কাল নেতাকর্মীদের সতর্ক থাকতে বললেন ওবায়দুল কাদের ‘ফুড চেইনের মাধ্যমে প্লাস্টিক শরীরে প্রবেশ করছে’ বিশাল জয়ে শুরু কুমিল্লার বঙ্গবন্ধু বিপিএল মিশন টাইম ম্যাগাজিনের ‘পারসন অব দ্য ইয়ার’ গ্রেটা থানবার্গ
৩০

র‌্যাব-৮ এর অভিযানে অপহরণকারী গ্রেপ্তার,অপহৃত শিশু উদ্ধার

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০১৯  

র‌্যাব-৮, বরিশাল কর্তৃক কুমিল্লার হোমনা থেকে অপহরণকৃত শিশু উদ্ধার করেছে,এবং অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়েছে।
গাতকাল ৩০ নভেম্বর ২০১৯ তারিখ আনুমানিক রাত ১০.৩০ ঘটিকার সময় বরিশাল জেলার মুলাদী থানা এলাকা থেকে আসামী মোঃ জাহিদুর রহমান হেলাল(৩৬)কে গ্রফতার করে।

উল্লেখ্য,  গত ২০/১১/২০১৯ তারিখ মোঃ সিয়াম(১০), পিতাঃ মোঃ নূর ইসলাম কে মুন্সিকান্দি এরাবিয়া ইসলামী মাদ্রাসা থেকে আনুমানিক দুপুর ১২.০০ টার সময় ফুসলিয়ে এবং প্রলোভন দেখিয়ে কে বা কারা অপহরণ করে নিয়ে যায়। ভিকটিমের পরিবার সন্ধ্যার পর ছেলেকে না পেয়ে বিভিন্ন জায়গায় খোঁজ খবর করতে থাকে। এরই মধ্যে ভিকটিম সিয়ামের সৎ বাবা মোঃ জাহিদুর রহমান হেলাল(৩৬) সিয়ামের মা ও বাবাকে জানায় যে, সে সিয়ামকে অপহরণ করেছে এবং তাদের কাছে মোটা অংকের মুক্তিপন দাবী করে এবং সিয়ামের মাকে পুনরায় বিবাহ করার জন্য হুমকি দেয়, অন্যথায় সিয়ামকে জানে মেরে ফেলবে বলে ভয়-ভীতি প্রদর্শন করে ।

পরবর্তীতে ভিকটিমের মা ২৯/১১/২০১৯ তারিখ র‌্যাব-৮, বরিশাল এর নিকট অভিযোগ এর মাধ্যমে বিষয়টি জানায় এবং তার পরিপ্রেক্ষিতে বিভিন্ন প্রযুক্তি এবং গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, অপহরণকারী ভিকটিমসহ বরিশাল জেলায় অবস্থান করছে।পরে শনিবার মুলাদী থানা এলাকা থেকে আসামী মোঃ জাহিদুর রহমান হেলাল(৩৬)কে গ্রফতার করে র‌্যাব-৮।

ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে স্বীকার করে যে,ভিকটিম মোঃ সিয়াম(১০), পিরোজপুর জেলার স্বরূপকাঠি থানাধীন বিনায়েতপুর সাকিনস্থ মোঃ মামুন মোল্লা এর বসত বাড়ী আছে। র‌্যাবের অভিযানিক দলটি উক্ত স্থান থেকে ভিকটিম মোঃ সিয়াম’কে উদ্ধার করে। আটককৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে তার নাম মোঃ জাহিদুর রহমান হেলাল(৩৬), পিতা- খলিলুর রহমান জেলা- পিরোজপুর বলে জানায়। 
প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে সম্পূর্ণ ঘটনার সত্যতা স্বীকার করে। উক্ত অপহরণকারীর বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কুমিল্লা জেলার হোমনা থানায় মামলা মূলে হস্তান্তর প্রক্রিয়াধীন। র‌্যাবের এ ধরণের অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে ।

এই বিভাগের আরো খবর