• বুধবার   ১৫ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ৩১ ১৪২৭

  • || ২৪ জ্বিলকদ ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
করোনায় আরও ৩৩ জনের মৃত্যু, শনাক্ত ৩৫৩৩ ময়ূর-২ লঞ্চের ড্রাইভার শিপন ও শাকিল গ্রেপ্তার রিজেন্ট হাসপাতালের সাহেদ অস্ত্রসহ সাতক্ষীরা সীমান্তে গ্রেফতার রেল যাত্রী সেবার মান বাড়াচ্ছে: রেলপথ মন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৩১৬৩, মৃত্যু ৩৩ রিজেন্টের সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করোনায় ২৪ ঘণ্টায় ৩৯ মৃত্যু, শনাক্ত ৩০৯৯ চলতি মাসেই নিউজ পোর্টালের নিবন্ধন শুরু : তথ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ৪৭ মৃত্যু, শনাক্ত ২৬৬৬ করোনায় ২৪ ঘণ্টায় ৩০ মৃত্যু, শনাক্ত ২৬৮৬ লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে হত্যার ঘটনায় চক্রের দুই সদস্য কারাগারে করোনায় ২৪ ঘণ্টায় ৪১ মৃত্যু, শনাক্ত ৩৩০৭ এইচএসসিতে ভর্তি কার্যক্রম শুরু শিগগিরই: শিক্ষামন্ত্রী করোনায় মৃত প্রবাসীর পরিবার পাবে ৩ লাখ টাকা করে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ৪৬ মৃত্যু, শনাক্ত ৩৪৮৯ করোনা শনাক্তে প্রতারণায় কঠোর অবস্থানে সরকার : ওবায়দুল কাদের করোনায় ২৪ ঘণ্টায় ৫৫ মৃত্যু, শনাক্ত ৩০২৭ চলে গেলেন বরেণ্য সংগীতশিল্পী এন্ড্রু কিশোর করোনায় আরও ৪৪ মৃত্যু, শনাক্ত ৩২০১ ভিসার মেয়াদ বাড়ালো সৌদি আরব: পররাষ্ট্রমন্ত্রী
১৫৭

র‌্যাব-৮ এর অভিযানে অপহরণকারী গ্রেপ্তার,অপহৃত শিশু উদ্ধার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০১৯  

র‌্যাব-৮, বরিশাল কর্তৃক কুমিল্লার হোমনা থেকে অপহরণকৃত শিশু উদ্ধার করেছে,এবং অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়েছে।
গাতকাল ৩০ নভেম্বর ২০১৯ তারিখ আনুমানিক রাত ১০.৩০ ঘটিকার সময় বরিশাল জেলার মুলাদী থানা এলাকা থেকে আসামী মোঃ জাহিদুর রহমান হেলাল(৩৬)কে গ্রফতার করে।

উল্লেখ্য,  গত ২০/১১/২০১৯ তারিখ মোঃ সিয়াম(১০), পিতাঃ মোঃ নূর ইসলাম কে মুন্সিকান্দি এরাবিয়া ইসলামী মাদ্রাসা থেকে আনুমানিক দুপুর ১২.০০ টার সময় ফুসলিয়ে এবং প্রলোভন দেখিয়ে কে বা কারা অপহরণ করে নিয়ে যায়। ভিকটিমের পরিবার সন্ধ্যার পর ছেলেকে না পেয়ে বিভিন্ন জায়গায় খোঁজ খবর করতে থাকে। এরই মধ্যে ভিকটিম সিয়ামের সৎ বাবা মোঃ জাহিদুর রহমান হেলাল(৩৬) সিয়ামের মা ও বাবাকে জানায় যে, সে সিয়ামকে অপহরণ করেছে এবং তাদের কাছে মোটা অংকের মুক্তিপন দাবী করে এবং সিয়ামের মাকে পুনরায় বিবাহ করার জন্য হুমকি দেয়, অন্যথায় সিয়ামকে জানে মেরে ফেলবে বলে ভয়-ভীতি প্রদর্শন করে ।

পরবর্তীতে ভিকটিমের মা ২৯/১১/২০১৯ তারিখ র‌্যাব-৮, বরিশাল এর নিকট অভিযোগ এর মাধ্যমে বিষয়টি জানায় এবং তার পরিপ্রেক্ষিতে বিভিন্ন প্রযুক্তি এবং গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, অপহরণকারী ভিকটিমসহ বরিশাল জেলায় অবস্থান করছে।পরে শনিবার মুলাদী থানা এলাকা থেকে আসামী মোঃ জাহিদুর রহমান হেলাল(৩৬)কে গ্রফতার করে র‌্যাব-৮।

ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে স্বীকার করে যে,ভিকটিম মোঃ সিয়াম(১০), পিরোজপুর জেলার স্বরূপকাঠি থানাধীন বিনায়েতপুর সাকিনস্থ মোঃ মামুন মোল্লা এর বসত বাড়ী আছে। র‌্যাবের অভিযানিক দলটি উক্ত স্থান থেকে ভিকটিম মোঃ সিয়াম’কে উদ্ধার করে। আটককৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে তার নাম মোঃ জাহিদুর রহমান হেলাল(৩৬), পিতা- খলিলুর রহমান জেলা- পিরোজপুর বলে জানায়। 
প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে সম্পূর্ণ ঘটনার সত্যতা স্বীকার করে। উক্ত অপহরণকারীর বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কুমিল্লা জেলার হোমনা থানায় মামলা মূলে হস্তান্তর প্রক্রিয়াধীন। র‌্যাবের এ ধরণের অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে ।

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর